৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-৪

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

IMG-20240106-WA0000.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়।প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ১৪৫ স্টিম রয়েছে। এই ১৪৫ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ২৬৮৯ স্টিম

Screenshot_20240202-141628.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20240202-141650.jpg



এখন আমার এস.পি হলো ২৭৩৯ স্টিম

Screenshot_20240202-141714.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার।সিজন-৪ এ আমি টার্গেট নিয়েছি ৫০০০ এস.পি পূর্ণ করার। ডিসেম্বর মাসে যদি আমি ৫ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ২৭৩৯ স্টিম। তাহলে ৫ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ২২৬১ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার কারণে আমি টার্গেট ডিসেম্বর কমপ্লিট করতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

আল্লাহ হাফেজ
250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

যত বেশি পাওয়ার আপ ততই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এ প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। আপনি৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেলেন। কিভাবে খাওয়া দাওয়া করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

বাহ্ আপু আজ আপনি বেশ বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করলেন। যা দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে আমিও কেন জানি বারবার করতে অনেক পছন্দ করি। যত গতি তত বৃদ্ধি আর এই গতিটা ধরে রাখার জন্য আমাদের বেশি বেশি শক্তি প্রয়োজন। আর এই শক্তির জন্য আমাদের বেশি বেশি পাওয়ার আপ করতে হবে। ধন্যবাদ আপু। সিজন- ৪এ ৫০ টীম পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি প্রত্যেক সপ্তাহে ৫০ স্টিম করে পাওয়ার আপ করে চলেছেন। আর এই পাওয়ার আপ এর মধ্য দিয়ে আপনি খুব দ্রুত এগিয়ে যাচ্ছেন। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব শীঘ্রই আপনার টার্গেট পূর্ণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি আজকে পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লেগেছে। আপনার পাওয়ার আপ পোস্ট দেখলে অনেকেই পাওয়ার আপের প্রতি উৎসাহিত হবে। ১৪৫ স্টিম থেকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভালো লাগলো। প্রতিনিয়ত এভাবে ই পাওয়ার আপ পোস্ট করে যান, ধারাবাহিকতা বজায় রেখে। আশা করছি আপনি আপনার লক্ষ্যটা পূরণ করতে পারবেন।

 5 months ago 

বেশ বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ৷ এভাবেই এগিয়ে যান , আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

Posted using SteemPro Mobile

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর মধ্যে আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে আমার বেশ ভালো লাগলো। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করে আপনার একাউন্টের সক্ষ্যমতা আরো বৃদ্ধি করে নিলেন।এটা স্টিমিট প্লাটফর্মের একটি ভালো দিক।

 5 months ago 

আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন তাতে আশা করি খুব সহজেই আপনার টার্গেট ৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলেরই উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া।

 5 months ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল 🌼

 5 months ago 

ঠিক বলেছেন টার্গেট ঠিক রেখে এগিয়ে গেলে ্তা এচিভ করা সহজ হয়। আপনি আজ ৫০স্টিম পাওয়ার করার মাধ্যমে আপনার লক্ষ্যের দিকে ধাপে ধাপে এগিয়ে যাচ্ছেন। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে গেলে আপনি সহজে আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন আশাকরি। অনেক অনেক শুভ আপনার আপনার জন্য।

 5 months ago 

একাউন্টঃ @oisheee
পাওয়ার বৃদ্ধিঃ = 1.85943%