৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগlast year (edited)

আসসালামু আলাইকুম।

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার দেখলাম পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

20230707_152401_0000-01.jpeg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়। এজন্য টার্গেট ডিসেম্বরে আমি ১০০০ এস.পির টার্গেট নিচ্ছি। প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ১৭৯ স্টিম রয়েছে। এই ১৭৯ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ৪৭৪ স্টিম

Screenshot_20230802-135831.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20230802-135920.jpg



এখন আমার এস.পি হলো ৫২৪ স্টিম

Screenshot_20230802-140543.jpg

এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহেই এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার। ডিসেম্বর মাসে যদি আমি ১ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ৫২৪ স্টিম। তাহলে ১ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ৪৭৬ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে ডিসেম্বর মাসের মধ্যেই আমার টার্গেটে পৌঁছাতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই একদিন পূরণ হবে ইনশা আল্লাহ।

আল্লাহ হাফেজ।

Sort:  
 last year 

চমৎকার একটি পাওয়ার আপ করলেন আপনি। আপনি এক হাজার এসপি পাওয়ার আপ করবেন টার্গেট নিলেন আশা করি আপনি সফল হবেন। আপনি আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 last year 

অনেক ধন্যবাদ আপু এত সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। এই সপ্তাহে আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছেন দেখে বেশ ভালো লাগলো। আসলে নিজের ধারাবাহিকতা বজায় রাখতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। ধন্যবাদ পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আমাদের মাঝে পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

আপনাকেও ধন্যবাদ এত সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 last year 

নিজের একাউন্টে সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এই সপ্তাহে 50 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লেগেছে। আর এই 50 স্টিম পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরো সামনের দিকে একধাপ এগিয়ে গেলেন। এভাবেই পাওয়ার আপ করে যান অবশ্যই আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 last year 

জি ভাইয়া, দোয়া রাখবেন যাতে আমি আমার টার্গেট পূরণ করতে পারি। অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

 last year 

নিজের সক্ষমতা বৃদ্ধি করা অনেক গুরুত্বপূর্ণ। আপু আপনার সক্ষমতা বৃদ্ধি করেছেন এবং এই পোস্ট শেয়ার করেছেন দেখে সত্যিই ভালো লাগলো। আশা করছি এভাবেই এগিয়ে যাবেন এবং ভালো কিছু পাবেন। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অনেক ধন্যবাদ আপু আপনাকে। এত সুন্দর কমেন্ট করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last year 

টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে আপনি এগিয়ে যাচ্ছেন প্রতিনিয়ত, এবং আজকে একটি ভালো পরিমাণ সঞ্চয় করেছেন, আশা করি খুব শীঘ্রই আপনি আপনার টার্গেট পূরণ করতে পারবেন।

 last year 

ইনশাআল্লাহ প্রতিনিয়ত চেষ্টা করব সঞ্চয় বৃদ্ধি করার জন্য

 last year 

আপনি প্রতি সপ্তাহে বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করে যাচ্ছেন আপু। এতে করে আপনার আইডির সক্ষমতা দিনদিন বৃদ্ধি পাচ্ছে। আপনি ৫০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৫২৪+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য খুব শীঘ্রই অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

জ্বী ভাইয়া। দোয়া রাখবেন।

 last year 

অবশ্যই দোয়া রইল আপু। এভাবেই অনেক দূরে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য। ফিডব্যাক দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last year 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর মধ্যে আপনি ১০০০ এসপি পূরণের টার্গেট নিয়েছেন দেখে ভালো লাগলো। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করেন, তাহলে আশা করছি খুব দ্রুত নিজের পৌঁছাতে পারবেন। আজকে আপনি পঞ্চাশ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে খুব ভালো লাগলো এবং কি উৎসাহিত হয়েছি। এভাবেই পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যান।

 last year 

জ্বী আপু। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

নতুন অবস্থাতেই আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। ৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে আপনি ৫২৪ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 last year 

জি ভাইয়া, আমি যেন এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি সেই দোয়া করবেন

 last year 

আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। এভাবে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপু

 last year 

৫০ স্টিম পাওয়ার আপ দেখে খুবি ভালো লাগছে। এভাবে আপনি আপনার সপ্নের পথে এগিয়ে যাবেন।দোয়া রইলো।

 last year 

ইনশা আল্লাহ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44