৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন-৪

in আমার বাংলা ব্লগ5 months ago
আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

IMG-20240106-WA0000.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়।প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ১২৬ স্টিম রয়েছে। এই ১২৬ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ২৭৭৭ স্টিম

Screenshot_20240209-092828.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20240209-092845.jpg



এখন আমার এস.পি হলো ২৮২৭ স্টিম

Screenshot_20240209-092916.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার।সিজন-৪ এ আমি টার্গেট নিয়েছি ৫০০০ এস.পি পূর্ণ করার। ডিসেম্বর মাসে যদি আমি ৫ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ২৮২৭ স্টিম। তাহলে ৫ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ২১৭৩ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার কারণে আমি টার্গেট ডিসেম্বর কমপ্লিট করতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

আল্লাহ হাফেজ
250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 5 months ago 

পাওয়ার আপ সিজন -৪ এ আপনি ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন। এটি অনেক ভালো একটি কাজ করেছেন আপনি আশা করছি আপনি অতি দ্রুত আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ এর মাধ্যমে আশা করছি এই প্লাটফর্মে ভালো কিছু করতে পারবেন।

 5 months ago 

নিজেকে শক্তিশালী করতে হলে পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ। আর সেই পাওয়ার আপ যদি একটা টার্গেট নিয়ে করা হয় তাহলে খুবই ভালো হয়। সেই লক্ষ্য এগিয়ে গেলে খুবই সহজে সাকসেস হয়া যায়। আজকে ৫০ স্টিম পাওয়ার আপ করলেন, দেখতে পেয়ে ভালো লাগলো শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।আপনি দেখি পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক ক্ষমতা অর্জন করে ফেলেছেন দেখে সত্যি অনেক ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার অনেক ভালো লেগেছে। আসলে এভাবেই নিয়মিত স্টিম পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিঃসন্দেহে আপনার অ্যাকাউন্ট আরো বেশি শক্তিশালী হয়ে উঠবে। আমি আশা করি আগামী দিনে আপনার এই পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখতে সক্ষম হবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি প্রতিনিয়ত ধারাবাহিকভাবে যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। আপনি প্রত্যেক সপ্তাহেই ৫০ স্টিম করে পাওয়ারে রূপান্তরিত করছেন এটা সত্যি প্রশংসার দাবি রাখে। এরই মধ্য দিয়ে আপনি ২৮২৭ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 5 months ago 

নিজের একাউন্ট কে আরো শক্তিশালী করার উদ্দেশ্যে পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যত বেশি পাওয়ার আপ ততই নিজের ক্ষমতা বৃদ্ধি। আপনি বেশ বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। যা দেখে ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ করে এগিয়ে যান । আপনার জন্য শুভকামনা রইল।

 5 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ৫০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেটে প্ল্যাটফর্মে নিজের শক্তি বৃদ্ধি করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি খুব দ্রুত আপনি ৫০০০ স্টিম পাওয়ারে পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 5 months ago 

নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। আপনি এই চলমান সপ্তাহে ৫০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। পাওয়ার আপের এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে পারবেন। আশা করি এই ধারাবাহিকতায় বজায় রাখবেন।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপু আপনার পাওয়া আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন।এটা ঠিক বলেছেন যেকোনো কাজে টার্গেট নিয়ে এগিয়ে যেতে হয়।আপনি ধারাবাহিকতা বজায় রেখে নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন রইলো আপনার জন্য।