ভেরিফাইড মেম্বার হওয়ার পর আমার অনুভূতি।

in আমার বাংলা ব্লগlast year

আস-সালামু আলাইকুম।
শুভ সকাল বন্ধুরা। কেমন আছেন সবাই?

ball-1845546_1280.jpg
সোর্স

ভেরিফাইড মেম্বার হওয়ার অনুভূতি নিয়ে আজকে আপনাদের সাথে কিছু কথা শেয়ার করতে আসলাম। যখন আমি প্রথম এই কমিউনিটিতে ঢুকলাম তখন খুবই এক্সাইটেড ছিলাম। প্রথম অবস্থায় খুবই অল্প নলেজ ছিল কিভাবে কাজ করতে হয় সেই সম্পর্কে। স্টিমেট প্ল্যাটফর্মের নিয়ম কানুন, কমিউনিটির নিয়ম কানুন এসব সম্পর্কে একেবারেই অজ্ঞ ছিলাম। সবার অনেক ভালো ভালো কাজ দেখতাম আর ভাবতাম আমিও হয়তো কোন একদিন এরকম করতে পারবো।

যথারীতি কমিউনিটির নিয়ম অনুসারে প্রথমে ইন্ট্রোডাকশন পোস্ট করেছিলাম। আমার ইন্ট্রোডাকশন পোস্ট @ayrinbd আপু ভেরিফাই করেছিলেন। এরপর আইরিন আপুর সাথেই লেভেল ওয়ানের ক্লাস করেছিলাম। লেভেল ওয়ান থেকে একেবারেই বেসিক বিষয়গুলো সম্পর্কে আমি জেনেছিলাম। বেসিক বিষয়গুলো জানার পর বেশ ভালো লাগা কাজ করছিলো। এরপর আসলো লেভেল ২। লেভেল দুই এ @kingporos ভাইয়া সিকিউরিটি সম্পর্কে ভালো নলেজ দিয়েছেন। বেসিক জানার পরেই এটার ইম্পর্টেন্স অনেক বেশি বলে মনে হয়েছে আমার কাছে। আমার বাংলা ব্লগ কমিউনিটির ক্লাসগুলো যখন যেটা প্রয়োজন তখন সেভাবেই সাজানো হয়েছে যা বুঝলাম।

এরপর লেভেল থ্রিতে @alsarzilsiam মামার কাছে পোস্টের সৌন্দর্য কিভাবে বাড়ানো যায় অর্থাৎ মার্কডাউন সম্পর্কে শিখেছি। পোস্ট সুন্দরভাবে সাজানোর জন্য এই ক্লাসটি অনেক গুরুত্বপূর্ণ। লেভেল ৩ পর্যন্ত যখন শিখতে পারলাম তখন অনেক কিছুই জেনে গিয়েছি এই কমিউনিটির নিয়ম কানুন সম্পর্কে। এরপর steem sbd trx ডিপোজিট উইথড্রো এবং এক্সচেঞ্জ সম্পর্কে ধারণা পেয়েছি @rupok ভাইয়ার কাছ থেকে। রুপক ভাইয়া ও অনেক সুন্দর ক্লাস নিয়েছেন। লেভেল ফোর ক্লাস শেষ করার মধ্য দিয়ে এবিবি স্কুলের সমস্ত ক্লাস আমি শেষ করেছি।

লেভেল ফোর শেষ হওয়ার কিছুদিন পরেই লেভেল ফাইভ এর ভাইবা অনুষ্ঠিত হলো। আমি সত্যিই খুব নার্ভাস ছিলাম। যেদিন পরীক্ষা তার আগের দিন জানতে পারলাম তাই প্রিপারেশন নিতে একটু কষ্ট হয়ে গেছিল। যারা ক্লাস নিয়েছেন আর পরীক্ষা নিয়েছেন তারা সবাই অনেক আন্তরিক ছিলেন বলেই লেভেল ফাইভ পর্যন্ত আসতে পেরেছিলাম। লেভেল ফাইভের ভাইভা যেদিন অনুষ্ঠিত হলো সেদিন আমি সত্যিই অনেক চিন্তিত ছিলাম। ফলাফল জানার পরে নিশ্চিন্ত হয়েছি।

Screenshot_20230825-111054.jpg

ভেরিফাইড মেম্বার হওয়ার পর আমার অনুভূতি বলে বোঝানো যাবে না। আমি এখন আমার বাংলা ব্লগ কমিউনিটির একজন ভেরিফাইড মেম্বার। এটা ভাবলেই অনেক খুশি লাগছে। আমিও আপনাদের পরিবারের একজন সদস্য হয়ে গেলাম। এখন থেকে ব্লগিং করার মাঝে আরো বেশি আনন্দ খুঁজে পাবো আমার মনে হয়। আমি সকল এডমিন মডারেটরদের কাছে অনেক অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি চেষ্টা করব আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়ম মেনে কাজ করার জন্য। আমি যদি কখনো কোথাও কোনো ভুল করে ফেলি তাহলে আপনারা অবশ্যই ধরিয়ে দিবেন। মনে অনেক আনন্দ নিয়ে আজকের অনুভূতি শেয়ার এখানেই শেষ করছি বন্ধুরা। আল্লাহ হাফেজ।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Sort:  
 last year 

আসলেই এটা আমাদের সকলের জন্য একটি গৌরবের বিষয়। তা ছাড়া ও আপনি অনেক কষ্ট করে পরিশ্রম করে এই লেভেল গুলো অতিক্রম করে আজ ভেরিফাইড মেম্বার। আসলে এটাই আমাদের সার্থকতা।♥♥

 last year 

আমার বাংলা ব্লগ পরিবারের সদস্য হতে পেরে আমি সত্যিই অনেক খুশি।

 last year 

আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল এডমিন ও মডারেটর সকলেই আমাদের জন্য অনেক পরিশ্রম করেন যেনো আমরা জেনে বুঝে সকল নিয়ম মেনে কমিউনিটির মান আরো উন্নত করতে পারি।আমরা সকলেই লেভেল ওয়ান হতে লেভেল ফাইভ পর্যন্ত অনেক কিছু শিখেছি।আপনার অনুভুতি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42