৭৫ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগ11 months ago

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

Polish_20230928_153510786.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়। এজন্য টার্গেট ডিসেম্বরে আমি ১০০০ এস.পির টার্গেট নিয়েছিলাম । প্রত্যেক সপ্তাহে অল্প অল্প পাওয়ার আপ করে আজ আমি এক হাজার এসপি পূরণ করতে পেরেছি।

এ সপ্তাহে আমি ৭৫ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ২১০ স্টিম রয়েছে। এই ২১০ স্টিম থেকে ৭৫ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ৯৭৫ স্টিম

IMG_20230928_151047.jpg



৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

IMG_20230928_151117.jpg



এখন আমার এস.পি হলো ১০৫০ স্টিম

IMG_20230928_151323.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার। ডিসেম্বর মাসের আগেই আমি আমার টার্গেট পূরণ করতে পেরেছি । আজ আমার ওয়ালেটে এস.পি হলো ১০৫০ স্টিম। এখন আমার দ্বিতীয় টার্গেট হলো ১.৫ হাজার স্টিম। ১.৫ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ৪৫০ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে ডিসেম্বর মাসের মধ্যেই আমার দ্বিতীয় টার্গেটে পৌঁছাতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

আল্লাহ হাফেজ

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপু আপনি অনেক স্টিম পাওয়ার আপ করেছেন।আসলে পাওয়ার মানেই শক্তি,যত বেশি পাওয়ার আপ তত বেশি শক্তি অর্জন।আশা করি আপনার দ্বিতীয় টার্গেট খুব তাড়াতাড়ি পূরন করতে পারবেন।ধন্যবাদ আপনাকে

 11 months ago 

একাউন্টঃ @oisheee
পাওয়ার বৃদ্ধিঃ = 7.69231%

 11 months ago 

আমাদের সকলের উচিত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। কারণ পাওয়ার বৃদ্ধির মধ্য দিয়ে আমরা আমাদের সক্ষমতা বৃদ্ধি করতে পারি। আর এ প্লাটফর্মে আমাদের অবস্থান ভালো পর্যায়ে আনতে সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় এটা। আশা করি পরবর্তীতে এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে থাকবেন।

 11 months ago 

পাওয়ার বৃদ্ধি করার জন্য প্রথমে আপনাকে অনেক অনেক শুভেচ্ছা এবং অভিনন্দন জানাই। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আজকে আপনি ৭৫ স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে যার যত বেশি পাওয়ার তা ততো বেশি সক্ষমতা। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধি করার কোন বিকল্প নাই। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো, ধন্যবাদ।

 11 months ago 

বাহ! দেখে তো ভালো লাগলো আপু আপনার টার্গেট কিন্তু খুব কাছাকাছি এসেছে। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন এবং আপনার টার্গেট পূরণ হচ্ছে। আশা করি আপনি আবার নতুন একটি টার্গেট নিবেন। অনেক ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

আপু আজকে আপনি ৭৫ স্টিম পাওয়ার আপ করে ১০৫০ স্টিমের মালিক হয়ে গেলেন।এই ভাবে নিয়মিত পাওয়ার আপ বজায় রাখেন।ইনশাআল্লাহ আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।আপনি সুন্দর ভাবে পাওয়ার আপের প্রসেসটা শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 11 months ago 

প্রথম টার্গেট তো পূরণ করে ফেলেছেন এখন দ্বিতীয় টার্গেট সামনে রেখে এগিয়ে যাচ্ছেন আর সেই ধারাবাহিকতায় ৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি আপনার প্রথম টার্গেট পূরণ করতে পেরেছেন এটা জেনে খুবই ভালো লাগলো আপু। আশা করি এই ডিসেম্বরের মধ্যেই আপনার দ্বিতীয় টার্গেট ও পূরণ করে ফেলতে পারবেন। এরই মধ্য দিয়ে আপনি ১০৫০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 11 months ago 

বাহ! আপু আপনি দেখছি টার্গেট পূরণ করে ফেলেছেন। আশা করছি পাওয়ার আপের মাধ্যমে নিজের অবস্থানটা আরও শক্ত করবেন। শুভেচ্ছা রইল 🦋

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48