গল্প || পরিণতি —১ম পর্ব

in আমার বাংলা ব্লগ6 months ago (edited)

আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল ভাই এবং বোনেরা কেমন আছেন? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন।আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।



প্রতিদিনের মতো আজও আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হলাম। আজ আমি আপনাদের সাথে একটি গল্প শেয়ার করতে আসলাম। আমি মনে করি গল্প পড়তে কমবেশি সবাই পছন্দ করে। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেকেই অনেক সুন্দর সুন্দর গল্প শেয়ার করে যাচ্ছে প্রতিনিয়ত। যে গল্পগুলো পড়তে আমার কাছে খুবই ভালো লাগে। গল্পগুলো পড়ে আমার নিজেরও গল্প লেখার প্রতি অনেক আগ্রহ জমা হয়েছে। সেই আগ্রহ থেকে আমি গত সপ্তাহে একটি গল্প লিখেছিলাম আমার জীবনের প্রথম। গল্পটিতে সবাই অনেক সুন্দর সুন্দর কমেন্ট করেছিলেন। যা থেকে আমি অনেক অনুপ্রাণিত হয়েছি। আশা করি আজকের গল্পটিও আপনাদের কাছে ভালো লাগবে। তাহলে চলুন শুরু করি।

halloween-8257703_1280.jpg

Source

নিঝুম ইন্টার ফার্স্ট ইয়ারে পড়ে। দেখতে শুনতে মাশাল্লাহ অনেক সুন্দর। পড়ালেখা তেও খুবই ভালো। সে তার বান্ধবীদের সাথে কলেজে যাওয়া আসা করত। সে এবং তার বান্ধবীরা কয়েকদিন থেকে লক্ষ্য করছিল একটি ছেলে নিঝুম এর দিকে অপলোক দৃষ্টিতে তাকিয়ে থাকে এবং ফলো করে। এর ফলে নিঝুম খুব অস্বস্তিতে পড়ে যায়। নিঝুম অনেক ভদ্র একটি মেয়ে। সে এসব একদমই পছন্দ করত না। ছেলেটি প্রতিদিন নিঝুমকে ফলো করতো। ছেলেটি দেখতে শুনতে অনেক স্মার্ট এবং সুদর্শনও ছিল। তাই নিঝুমের বান্ধবীরা ছেলেটিকে নিয়ে নিঝুমের সাথে অনেক মশকরা করতো। একদিন এভাবে চলতে চলতে নিঝুম ও ছেলেটিকে পছন্দ করে ফেলল।

নিঝুম কখনো ছেলেটির সাথে কথা বলে নাই। শুধু দূর থেকেই চোখাচোখি হতো। এভাবেই ছেলেটির সাথে নিঝুমের প্রেমের সম্পর্ক তৈরি হয়ে যায়। আস্তে আস্তে ছেলেটির সাথে নিঝুমের ফোনে কথা বলা, গল্প করা, দেখা করা এবং ঘুরতে যাওয়া চলতে থাকে। এভাবে তাদের ভালোবাসা অনেক গভীর হতে থাকে। যার ফলে নিঝুমের লেখাপড়ার প্রতি আর তেমন মন থাকে না। তাই সে পরীক্ষায় খুবই খারাপ রেজাল্ট করে। তাই নিঝুমের কলেজ থেকে নিঝুমের বাবা মার কাছে খারাপ রেজাল্ট এর খবর যায়। ফলে নিঝুমের বাবা-মা তাকে খুব বকাবকি করে।

নিঝুম যেহেতু ভালো স্টুডেন্ট ছিল হঠাৎ তার খারাপ রেজাল্টের কারণে তার বাবা-মা নিঝুম এর ব্যাপারে তার বান্ধবীদের থেকে একটু খোঁজখবর নিয়ে দেখে তার মেয়ে একটি ছেলের সাথে সম্পর্কে জড়িয়েছে। এমনকি ছেলেটির সম্পর্কে খোঁজ নিয়ে দেখে ছেলেটি খুবই খারাপ এবং এর আগে তার দুই তিনটি বিয়েও আছে। যার ফলে নিঝুমের বাবা-মাও খুবই ভয় পেয়ে যায় এবং ভাবে এটা থেকে তার মেয়েকে কিভাবে উদ্ধার করবে। নিঝুম ছেলেটির সম্পর্কে এত কিছু জানতো না। বাবা মার মুখ থেকে ছেলেটি সম্পর্কে এসব খারাপ কথা শুনে নিঝুম খুবই ভেঙে পড়ে এবং কষ্ট পায়।নিঝুম তার বাবা মার কথা মত ছেলেটির সাথে সকল ধরনের কন্টাক্ট বন্ধ করে দেয়।

চলবে.....!!!

আজকের এই গল্পটি আপনাদের কাছে কেমন লেগেছে সেটা অবশ্যই জানাবেন। পরবর্তী পার্ট এ গল্পটি শেষ করে দিব। আজ এখানেই শেষ করছি। আবারো কোন নতুন পোস্ট নিয়ে আপনাদের সাথে দেখা হবে ইন-শা-আল্লাহ।

আল্লাহ হাফেজ


সময় নিয়ে পোস্টটি ভিজিট করার জন্য সবাইকে অনেক ধন্যবাদ


1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। জাতীয়তাঃ বাংলাদেশী। আমি একজন স্টুডেন্ট। আমি অনার্স ৪র্থ বর্ষের ম্যানেজমেন্ট বিভাগের ছাত্রী। আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না আমার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে এবং তাদের প্রশংসা শুনতে আমার খুবই ভালো লাগে। নতুন নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের জুন মাসে স্টিমিটে জয়েন হয়েছি।আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করার জন্য এবং সেই সাথে অন্য সবার থেকে দারুন দারুন সব ক্রিয়েটিভিটি শিখতে। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Sort:  
 6 months ago 

নিঝমু ভদ্র মেয়ে কিন্তুু তার ভাগ্যটা মনে হয় খারাপ তাই এমন একটা ছেলেকে সে পছন্দ করে ফেলেছে। ভাগ্যিস নিঝুমও ছেলেটিকে বিয়ে করে নেয়নি এবং তার আগেই ছেলেটা সম্পর্কে সব জানতে পেরে গেছে তবে এসব আমার মনের ধারনা।আসলে নিঝুমের জিবনে কি আছে তা জানতে হলে আমাকে পরবর্তী পোস্টে পড়তে হবে।ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 6 months ago 

পরবর্তী পার্ট খুব শীঘ্রই আসবে আপু। মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

পরিণতি গল্পটার প্রথম পর্ব পড়ে খুবই ভালো লেগেছে আমার কাছে। নিঝুম তো ছেলেটার সম্পর্কে ভালোভাবে কোন কিছু জানতো না। যার কারণেই আস্তে আস্তে ছেলেটার সাথে সম্পর্কে জড়িয়ে ছিল। আর পরীক্ষায় খারাপ রেজাল্ট করার কারণে তার বাবা-মা যখন সবকিছু খোঁজ-খবর নিয়েছিল, তখন ছেলেটার সম্পর্কে জানতে পারে। ছেলেটা তো দেখছি দুই তিনটা বিয়ে করেছে। আর এসব কিছু নিঝুম যেহেতু আগে জানতো না, তাই তার বাবা মা বলার কারণে সে অনেক ভেঙ্গে পড়ারই কথা। এখন তো দেখছি সে ওই ছেলেটার সাথে কন্টাক্ট করা বন্ধ করে দিয়েছে। এর পরবর্তীতে কি হয় এটাই দেখার জন্য অপেক্ষায় থাকলাম এখন।

 6 months ago 

পরিণতি গল্পটার প্রথম পর্ব পড়ে আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ভাইয়া।

 6 months ago 

মেয়েরা সব সময় ভালো, সুদর্শন এবং স্মার্ট ছেলেদের কে পছন্দ করে, আপনার গল্প বলে আবারো প্রমাণিত হলো। যাইহোক পরবর্তী পর্বের জন্য অপেক্ষায় রইলাম।

 6 months ago 

শুধু ভালো, সুদর্শন এবং স্মার্ট ছেলেদের না কখনো কখনো বোকাসোকা ছেলেদেরও পছন্দ করে মেয়েরা 😅।

 6 months ago 

ছেলেটা নিঝুমকে এরকমভাবে অনেকদিন ধরে ফলো করছিল। নিঝুম যদিও প্রথম প্রথম বিরক্ত বোধ করত, পরে আস্তে আস্তে সে নিজেই তার উপর দুর্বল হতে শুরু করে। আর একসময় তাদের ভালোবাসার সম্পর্ক ও হয়ে যায় দেখছি। যার কারণে নিঝুমের পড়ালেখা একেবারে নষ্ট হয়ে যায়। ছেলেটা তো দেখছি একটা ফ্লট ছিল। অলরেডি সে আগেও বিবাহিত ছিল। তাও আবার দুই তিনটে বিয়ে করেছিল। ভাগ্য ভালো যে নিঝুমের বাবা-মা খোঁজ নিয়েছিল আর নিঝুমকে বলে দিয়েছিল। এখন নিঝুম ও তার সাথে কন্টাক্ট করা বন্ধ করে দিল। দেখা যাক পরবর্তী পর্যায়ে কি হয়।

 6 months ago 

গল্পটি পড়ে মতামত প্রকাশ করার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 6 months ago 

নিঝুম প্রেমের সম্পর্কে জড়িয়েছে তার কারণে রেজাল্ট খারাপ হয়েছে। বাবা মা কখনোই সন্তানের খারাপ চায়না তাই তো পুরোপুরি বিষয়টা জানার পরে নিঝুমকে শাসন করেছে। যাই হোক পরবর্তী পর্বের অপেক্ষায় রইলাম।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বাবা-মা সত্যিই কখনো সন্তানের খারাপ চায় না। গল্পটি পড়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

 6 months ago 

ভালো ছাত্রছাত্রীরা ঠিক এভাবেই ঝরে যায়। হয়তো যৌবনের টান মনের ভালোলাগা প্রেম অনুভূতির মধ্যে নিয়ে যায় আর সবকিছু না জানার পরে ভুল মানুষের সাথে প্রেম সম্পর্কের জড়িয়ে পড়ে নিজের ক্যারিয়ারটা নষ্ট করে ফেলে। ঠিক আপনার গল্প নিঝুম এর একই অবস্থা হয়েছে যা বুঝলাম।

 6 months ago 

ঠিক বলেছেন ভাইয়া, গল্পটি পড়ে মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65248.25
ETH 3471.40
USDT 1.00
SBD 2.51