৭৫ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগ7 months ago
আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

Polish_20230928_153510786.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়।প্রত্যেক সপ্তাহেই চেষ্টা করি নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে ।

এ সপ্তাহে আমি ৭৫ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ৮৪ স্টিম রয়েছে। এই ৮৪ স্টিম থেকে ৭৫ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ২০৮৮ স্টিম

Screenshot_20231215-164324.jpg



৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20231215-164350.jpg



এখন আমার এস.পি হলো ২১৬৩ স্টিম

Screenshot_20231215-164446.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার। ডিসেম্বর মাসের মধ্যে আমার ১৫০০ এসপি করার ইচ্ছা ছিল সেটি ইতিমধ্যে পূর্ণ হয়ে গিয়েছে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ২১৬৩+ স্টিম। আমার প্রথম টার্গেট পূরণ হওয়ার পর পরের টার্গেটও পূরণ হয়ে গেছে । আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার কারণে আমি টার্গেট ডিসেম্বর কমপ্লিট করতে পারলাম।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

আল্লাহ হাফেজ
250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

এই ডিসেম্বরে আপনি যে টার্গেট গ্রহণ করেছিলেন সেটা অনেক আগেই পূরণ করে ফেলেছেন বিষয়টা জানার পরে খুবই ভালো লাগলো আপু। নতুন সদস্যদের মধ্যে আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করে যাচ্ছেন সেটা সত্যি প্রশংসার দাবি রাখে। এরই মধ্য দিয়ে আপনি ২১৬৩ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 7 months ago 

সুন্দর ও গঠনমূলক মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

আপনার ৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি দেখে আমার খুবই ভালো লেগেছে। আসলে এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধি করলে নিজেদের অ্যাকাউন্ট খুব সহজেই আরো বেশি শক্তিশালী করে তোলা সম্ভব হয়। আমি আশা করি আপনি আগামী দিনেও এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখবেন।

 7 months ago 

আমি আশা করি আপনি আগামী দিনেও এভাবে স্টিম পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা বজায় রাখবেন।

চেষ্টা করবো ভাইয়া।

 7 months ago 

আপু আপনি তো দেখছি পুলিশ ভাইয়ের মতই সাহসী। ৮৪ স্টিম থেকে একেবারে ৭৫ স্টিম পাওয়ার আপ করে দিলেন? একেবারেই ভালো কাজ করেছেন। এভাবে পাওয়ার আপ না করলে নিজের একাউন্ট কে কিভাবে সমৃদ্ধশালী করবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 7 months ago 

পুলিশ ভাইয়ের বৌ তো, তাই তার মতোই সাহসী 😇😇

 7 months ago 

ঠিক তাই যে কোন জিনিসের একটি টার্গেট থাকা দরকার। তাহলে সে টার্গেট পুরনের জন্য কাজ করা যায়। যাই হোক আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন জেনে ভালো লাগলো। আজ ৭৫ স্টিম পাওয়ার করার মাধ্যমে আপনি আপনার লক্ষ্যের দিকে এল ধাপ এগিয়ে গেলেন। অনেক অনেক শুভ কামনা আপনার জন্য।

 7 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু। ভালো থাকবেন।

 7 months ago 

আপনি ৭৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। এটা ঠিক বলেছেন পাওয়ার আপ করা আমাদের সবারই অনেক জরুরী। অন্যের জন্য না হলেও নিজের জন্য একটা শক্তি থাকা ভীষণ দরকার। আর আপনি একটু একটু করে দ্রুত আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 7 months ago 

মতামত দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্যও অনেক শুভকামনা রইলো।

 7 months ago 

আপনি অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন, যেটা দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনার ৭৫ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আর আমি আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমি অনেক বেশি উৎসাহিত হয়েছি। পাওয়ার আপ করা আমাদের সবার জন্যই অনেক বেশি গুরুত্বপূর্ণ। আপনি ৮৪ স্টিম থেকে ৭৫ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে, আমার কাছে খুব ভালো লেগেছে।

 7 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি উৎসাহিত হয়েছেন শুনে ভালো লাগলো।

 7 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই প্লাটফর্মে যদি স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। প্রতিটা মানুষের যেমন বেঁচে থাকার জন্য অক্সিজেন প্রয়োজন হয়, তেমনি প্লাটফর্ম টিকে থাকার জন্য পাওয়ারের প্রয়োজন হয়, আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

মতামত দেওয়ার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

এটা আপু একদম আপনি ঠিক বলেছেন ,আসলেই একটা টার্গেট ফিক্সড করে আগাইতে পারলে আসলে সেটা পূরণ করা যায় ।আপনি প্রতিবার পাওয়ার আপ করে সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা আসলে আমাদের কাছে খুবই ভালো লাগছে এবং আমরা অনুপ্রাণিত হচ্ছি । আশা করছি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় থাকবে ।

 7 months ago 

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনারা অনুপ্রাণিত হচ্ছেন জেনে খুশি হলাম ভাইয়া। অনেক ধন্যবাদ আপনাকে।

 7 months ago 

আপনি প্রতি সপ্তাহে ৭৫ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন, যা দেখে সত্যিই খুব ভালো লাগে আপু। আপনি এই সপ্তাহে ২১৬৩+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, এভাবেই অনেক দূর এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।

 7 months ago 

গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 7 months ago 

একদম ঠিক বলছেন আপু যখন টার্গেট ঠিক করা থাকে তখন অনেক বেশি সচেতন থাকা যায়। টার্গেট পূরণের জন্য মনের মধ্যে একটু ভয় লাগা কাজ করে যাতে টার্গেট থেকে সরে না যায়। তো আপনি খুব সুন্দর টার্গেট নিয়ে এগিয়ে যাচ্ছেন। অনেক বড় এমাউন্টের একটি পাওয়ার আপ করলেন। আপনার জন্য শুভকামনা রইল।

 7 months ago 

অনেক ধন্যবাদ আপু চমৎকার মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য।