৭৫ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

Polish_20230928_153510786.jpg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়।প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৭৫ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ৯১ স্টিম রয়েছে। এই ৯১ স্টিম থেকে ৭৫ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ১৯৭৮ স্টিম

Screenshot_20231208-170937.jpg



৭৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20231208-171004.jpg



এখন আমার এস.পি হলো ২০৫৩ স্টিম

Screenshot_20231208-171027.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার। ডিসেম্বর মাসের মধ্যে আমার ১৫০০ এসপি করার ইচ্ছা ছিল সেটি ইতিমধ্যে পূর্ণ হয়ে গিয়েছে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ২০৫৩+ স্টিম। দ্বিতীয় টার্গেট পূরণ করার পর এখন আমার তৃতীয় টার্গেট পূরণ হলো । আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার কারণে আমি টার্গেট ডিসেম্বর কমপ্লিট করতে পারলাম।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

আল্লাহ হাফেজ
250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 9 months ago 

আপনি আজকে অনেক বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে, আমি তো অনেক বেশি উৎসাহিত হয়েছি। 75 স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখেই ভালো লাগলো। আপনি নিজেও সামনের দিকে এগিয়ে যাচ্ছেন এবং সবাইকে পাওয়ার আপের প্রতি উৎসাহিত করে যাচ্ছেন দেখে ভালো লেগেছে। আপনি এভাবেই পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যান। আশা করছি ভালো একটা স্থান অর্জন করতে পারবেন।

 9 months ago 

ইনশাআল্লাহ,, আশা করি ভালো একটা স্থান অর্জন করতে পারবো।দোয়া করবেন ভাইয়া।

 9 months ago 

যদি লক্ষ্য থাকে অটুট, হবে হবে বিজয়, বিজয় হবে মিলনে। তাই আমাদের প্রত্যেকের উচিত একটি লক্ষ্য স্থির করে সামনের দিকে এগিয়ে যাওয়া। তা না হলে আমাদের কোন কাজেই কিন্তু সফলতা আসবে না। এই যেমন আপনি সঠিক লক্ষ্য স্থির করেছেন বলেই তো আজ ২০৫৩+ স্টিম পাওয়ারে পৈৗঁছে গেছেন। আর আজ আবার ৭৫স্টিম পাওয়ার আপ করে নিলেন।

 9 months ago 

ঠিক বলেছেন আপু,, লক্ষ্য ঠিক রাখলে সামনের দিকে খুব সহজেই এগিয়ে যাওয়া যায়।

 9 months ago 

বেশ ভালো একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ৷ আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষন ভালো লাগলো ৷ আসলে পাওয়ার আপ এর মাধ্যমে দ্রুত সামনের দিকে এগিয়ে যাওয়া যায় এই প্ল্যাটফর্মে ৷ ৭৫ স্টিম পাওয়ার আপ করে অনেকটাই এগিয়ে গেলেন ৷ ধন্যবাদ আপনাকে

Posted using SteemPro Mobile

 9 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। নিজের সক্ষমতা বৃদ্ধি করার লক্ষ্যে পাওয়ার কোন বিকল্প নেই। পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

ধন্যবাদ আপু।

 9 months ago 

বেশ ভালো একটি অ্যামাউন্টের স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন । ৭৫ স্টিম দেখে অনেক ভালো লাগলো ৷ এই প্লাটফর্মে দীর্ঘ সময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। এভাবে আপনি নিজেকে লক্ষ্যমাত্রা অর্জন করতে পারবেন। আসলেই পাওয়ার আপ করা মানেই নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ৷ পাওয়ার আপ আমাদের জন্য অনেক গুরুত্বপূর্ণ। ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য আপু।

 9 months ago 

আপনাকেও ধন্যবাদ কমেন্টটি করার জন্য।।

 9 months ago 

৭৫ স্টিম পাওয়ার আপ করলেন দেখে অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে পাওয়ার আপ করে এগিয়ে যাচ্ছেন। অনেক ভালো লাগে প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ করার চেষ্টা করেন। এভাবে পাওয়ার আপ করতে থাকলে আপনি খুব সুন্দর ভাবে এগিয়ে যেতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 9 months ago 

অনেক ধন্যবাদ আপু।। আপনার জন্যও অনেক অনেক শুভকামনা ।

 9 months ago 

আপনি বেশ বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন, তা দেখে আমার ভীষণ ভালো লাগলো। পাওয়ার আপ আমাদের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ। এই স্টিমিট প্ল্যাটফর্মে যদি সঠিকভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ারের গুরুত্ব অপরিসীম। আমাদের দৈনন্দিন জীবনে যেমন অনেক কিছু দরকার হয় তেমনি এই প্লাটফর্মে যদি সুষ্ঠুভাবে কাজ করতে হয় তাহলে পাওয়ারের দরকার হয়। প্রথমত পাওয়ার না থাকার কারণে পোস্টটি করতে পারতাম না, এখন অনেক সুন্দর হয়েছে যে নতুন ইউজারদের জন্য অনেক সুবিধা। যাইহোক আমরা পাওয়ার আপকে ভালোবাসি।

Posted using SteemPro Mobile

 9 months ago 

অনেক ধন্যবাদ ভাইয়া,, সাবলীল ভাষায় চমৎকার একটা মন্তব্য করে পাশে থাকার জন্য।

 9 months ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া।পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।💥

 9 months ago 

আপনিও ভালো থাকবেন ভাইয়া।।

 9 months ago 

প্রথম টার্গেট অলরেডি পূরণ করে ফেলেছেন তার পরেও ধারাবাহিক ধারাবাহিক পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন শুভকামনা রইল আপু।

Posted using SteemPro Mobile

 9 months ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 9 months ago 

আমার পাওয়ার বৃদ্ধি দেখে আপনিও উৎসাহিত হন জেনে খুশি হলাম। ধন্যবাদ আপনাকে।