"স্বপ্ন" তে একদিন।

in আমার বাংলা ব্লগlast year

আসসালামু আলাইকুম
কেমন আছেন সবাই? আশা করছি সবাই ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি।

আজ আমি আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে। সেদিন আমরা "স্বপ্ন" সুপারশপে গিয়েছিলাম কিছু টুকটাক জিনিস কেনাকাটা করার জন্য। স্বপ্নতে যেয়ে আমরা সেদিন কী কী কিনেছিলাম সেটা নিয়েই আমার আজকের পোস্ট।

IMG_20230817_220556.jpg

IMG_20230817_220629.jpg

IMG_20230817_220909.jpg

IMG_20230817_220905.jpg

স্বপ্নতে গিয়েছিলাম আমরা রাত ৯ টার দিকে। আমরা যেয়ে দেখছিলাম কি কি নেওয়া যায়। আসলে আমরা তেমন কিছু কেনার উদ্দেশ্যে যাইনি। আমরা মূলত ঘুরতে ঘুরতে শপটাতে ডুকেছিলাম।গিয়ে যেটা যেটা আমাদের দরকার ছিলো আর পছন্দ হয়েছিলো তাই নিয়ে নিয়েছিলাম।

IMG_20230817_220905.jpg

IMG_20230817_220909.jpg

IMG_20230817_220859.jpg

IMG_20230817_220722.jpg

IMG_20230817_220850.jpg

তারপর আমরা একটা পছন্দের পারফিউম খুঁজছিলাম। কিন্তু সেটা অনেক খোঁজাখুঁজি করেও পেলাম না। তাই আর পারফিউম নেওয়া হলো না।আমরা পুরো শপটা ঘুরে ঘুরে টুকটাক অনেক কিছুই কিনাকাটা করেছিলাম। তিন প্যাকেট বিস্কুট কিনেছিলাম সকালের ব্রেকফাস্টের জন্য। একটি মশার কয়েল কিনেছিলাম, হ্যান্ডওয়াশ কিনেছিলাম, এক প্যাকেট ইউএইচটি প্যাকেটের দুধ কিনেছিলাম আর স্যাভলন ক্রিম কিনেছিলাম।

IMG_20230817_220639.jpg

IMG_20230817_220618.jpg

IMG_20230817_220709.jpg

আমার খুব আইসক্রিম খেতে ইচ্ছা করছিলো তাই আমি এক কাপ আইসক্রিম ও নিয়েছিলাম।অনেক রাত হয়ে যাওয়ায় শপ টা বন্ধ করে দেওয়ার জন্য প্রিপারেশন শুরু করে দিয়েছিলো। আমাদের কেনাকাটা শেষ হলে বিল পেমেন্ট করে বেরিয়ে আসলাম।

বের হওয়ার সময় দেখি "স্বপ্ন" শপে ঢুকার মেইন যে গেইট সেটা অলরেডি বন্ধ করে ফেলেছে। কারণ আমাদের কেনাকাটা করতে অনেকটাই দেরি হয়ে গিয়েছিল। আমরা অনেক কিছু দেখছিলাম ঘুরে ঘুরে। এজন্যই বেশি দেরি হয়েছে। তারপর আমরা অন্য একটা গেইট দিয়ে বের হয়েছিলাম।

এটাই ছিল স্বপ্ন সুপার শপ থেকে আমাদের টুকটাক শপিং। আশা করি আপনাদের ভালো লেগেছে আমার আজকের ই পোস্টটা। যদি ভালো লেগে থাকে তাহলে অবশ্যই মন্তব্যে জানাবেন। সময় নিয়ে আমার পোস্টটি পড়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ। আজ এখানেই শেষ করছি। আবার দেখা হবে নতুন কোন পোস্টে ইনশাআল্লাহ।

আল্লাহ হাফেজ।

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। প্রিয়জনদের পছন্দের খাবার রান্না করে খাওয়াতে আমার খুবই ভালো লাগে। নতুন নতুন রেসিপি শিখতেও আমার আগ্রহ রয়েছে। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট শেয়ার করার জন্য এবং সেই সাথে অন্য সবার থেকে দারুন দারুন সব রেসিপি শিখতে। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Sort:  
 last year 

আসলে স্বপ্ন সুপার শপ এ গেলে প্রয়োজনীয় জিনিসপত্র ছাড়াও অন্যান্য জিনিস বেশ ভালই কেনা যায় । এখানে শপিং করতে বেশ ভালই লাগে। আপনারা তো দেখলাম বেশ ভালই ঘোরাঘুরি করেছেন। তবে হাতে সময় থাকলে হয়তো বেশি রাত না হলে আরো একটু ঘুরতে পারতেন। যাই হোক ভালো লাগলো ধন্যবাদ।

 last year 

জ্বী আপু ঠিক বলেছেন হাতে সময় থাকলে আর একটু ঘোরাঘুরি করে আরো কিছু কেনা যেতে পারতো। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last year 

সুপার সবগুলোতে ঘোরাঘুরি করতে আমার ভালই লাগে।আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন স্বপ্ন সুপার শপে কাটানো কিছু মুহূর্ত।সুপার সবগুলোতে প্রয়োজনীয় সব ধরনের জিনিস পাওয়া যায়।তাই এখানে গিয়ে কেনাকাটা করতে ভালো লাগে, বেশি ঘোরাফেরা করতে হয় না। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে স্বপ্ন সুপার শপে কাটানো কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনার মূল্যবান মতামত প্রদান করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 last year 

আমরাও আপু আমাদের মাসের কেনাকাটা, বাজার টুকটাক স্বপ্ন থেকেই করে থাকি। ওদের প্রোডাক্ট কালেকশন মোটামুটি ভালোই, এবং দামটাও সাধ্যের নাগালে৷ ধন্যবাদ আপনার মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য আপু।

 last year 

ঠিক বলেছেন আপু আপনার সুন্দর মতামতের জন্য অনেক ধন্যবাদ

 last year 

সুপার শপে ঘুরতে আমার ও খুব ভালো লাগে।আসলে সুপার শপের একটি বড় সুবিধা হচ্ছে একই যায়গায় অনেক জিনিস পাওয়া যায়।অবশ্য আমাদের দেশে খুব একটা বেশি সুপার শপ দেখা যায় না।বিদেশে যে হারে ব্যাপক দেখা যায়।তারপরও এক সময় এর ব্যাপকতা আরও বৃদ্ধি পাবে।আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু,এত সুন্দর ভাবে স্বপ্ন সুপার শপে কাটানোর মুহূর্তটুকু আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

জ্বী ভাইয়া আস্তে আস্তে আমাদের দেশেও বিদেশের মতো সুপার সবগুলো অনেকাংশে বৃদ্ধি পাবে। ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য।

 last year 

আমাদের নান্দাইলেও স্বপ্ন সুপার শপ রয়েছে আপু! এসব সুপার শপে একটা বিশেষত্ব হলো গুড প্রাইজ সাথে গুড প্রোডাক্ট! একদম রোলস এন্ড রেগুলেশন মেইনটেইন করে শপ খোলা ও বন্ধ করে। ধন্যবাদ আপনার কেনাকাটার অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

 last year 

সুন্দর মতামত দেওয়ার জন্য আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 last year 

স্বপ্ন সুপার শপে আমিও কেনাকাটা করি।আমার ভীষণ ভালো লাগে।কারন প্রয়োজনীয় সবকিছু এক জায়গাতে পাওয়া যায়। আপনি কিছু কেনার উদ্দেশ্যে না গেলে ও কিছু টুকিটাকি কেনাকাটা করলেন। আপনার পছন্দের পারফিউম পেলেন না বলে অন্যটা নেননি।আপনার কেনাকাটার মূহুর্তগুলি পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপু শেয়ার করার জন্য।

 last year 

জ্বী আপু ঠিক বলেছেন এক জায়গায় সব কিছু পাওয়া যায় বলে সুপার শপগুলো থেকে কেনাকাটা করতে খুব ভাল লাগে।

 last year 

আমরাও আপনার মত শুধু শুধু ঘুরার জন্যই অনেকবার গিয়েছি। আপনি কিছু কিনেছেন আমরা কিন্তু না কিনেই শুধু ঘুরাঘুরি করে দেখে চলে আসতাম। আপনার আইসক্রিম খাওয়ার কথা শুনে আমারও তো এখন খুব খেতে ইচ্ছে করছে। আপনার কাছে পাওনা থাকলো কিন্তু

 last year (edited)

আইসক্রিম খেলে ঠান্ডা লাগবে 🤒🤧😪

 last year 

ওষুধ আমি কিনে খাবোনে আপনার দেওয়া লাগবে না শুধু আইসক্রিম দিলেই হবে🙄

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59824.84
ETH 2666.86
USDT 1.00
SBD 2.48