৫০ স্টিম পাওয়ার আপ। টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আসসালামু আলাইকুম

কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। ইতিমধ্যে আমি পাওয়ার আপের গুরুত্ব ও প্রয়োজনীয়তা সম্পর্কে জেনেছি। পাওয়ার বৃদ্ধি অর্থ নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আমার বাংলা ব্লগ কমিউনিটির অনেক ইউজার দেখলাম পাওয়ার বৃদ্ধির জন্য যথেষ্ট অ্যাক্টিভ। পাওয়ার আপের পজিটিভ বিষয়গুলো দেখে আমিও সিদ্ধান্ত নিয়েছি পাওয়ার আপ করবো।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328LkRPSkJKNBnoFRUcEQYTHeMTcggHXfWQ3sMA5p6vkTbSRJCgjFVBcxXEVvQzt1hqU5WuG7WKEkXKM1pD3As1kBSKYQpKNX7s7BU.jpeg

সবাই নিজ টার্গেট ফিক্সড করে সেই টার্গেট অনুযায়ী আগাচ্ছে। একটি টার্গেট নির্ধারণ করে সেই অনুযায়ী আগানো তে সাকসেস রেট বেশি থাকে। এটি সত্যিই অনেক ভালোভাবে কাজ করে। আমি নিজেও এটি বিশ্বাস করি। যে কোন জিনিসের একটি টার্গেট নির্ধারণ করা থাকলে সেটি অ্যাচিভ করতে বেশি সহজ হয়। এজন্য টার্গেট ডিসেম্বরে আমি ১০০০ এস.পির টার্গেট নিচ্ছি। প্রত্যেক সপ্তাহে যতদূর সম্ভব চেষ্টা করব পাওয়ার বৃদ্ধি করার।

এ সপ্তাহে আমি ৫০ স্টিম পাওয়ার আপ করব। আমার ওয়ালেটে মোট ৮৮ স্টিম রয়েছে। এই ৮৮ স্টিম থেকে ৫০ স্টিম আমি পাওয়ার বৃদ্ধি করব। নিম্নে পাওয়ার বৃদ্ধি করার স্টেপ গুলো দেখানো হলো:



পূর্বের স্টিম পাওয়ার ৭১৯ স্টিম

Screenshot_20230907-134918.jpg



৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম

Screenshot_20230907-134944.jpg



এখন আমার এস.পি হলো ৭৬৯ স্টিম

Screenshot_20230907-135704.jpg



এই সপ্তাহের পাওয়ার বৃদ্ধি করার প্রসেস শেষ করলাম। আমি চেষ্টা করবো প্রত্যেক সপ্তাহে এরকম নিয়মিত পাওয়ার বৃদ্ধি করার। ডিসেম্বর মাসে যদি আমি ১ হাজার এস.পি পূর্ণ করতে পারি তাহলে আমার অনেক ভালো লাগবে। আজ আমার ওয়ালেটে এস.পি হলো ৭৬৯ স্টিম। তাহলে ১ হাজার এস.পি পূর্ণ করতে আমার আরো ২৩১ এস.পি প্রয়োজন। আমি বিশ্বাস করি প্রত্যেক সপ্তাহে নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে ডিসেম্বর মাসের মধ্যেই আমার টার্গেটে পৌঁছাতে পারবো।

যারা নিয়মিত পাওয়ার বৃদ্ধি করেন তাদের সকলের জন্য শুভকামনা জানাচ্ছি। আশা করি আমাদের সকলের ইচ্ছাই পূরণ হবে একদিন।

আল্লাহ হাফেজ

1691507400587_compress31.jpg

আসসালামু আলাইকুম। আমি নীলিমা আক্তার ঐশী। আমি একজন হাউজ ওয়াইফ এবং স্টুডেন্ট। আমি অনার্স চতুর্থ বর্ষের ছাত্রী। আর্ট এবং রান্না আমার খুবই প্রিয়। আমি বাংলা ব্লগ কমিউনিটিতে জয়েন হয়েছি সবার সাথে বিভিন্ন রেসিপি এবং আর্ট এবং রেসিপি শেয়ার করার জন্য। সেই সাথে এখানে সবার সাথে ভালো সময় কাটানো সম্ভব হবে আমি আশা করি। বাংলা ব্লগ কমিউনিটি একটি পরিবারের মত আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি।

New_Benner_ABB-6.png

Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP


Heroism_Copy.png

20230619_2107145.gif

Sort:  
 11 months ago 

বাহ্! প্রতি সপ্তাহে আপনি বেশ ভালো এমাউন্ট এর পাওয়ার আপ করে যাচ্ছেন আপু। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে সত্যিই খুব ভালো লাগে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

সুন্দর কমেন্ট করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে ভাইয়া।

 11 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের বিকল্প অপরিসীম। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি ৫০ সিস্টেম পাওয়ার আপ করে আরও একধাপ এগিয়ে গেলেন। এভাবে পাওয়ার আপ করলে আপনার কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছতে পারবেন আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে।

 11 months ago 

১০০০ স্টিম পাওয়ার তৈরি করার উদ্দেশ্যে ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর এই সপ্তাহে আপনি ৫০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দারুন কাজ করেছেন আপনার জন্য শুভ কামনা রইলো।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনি খুব সুন্দর একটি টার্গেট নিয়েছেন ১০০০ এসপি পাওয়ার আপ করার। আশা করি আপনি সফল হবেন এভাবে পাওয়ার আপ করতে থাকলে। আপনি ঠিক বলছেন যে কোন কিছুর টার্গেট নিয়ে এগিয়ে গেলে অনেক দ্রুত গতিতে যাওয়া যায়। তো আপনার টার্গেট টি অনেক সুন্দর ভাবে নিয়ে এগিয়ে যাচ্ছেন আশা করি সফল হবেন।

 11 months ago 

সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 11 months ago 

আপু আমি লক্ষ্য করে দেখছি আপনি প্রত্যেক সপ্তাহে পঞ্চাশ স্টিম করে পাওয়ার আপ করে যাচ্ছেন। আসলে নিজের একাউন্টের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এ বছরে আপনি ১০০০ টার্গেট নিয়েছেন। এই ধারাবাহিকতা বজায় রাখলে খুব সহজে আপনি টার্গেট পূর্ণ করতে পারবেন।

Posted using SteemPro Mobile

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

বাহ টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি প্রতি সপ্তাহে আমাদের মাঝে ৫০ স্টিম করে পাওয়ার আপ করছেন দেখে বেশ ভালো লেগেছে আপু। আসলে এই প্লাটফর্মে আমাদের কাজ করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। আপনি টার্গেট নিয়েছেন এই বছরে এক হাজার স্টিম পাওয়ার পূরণ করা। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

 11 months ago 

চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ ভাই আপনাকে।

আপু আপনার ৫০ স্টিম পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো। এই প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। এভাবেই আপনি আপনার লক্ষ্যের দিকে পৌঁছে যান আপু।

 11 months ago 

সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপু।

 11 months ago 

যদি ধারাবাহিকতা বজায় রাখতে পারেন তাহলে আশা করি এই ডিসেম্বরের মধ্যেই আপনি ১০০০ স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন।৫০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার টার্গেটের আরো কাছাকাছি পৌঁছে গেলেন। এরই মধ্য দিয়ে আপনি ৭৬৯ স্টিম পাওয়ার এ পৌঁছে গেলেন।

 11 months ago 

সুন্দর একটা মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 11 months ago 

আপু আপনার পাওয়ার আপ যতই দেখছি ততই মুগ্ধ হয়ে যাচিছ। প্রতি সপ্তাহে আপনি নিয়ম করে একটি করে পাওয়ার আপ করেই যাচেছন। বেশ ভালো একটি উদ্যোগ। আশা করি সিজন থ্রি-তে আপনি পাওয়ার আপ করে বিজয়ের মুকুট পড়বেন। যাই হোক এভাবেই পাওয়ার আপ করে যান আপু।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45