প্রেমে মন,বিয়েতে টাকা!

আজকে আমি এসেছি আপনাদের সকলের সাথে একটি জেনারেল রাইটিং পোস্ট শেয়ার করতে। আমার লেখার মাধ্যমে আমার চিন্তা ভাবনা গুলো আপনাদের কাছে পৌঁছানোর লক্ষ্যে এই লেখাগুলো শেয়ার করা।

IMG_0378.jpeg

made by canva

আশা করছি যে আপনারা আপনাদের মূল্যবান মন্তব্যের মাধ্যমেই আমার এই লেখাটি সৌন্দর্য বৃদ্ধি করবেন এবং আপনাদের মতামত ব্যক্ত করবেন। আমি যদি কোনো কিছু ভুল বলে থাকি। তাহলে অবশ্যই আমাকে শুধরে দিতে ভুলবেন না।

আজকে ভাবলাম আপনাদের সাথে এমন একটি জেনারেল রাইটিং পোস্ট শেয়ার করবো। যেটা বর্তমানে আমাদের সমাজের একটি ব্যাধি কিংবা সমাজের মূল একটি সমস্যা হয়ে দাঁড়িয়েছে। এবং আমি একটু বিস্তারিত বললে সেটা আপনারা নিজেরাও বুঝতে পারবেন।

আজকালকার সম্পর্ক গুলো কেনো এতো নাজুক বলতে পারেন? আমি যদি বলি, তাহলে আমি এটাই বলবো যে আজকালকার সম্পর্ক গুলো প্রেম করার সময় একটি ডিমান্ড করে এবং বিয়ে করার সময় আরেকটি ডিমান্ড করে। এবং সে কারণেই আসলে আজকালকার প্রেম গুলো বেশিরভাগ সময় বিয়ে পর্যন্ত গড়ায় না। কারণ আপনারা খেয়াল করেছেন কিনা জানিনা। তবে আমি খুব ভালোভাবে খেয়াল করেছি। সেটা হচ্ছে আজকালকার প্রেমগুলোতে প্রেম করার সময় তারা ওই মানুষটার স্টাবিলিটি কিংবা ওই মানুষটার ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড এর চেয়ে যেটা সবচেয়ে বেশি দেখে, সেটা হচ্ছে ওই মানুষটার মন।

কিন্তু ওই ভালো মনের মানুষটার সাথে বিয়ে করার সময় আবার তারা অনেক বেশি টাকা খোঁজা শুরু করে। যেটা হয়তো অনেক সময় থাকে না। এবং এ কারণেই ওই প্রেমটা বিয়ে পর্যন্ত গড়ায় না নএখন আমার কথা হচ্ছে তুমি যদি প্রেম করার সময় শুধুমাত্র মনটাকেই খুঁজো। তাহলে বিয়ের সময় কেনো তোমার মতামত বদলে যায়!

আমি বলছি না যে, বিয়ে করার সময় ফ্যামিলি ব্যাকগ্রাউন্ড, ছেলে মেয়ে কি করছে কিংবা তাদের টাকা পয়সা সবকিছু দেখা উচিত নয়। আমার মতে সবকিছুই দেখা উচিত এবং সবকিছু দেখে তবেই একটা প্রেমের সম্পর্কে যাওয়া উচিত। কারণ আপনি যদি সবকিছু দেখে শুনে একটা প্রেমের সম্পর্কে যান। তাহলে কিন্তু আপনার এভাবে আর মাঝ রাস্তায় কোনো প্রেমের সম্পর্ক ছেড়ে দেওয়া দরকার পরে না। এখন আপনি যদি এটাই ঠিক করে রাখেন যে, একজনের সাথে প্রেম করবেন আর বিয়ে করবেন আরেকজনের সাথে। তাহলে আসলে আমার কিছু বলার নেই। ঠিক বললাম না?

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59149.53
ETH 2749.59
USDT 1.00
SBD 2.29