আমার পরিচয় পর্বঃ( 10% beneficiaries to @shy-fox)

আমার পরিচয় পর্বঃ

আসসালামু আলাইকুম, আশা করি সকলে মহামহিয়ান ও গড়িয়ন খোদা তায়ালার রহমতে অনেক অনেক ভালো আছেন। আমি @obaidullah02 আপনাদের সঙ্গে কাধে কাধ মিলিয়ে কাজের জন্য @amarbanglablog-এর একজন সদস্য হিসেবে যুক্ত হওয়ার প্রয়াস নিয়ে পরিচয় পর্বঃ দিয়ে শুরু করছি


IMG-20211021-WA0001.jpg

আমি মোঃ ওবাইদুল্লাহ। আমি গ্রামের আলো ছায়ায় লালিত পালিত হয়েছি তাই গ্রামের মা ও মাটির সাথে গভির ভালোবাসা ও আবেগ কাজ করে। আমি বর্তমানে বগুড়া মেসে থাকি। আমি বগুড়া সরকারি আজিজুল হক কলেজ থেকে গণিত বিভাগ থেকে অনার্স-মাস্টার্স পাশ করেছি। এখন চাকরির প্রত্যশায় নিরলস পরিশ্রম করে যাচ্ছি। যানিনা কবে এই পরিশ্রমের ফল মহান আল্লাহ্ আমাকে দিবে।

আমার পরিচয়ঃ

স্থায়ী ঠিকানাদুপচাঁচিয়া
থানাদুপচাঁচিয়া
জেলাবগুড়া
বিভগরাজশাহী

IMG-20211021-WA0003.jpg

আমার বাংলা ব্লগ সম্পর্কে আমার কিছু কথাঃ

20211021_172302.jpg

@amarbanglablog- বাংলা ভাষাভাষী মানুষদের ব্লগিংয়ের জন্য। আমার বাংলা ব্লগ জনপ্রিয় কমিউনিটি । এখানে সকলে খুব বন্ধুত্ব সুলভ আচরণের মাধ্যমে মতবিনিময় করতে পারে। তাই আমিও একজন নতুন সদস্য হিসেবে যোগদান করতে আগ্রহী। আমাকে আমার বাংলা কমিউনিটিতে একজন সদস্য হিসেবে যোগ করে নিয়ে লেখালেখির সুযোগ দিলেন আমি আমার প্রতিভা এবং ক্রিয়েটিভিটি প্রদর্শন করার সুযোগ পেতাম। এবং এখান থেকে অনেক কিছু শিখতে পেতাম।

পরিশেষে ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের প্রতিষ্ঠাতা ভাইকে, যার অদম্য চেষ্টা এবং পরিশ্রমের মাধ্যমে আমার বাংলা ব্লগ প্রতিষ্ঠিত হয়েছে।

সবাইকে অসংখ্য ন্যবাদ

Sort:  
Loading...
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম ভাইয়া৷ সকল নিয়ম কানুন মেনে চলবেন আশা করি এক সাথে এগিয়ে যাবো অনেক টা দূরে ইনশাআল্লাহ 🥰🥰🥰🥰❣️❣️❣️👌👌

ধন্যবাদ সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য। ইনশআল্লাহ্

 3 years ago 

🙏🙏❣️❣️জাজাকাল্লাহ ❣️

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম। আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে আমাদের সঙ্গেই থাকুন। আপনার জন্য শুভকামনা রইল। আমার বাংলা ব্লগে কিছু পিন করা পোস্ট আছে আপনি চাইলে ওখান থেকে নিয়ম কানুন জেনে নিতে পারেন।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম।
আশা করছি একসাথে খুব সুন্দর একটি সময় কাটাবো আমরা সকলে একসাথে।

ধন্যবাদ সুন্দর আশ্বাস দেওয়ার জন্য আপু।

Loading...

আপনাকে স্বাগতম ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয়টা দিয়েছেন। আপনার জন্য শুভকামনা।

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 66945.54
ETH 3515.79
USDT 1.00
SBD 2.71