You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ। আমার কল্পনার শৈশব। ১০/% পে-আউট লাজুক খ্যাক এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আপনার শৈশব এর এসব পড়ে খুব ভালো লাগলো আমার।
তবে ভাইয়া আপনার লেখায় মোটামোটি কিছু বানান ভুল দেখা যাচ্ছে।বানান ভুল পোস্টের কোয়ালিটি কমিয়ে দেয়।
আর আপনার কয়েকটা মার্কডাউন দেওয়া ঠিক হয়নি মনে হচ্ছে। মানে **** গুলো আপনি এমনিতেই দিয়েছেন নাকি মার্কডাউন এর জন্য দিয়েছিলেন?আর আপনি পোস্টে কি একটা ছবিই দিয়েছেন নাকি আমার ফোনে দেখা যাচ্ছেনা?আর পোস্টে না ঢুকলে কভার এর ছবিটা দেখা যাচ্ছেনা আপনার।

Sort:  
 3 years ago 

আপু আপনার প্রশংসা শুনে খুশি হলাম অন্তরের অন্তস্থল থেকে আপনার প্রতি ভালোবাসা রইলো।

আপু আমি পোস্টটিতে একটা ছবি ব্যবহার করেছি। পোস্টে কি আরো ছবি ব্যবহার করতে হবে। আমি পোস্টটি করার আগে দু'বার পড়েছিলাম ভালো করে। তারপরও যেহেতু আপনি ভুল দেখেছেন আমি আবার দেখি বুলগুলো শোধরানো চেষ্টা করছি।

 3 years ago 

আসলে ছবি ব্যবহারে পোস্টের সৌন্দর্য বাড়ে এবং পাঠক পাঠিকাদের পড়তে ভালো লাগে।এখনো কিছু ভুল রয়েছে। আস্তে ধীরে করবেন, খুব চিন্তার সাথে কাজ গুলো করলে ভুল হবে, রিলেক্স হয়ে করার চেষ্টা করবেন।প্রতিটি বানান একবার করে পড়বেন লেখা শেষ হওয়ার পরে।তবে অনেকটাই ঠিক করেছেন।তবে বানানের প্রতি বিশেষ নজর দিতে হবে আপনার।অনেক ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু বিষয়টা একটু দেখবেন যতটুকু সম্ভব চেষ্টা করেছি ঠিক করার জন্য। ভালোবাসা অবিরাম ম্যাডাম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57949.44
ETH 2349.64
USDT 1.00
SBD 2.44