You are viewing a single comment's thread from:

RE: উত্তরবঙ্গের শ্রেষ্ঠ এবং ঐতিহ্যবাহী কলেজ কারমাইকেল কলেজ || 10% Beneficiary To @shy-fox 🦊

in আমার বাংলা ব্লগ3 years ago

সত্যি বলছি আমার কাছে সেই ঘুরে ফিরে পুরনো ভবন টাই অনেক বেশি সুন্দর লেগেছে কারণ পুরনো ভবনগুলো কেমন একটা জানি ঐতিহ্যপূর্ণ হয়।আর কেমন একটা ভালো লাগা কাজ করে ভবন গুলোর প্রতি। আপনার ছবিটা দেখেই অনেক বেশি ভালো লেগেছে আর এত ঐতিহ্যপূর্ণ এবং প্রাচীন একটি ভবন এবং কলেজ আপনি আমাদের সাথে শেয়ার করেছেন দেখে আমি খুবই আনন্দিত হয়েছি। কারণ আপনার পোষ্টের মাধ্যমে অনেক কিছুই জানতে পারলাম বিশেষ করে এম সি কিউ বিষয়টা তো আছেই। সব মিলিয়ে অনেক ধন্যবাদ আর ছবিগুলো তো খুব দারুণ হয়েছে।

Sort:  
 3 years ago 

জি আপু পুরোটা জুড়েই ঐতিহ্য। কখনো রংপুরে আসলে আমাকে বলবেন আমি আপনাকে ঘুরিয়ে দেখাবো কারমাইকেল কলেজ। আশা করি আপনার ভীষণ ভালো লাগবে। এর প্রাকৃতিক সৌন্দর্য আপনাকে মুগ্ধ করবেই।
আপনাকে অনেক অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করার জন্য।
আর আপনার জন্য অনেক অনেক শুভকামনা আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62405.22
ETH 2436.36
USDT 1.00
SBD 2.62