You are viewing a single comment's thread from:

RE: অনলাইন শপিং পার্ট - ৩ || ১০% বেনিফিট @shy-fox এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago

আপনার দুটি লাইটের মধ্যে স্টারলাইট গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে। ওই দিন আপনার দিদির ঘরে যে গিয়েছিলেন সেদিনকার পোস্টেই দেখেছিলাম তখন।আমার অনেক বেশি সুন্দর লেগেছে আর মনে মনে খুঁজছিলাম এগুলো কোথা থেকে কিনা যায়। আপনার পোস্ট গুলো সব সময় আমার খুব ভালো লাগে আর অনলাইন শপিং দেখতে তো আমার আরো বেশী দারুন লাগে। কারণ আমারও আপনার মত একই অবস্থা। ধন্যবাদ আপু, কালকের সারপ্রাইজ এর জন্য অপেক্ষা করছি।

Sort:  
 3 years ago 

অনেক গুছিয়ে কথা বলেন সব সময়। খুব ভালো লাগে আপনার মন্তব্য পড়ে। আর দিদি আমি জানি কতটা সারপ্রাইজ আসলে আমি দিতে পারবো। কিন্তু আমার জন্য এই কটা দিন জীবনের স্পেশাল মোমেন্ট গুলোর মধ্যে থাকবে। বাকি টা কাল বলবো। 🥰🥰😊

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62959.39
ETH 2453.52
USDT 1.00
SBD 2.62