You are viewing a single comment's thread from:

RE: জলরঙে আঁকা ফুল। ১০% বেনিফিশিয়ারী @লাজুক-শিয়াল এর জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আপু আমি আপনার জল রং এর কাজের ভক্ত বলা চলে। আমার যে আপনার জল রং এর কাজ কতোটা ভালো লাগে তা বলে বোঝাতে পারবোনা। অনেক অসাধারণ করেন আপনি এই কাজ।
আমার ও করতে ইচ্ছা করছে অনেক।

Sort:  
 3 years ago 

জলরঙের কাজ করার ইচ্ছে অনেক আগে থেকেই, কিন্তু করা হয়ে উঠে নি। কিন্ত এখন থেকে আমি জলরঙের কাজ করব ইনশাআল্লাহ।

 3 years ago 

আমার ও ইচ্ছা আছে।
মাঝে অনেক করেছি ও। কিন্তু সমস্যা হচ্ছে প্রায় দুই তিন বছর জল রঙ এ হাত ই দিইনি। তাই জন্য ঠিক সাহস করতে পারছিনা আমি।

 3 years ago 

সাহস এর জন্য নয় আপু,আপনি যখন এটি করতে বসবেন তখন আপনার খুব ভালোই লাগবে কাজ করতে

 3 years ago 

হ্যা আপু, চেষ্টা করবো অবশ্যই আমি।
ধন্যবাদ এতোটা সুন্দর ভাবে বলার জন্য। তাহলে মনে একটা ইচ্ছা জাগে, ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58095.37
ETH 2464.09
USDT 1.00
SBD 2.32