টার্গেট ডিসেম্বর - ১৭০ স্টিম পাওয়ার বৃদ্ধি ||Target December - 170 STEEM power up ||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


হ্যালো ! হ্যালো! হ্যালো! হ্যালো!
আমার সকল ভালোবাসার এবং ভালো লাগার মানুষেরা। কেমন আছেন আপনারা?
আমিও আলহামদুলিল্লাহ্‌ অনেক ভালো আছি।



IMG_20211110_150715.jpg


আজকে আমার পোস্টের বিষয় হলো পাওয়ার আপ,পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ।
আমি প্রথমেই বলবো আমি আজকে কি পরিমাণ খুশি তা আমি নিজেও জানিনা।আজকে খুশি বললে ভুল হবে, মূলত কাল থেকেই অনেক বেশি খুশি।
আর খুশির কারণ টি তো আশা করি কম বেশি সবাই ই জানেন।তাও একটু শেয়ার করি,
আমি কাল রাতে পোস্ট করার প্রস্তুতি নিচ্ছিলাম। আর তখন ই আচমকা দেখি কি আমার দু কি তিনটে নোটিফিকেশন এসেছে। আমি সাধারণত যেভাবে আমার আইডির নোটিফিকেশন চ্যাক করি সেভাবেই চ্যাক করছিলাম।কিন্তু নোটিফিকেশন এ ঢুকে তো আমি একেবারে অবাক!!!
আমাকে মডারেটর রোল দেওয়া হয়েছে। আমি তো জাস্ট খুশিতে পাগল হওয়ার অবস্থা। এরপর তো সবার সাথেই কথা।

আচ্ছা আমার এই পোস্ট পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ নিয়ে। তাও আপনাদের এতো ভালোবাসি যে অল্প করে নিজের খুশির মূহুর্তটি শেয়ার না করে পারলাম না।
আমি প্রতিনিয়ত ই পাওয়ার আপ করার চেষ্টা করছি। আর সেই উৎসাহ দ্বিগুণ করে দিলো সুমন ভাই এর পাওয়ার আপ কনটেস্ট। যখন আমি নিজেই নিজের স্বক্ষমতা বাড়াচ্ছি আর তার জন্য আবার প্রাইজ ও পাচ্ছি!ব্যাপারটি ভেবে দেখুন তো কতটা মজার।
ঠিক এই উদ্যেগ টি ই হাতে নিয়েছেন আমাদের সুমন ভাইয়া। আর এই প্রজেক্টটির জন্য টার্গেট ডিসেম্বর প্রজেক্ট বন্ধ হবেনা। এখানে হবে এক কাজে দুই কাজ। দারুণ না?




আমার এখন মোট পাওয়ার আপ হলো ২২১৬.৩০০ স্টিম।এখন একাউন্ট এ আছে ১৭০ স্টিম,যা থেকে এখন আমি পাওয়ার আপ করতে যাচ্ছি ১৭০ স্টিম।

IMG_20211110_134224.jpg




এখন আমি ১৭০ স্টিম কনফার্ম ট্রান্সফার করেছি।

IMG_20211110_134323.jpg



এখন আমি আমার এই কাজ সম্পন্ন করেছি অর্থাৎ সফল ও সুন্দরভাবে ১৭০ স্টিম পাওয়ার আপ করেছি।এখন আমার মোট স্টিম পাওয়ার ২৩৮৬.৩০০

IMG_20211110_134502.jpg


আসলে আমার এই এগিয়ে যাওয়া, পাওয়ার আপ সবটার সব অবদান আমি দিতে চাই আমাদের দাদা এবং সবসময় পাশে থাকা সকল মডারেটর ভাইয়াদের। তারা আমাদের এইভাবে সাহায্য না করলে এগিয়ে যাওয়াটা অসম্ভব হয়ে যেতো প্রায়।
আমি যখন এই কমিউনিটিতে এসেছিলাম তখন কেও ই আমাদের পরিচিত ছিলোনা। কিন্তু এখন সবটাই আমার নিজের পরিবার, ভালোবাসার, ভালো থাকার।
আমি এতোদূর এসেছি আমার এই পরিবারের জন্যই। আর আমি বলবো সবাই কাজ করুন।এই কমিউনিটিতে কোনো ধরণের কোনো প্রকার স্বজনপ্রীতি হয়না, হবে না, হচ্ছেনা। তার প্রমাণ চাইলে বলবো তার প্রমাণ আমি নিজেই।
আর নিজের স্বক্ষমতা বাড়াতেই হবে। কারণ দিনশেষে নিজেকে শক্তিশালী করতে না পারলে নিজের ই লস এবং নিজের ক্যারিয়ার এর ও ।
আমি তাই জন্য কৃতজ্ঞ দাদার কাছে, সুমন ভাই এর কাছে, আরিফ ভাই এর কাছে, শুভ ভাই এর কাছে, উইংকলেস ভাইয়ার কাছে, রূপক ভাই,সিয়াম ভাই,কিংপরস ভাই সকলের কাছেই।
আর পাওয়ার আপ করার আরেকটি কারণ @Herosim এর মতো দারুণ প্রজেক্ট এ ডেলিগেশন করা। কারণ এটাই আমাদের সুরক্ষা দিবে এবং সেই সাথে ডেইলি ভোটিং সাপোর্ট দিয়েই যাচ্ছে।

আর এই পাওয়ার আপ কনটেস্ট প্রতি সপ্তাহেই নতুন ভাবে শুরু হবে, নতুন নতুন বিজয়ী ঘোষণা করা হবে। আশা করি সকলেই পাশে থাকবেন এবং পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ করবেন।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur





20211011_222237.gif


JOIN WITH US ON DISCORD SERVER

-cover_copy.png

Follow @amarbanglablog for last updates

Sort:  
 3 years ago 

খুব সুন্দর করে স্টিম পাওয়ার আপ এর পোস্ট টি করেছেন আপু। আর কমিউনিটির রুলস অনুযায়ী একদম গঠনমূলক পোস্ট হয়েছে এটা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাইয়া

 3 years ago 

নতুন মোডারেট হিসেবে যোগ দান করায় আপনাকে অভিনন্দন আপু। আর পাওয়ার আপ এর বিষয়ে বলবো পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আর আপনি সেই কাজটি প্রতিনিয়ত করেই যাচ্ছেন। আপনার কাজকে আমি সাধুবাদ জানাই। শুভকামনা রইলো আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

 3 years ago 

আপনি পোস্টটি আরেকবার মনোযোগ দিয়ে পড়ুন ভাইয়া।

 3 years ago 

ভালো কাজের ফল সবসময়ই ভালো হয়।
আপনি ভালো কাজ করছেন আপনাকে মডোরেটর হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে।
অনেক অনেক শুভকামনা রইল আপনার নতুন দায়িত্বের জন্য। পাওয়ার আপ করার জন্য অনেক অনেক শুভকামনা জানাই।

 3 years ago 

অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনি অনেক ভালো উদ্যোগ গ্রহণ করেছেন। যেটা স্টিমিট প্লাটফর্ম সমর্থন করে। এভাবে পাওয়ার আপ করতে থাকলে অনেক সফলতা পাবেন যা অতুলনীয়। 😍😍

 3 years ago 

ধন্যবাদ অনেক ভাইয়া।

 3 years ago 

টার্গেট ডিসেম্বর - ১৭০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো আপু

 3 years ago 

ধন্যবাদ অনেক ভাইয়া।

 3 years ago 

ঠিকই বলেছেন আপু সুমন ভাই আসলে একটি ভাল উদ্যোগ নিয়েছেন এই প্রতিযোগিতা আয়োজন করে। পাওয়ার আপ তো সবাই করে কিন্তু এই প্রতিযোগিতা হওয়ার কারণে সবার মধ্যে উৎসাহ আরো দ্বিগুন হয়ে গেছে।
যাইহোক আপনাকে শুভেচ্ছা এবং অভিনন্দন আপু ।

 3 years ago 

ধন্যবাদ অনেক আপু।

 3 years ago 

আমরা পাওয়া আপকে পছন্দ করি পাওয়র আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ দেখে আমরা ও উৎসাহিত হই পাওয়ার বৃদ্ধি করতে।
শুভকামনা রইল।
অনেক গুলো ট্যাব ওপেন ছিল ভুল করে আপনার টায় কি বলতে কি লিখেছি৷
আমি আন্তরিক ভাবে দুঃখিত!!!

 3 years ago 

এর পরের বার থেকে খেয়াল রেখে করবেন ভাইয়া।
আপনাকে অনেক ধন্যবাদ ।

 3 years ago 

👁️👁️

 3 years ago 

প্রথমে আপু আপনাকে অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি ।আপনার খুশির গল্পটি শুনে আমার নিজেরও খুশি খুশি লাগছে আপনার অনুভূতিটুকু মনে করে। সত্যিই অন্য রকম একটা অনুভূতি। খুব সুন্দর ভাবে আপনি আপনার পাওয়ার আপ পোস্টটি করেছেন ।অনেক অনেক শুভকামনা আপু রইল আপনার জন্য।

 3 years ago 

জ্বি আপু, অনেক ধন্যবাদ আপনাকে।

You have been upvoted by @abuahmad, a Country Representative of Bangladesh. We are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the quality contents on steemit.


I invite you to join #club-5050 if you haven’t joined yet



Follow @steemitblog for all the latest update and
Keep creating qualityful contents on Steemit!

Steem On

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54384.85
ETH 2275.99
USDT 1.00
SBD 2.33