পাওয়ার আপ কনটেস্ট- সপ্তাহ ৩ || ২০৫ স্টিম পাওয়ার বৃদ্ধি ||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো ! হ্যালো! হ্যালো! হ্যালো!
আমার সকল ভালোবাসার এবং ভালো লাগার মানুষেরা। কেমন আছেন আপনারা?
আমিও আলহামদুলিল্লাহ্‌ অনেক ভালো আছি।


আজকে আমার পোস্টের বিষয় হলো পাওয়ার আপ,পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ।
বিগত সময়ে পাওয়ার আপ পোস্ট নিয়ে আমি খুব একটা সিরিয়াস না হলেও এখন বেশ সিরিয়াস আমি। পাওয়ার আপ নিয়ে আমি প্রথম থেকেই সিরিয়াস ছিলাম তবে পাওয়ার আপ কনটেস্ট এবং টার্গেট ডিসেম্বর আসার পর থেকে আমি পাওয়ার আপ পোস্ট গুলো নিয়মিত করার চেষ্টা করছি।



আমার পাওয়ার আপ করার কারণ?

IMG_20211124_141828.jpg



আসলে আমি পাওয়ার আপকে এখন ইনকামের চেয়ে অনেক বেশি গুরুত্ব দিচ্ছি। আমার কাছে যা আসে আমি তা ই পাওয়ার আপ করার চেষ্টা করছি। কারণ কেও যদি এই প্লাটফর্মে দীর্ঘসময়ের জন্য কাজ করতে চায় তাহলে তাকে অবশ্যই পাওয়ার আপকে সিরিয়াসলি নিতে হবে এবং পাওয়ার আপ ও করতে হবে।



আমার পাওয়ার আপ করার সুযোগ কিভাবে হলো?


এতো এতো পাওয়ার আপ করার সুযোগটা আমি পেয়েছি শুধুমাত্র @amarbanglablog কমিউনিটির জন্যই। কারণ প্রতিনিয়ত আমি আমার কাজের মাধ্যমে কমিউনিটি থেকে সাপোর্ট পেয়ে আসছি। আর তার জন্য আমি আমাদের প্রিয় দাদার কাছে অনেক বেশি কৃতজ্ঞ আর সেই সাথে এডমিন, মডারেটর ভাইয়া আপুদের কাছেও। কারণ আমার সাথে যারা কাজ করছে তারা এতোটা হেল্পফুল আর ভালো যে তাদের সাথে কাজ শুরু করলে কেও আর কাজ ছেড়ে যেতেই চাইবেনা।আমি মনে করি দাদা আমাদের কাজের মানের চেয়ে অনেকগুণ বেশিই সাপোর্ট দিচ্ছে।



প্রজেক্ট @heroism


আমি মূলত প্রজেক্ট হিরোইজম এ ডেলিগেশন করার জন্যই পাওয়ার আপ করছি। কারণ হিরোইজম হলো একেবারেই আমাদের জন্য, আমাদের সুরক্ষার জন্য,আমাদের সাপোর্ট এর জন্য। আর আমাদের এই প্রজেক্টকে আমাদের ই বহুদূর নিয়ে যেতে হবে। আমাদের এই প্রজেক্ট এর কারণেই একদিন আমাদের কাজের জায়গায় কেও একটি খারাপ কাজ,ঝামেলা করতেও শতবার ভাববে।সেই সাথে প্রতিদিন ভোট দিয়ে হিরোইজম আমাদের পাশে আছেই।



পাওয়ার আপ কনটেস্ট?


IMG_20211124_135453.jpg

আমার এখন মোট পাওয়ার আপ হলো ২৭৯৫.৪৭২ স্টিম।এখন একাউন্ট এ আছে ২৯৬.৭৬৫ স্টিম,যা থেকে এখন আমি পাওয়ার আপ করতে যাচ্ছি ২০৫ স্টিম।



IMG_20211124_135513.jpg

এখন আমি ২০৫ স্টিম কে পাওয়ার আপে কনভার্ট করছি।



IMG_20211124_141053.jpg

এখন আমি আমার এই কাজ সম্পন্ন করেছি অর্থাৎ সফল ও সুন্দরভাবে ২০৫ স্টিম পাওয়ার আপ করেছি।



এখন আমার মোট স্টিম পাওয়ার ৩০০০.৪৭২



আর পাওয়ার আপ করে কিন্তু এখন পুরষ্কার ও পাওয়া যাচ্ছে।কারণ এখন চলছে পাওয়ার আপ কনটেস্ট। তো আপনিও পাওয়ার আপ করে জিতে নিতে পারেন পুরষ্কার।

আর এই পাওয়ার আপ কনটেস্ট প্রতি সপ্তাহেই নতুন ভাবে শুরু হবে, নতুন নতুন বিজয়ী ঘোষণা করা হবে। আশা করি সকলেই পাশে থাকবেন এবং পাওয়ার আপ কনটেস্ট এ অংশগ্রহণ করবেন।

আজকে আমার টার্গেট ডিসেম্বর এ যে আমি ৩০০০ স্টিম পাওয়ার আপ করবো বলেছিলাম তা পূরণ হলো।সত্যিই আমি খুব খুশি যে আমার টার্গেট এতো তাড়াতাড়ি পূরণ হয়ে যাবে।
তাই আজ থেকে আমি ডিসেম্বর কে সামনে রেখে নতুন টার্গেট করলাম ,
আমার টার্গেট ডিসেম্বর এর টার্গেট হলো ৫০০০ স্টিম পাওয়ার আপ।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur

break.png

banner-abb23.png

Sort:  

বাহ আপু অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি। সত্যিই অনেক ভালো লাগলো। পাওয়ার আপ ভূমিকা অপরিসীম। শক্তি বৃদ্ধির সাথে সাথে সঞ্চয়ী আমানত। এভাবেই দীর্ঘ সময়ে পাওয়ার আপ করে যাবেন এই প্রত্যাশাই করি। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

ওয়াও, 205 স্টিম পাওয়ার বৃদ্ধি। সক্ষমতা বৃদ্ধির জন্য এর থেকে ভালো কিছু আর হতে পারে না। আপনি আপনি সক্ষমতা বৃদ্ধি করার জন্য যে পাওয়ার বৃদ্ধি করেছেন এটি সত্যিই চমৎকার এবং অনেক অনেক ভালো লেগেছে আমার কাছে।

এখনই তো সময় নিজের সক্ষমতা বৃদ্ধির। ভালো লাগলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনার পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আপনি কনটিনিউ পাওয়ার অাপ করে যাচ্ছেন, এতে আপনার শক্তি অর্জন হচ্ছে এবং আপনি ক্ষমতাবান হচ্ছেন। আপনার পাওয়ার আপ এর অনুপ্রেরণায় আমিও পাওয়ার আপ শুরু করে দিয়েছি। আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

বাহ দারুন একটি উদ্যোগ গ্রহণ করেছেন আপু আপনার কাজ অবশ্যই প্রশংসনীয় কমিউনিটিতে পাওয়ার আপ মানেই নিজের ক্ষমতা বৃদ্ধি করা সেই সাথে নিজের অবস্থান শক্ত করা। আপনি কমিউনিটিতে পাওয়ার আপ করে নিজের অবস্থান শক্ত করছেন। আপনার এই কাজ প্রশংসার দাবিদার। শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্যের জন্য ভাইয়া।

 3 years ago 

আপু আমার প্রিয় আপু 205 স্টিম পাওয়ার আপের জন্য বিশাল একটা অ্যামাউন্ট যা আপনি করেছেন। আমরা যত বেশি পাওয়ার আপ করব আমাদের সক্ষমতা কত বৃদ্ধি পাবে ।আর যখনই সক্ষমতা বৃদ্ধি পাবে আমাদের সমৃদ্ধি বৃদ্ধি পাবে এবং আমাদের প্রিয় পরিবার শক্তিশালী হবে ।আমাদের টার্গেট ডিসেম্বর সফল হোক।

 3 years ago 

একদম ঠিক বলেছেন আমাদের পরিবার শক্তিশালি হবে সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে।

 3 years ago 

বেশ দারুণ আপু, ভালো একটি সংখ্যার পাওয়ার আপ করেছেন আপনি এবং সেই সাথে হিরোইজম এর প্রসঙ্গে যে অনুভূতি শেয়ার করেছেন, আশা করছি অন্যরা আপনার দেখা দেখি উদ্বুদ্ধ হবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

আসলে যেহেতু হিরোইজম আমাদের সেহেতু এর প্রচার এবং প্রসার দুটোর দায়িত্বই আমাদের। আপনার জন্য ও শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

অসাধারণ একটি মাইলফলক স্পর্শ করেছেন আপনি। আপনার ওয়ালেট এখন সৌন্দর্যে ভরপুর। আপনার জন্য দোয়া রইল যেন আপনার পরবর্তী লক্ষ্য দ্রুতই পূরণ হয়ে যায়।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

পাওয়ার আপ মানে সক্ষমতা বৃদ্ধি। আপনার ওয়ালেট এর স্ক্রিনশট এর মাধ্যমে খুব সুন্দর ভাবে আপনার পাওয়ার আপ করার বিষয়টি দেখিয়েছেন। অনেক বেশি পরিমাণ স্টিম পাওয়ার আপ করেছেন।
#welovepowerups

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

 3 years ago 

অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার আপ করেছেন আপু। আসলে এই প্লাটফর্মে দীর্ঘদিন ধরে কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। এভাবেই ধীরে ধীরে অনেক দূর এগিয়ে যান এই প্রত্যাশাই রইল। অনেক অনেক শুভেচ্ছা !!

 3 years ago 

ধন্যবাদ অনেক ভাইয়া আপনাকে।

 3 years ago 

নিজের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপের গুরুত্ব অনেক বেশি। অনেক ভালো লাগলো। অনেক উৎসাহ পেলাম আপু। এক সাথে অনেক পাওয়ার আপ করেছেন। অনেক শুভেচ্ছা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59926.69
ETH 2622.88
USDT 1.00
SBD 2.38