সন্ধ্যায় শপিং, ফুচকা এরপর প্রিয় চিকেন দম বিরিয়ানী।

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো, আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?আশা করছি সবাই খুব ভালো আছেন,আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।



IMG_20211213_223456.jpg



গতকাল বিকেলে একটু বের হলাম। আসলে আমার কোনো বের হওয়ার প্লেন ছিলোনা তবে আম্মু বললো আম্মু কিছু জিনিষপত্র কিনবে তো আমিও রাজি হলাম।এরপর রেডি হয়ে দুজনে বের হলাম শপিং মল এর উদ্দেশ্যে।



রিক্সা ভ্রমণ

IMG_20211213_223039.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



বাসা থেকে একটু হাঁটতেই পেয়ে গেলাম রিক্সা।আমার আবার রিক্সা ভ্রমণ অনেক বেশি ভালো লাগে।রিক্সায় চড়তে জাস্ট অসাধারণ লাগে আমার কাছে।অন্যান্য যানবাহন একটু বন্দী বন্দী লাগে আমার কাছে। তবে এই রিক্সায় চড়ার মজাই আলাদা।চারপাশে খোলা মেলা, আলাদা একটা ভালো লাগা কাজ করে রিক্সায় চড়তে।এরপর গন্তব্যে পৌঁছে গেলাম।



কাপড় বাছাই

IMG_20211213_223447.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর মার্কেট এ গিয়ে পৌঁছালাম।এরপর মার্কেটের তিনতালায় উঠলাম। তিনতালায় সব মোটামোটি বাচ্চাদের কাপড় পাওয়া যায়।দেখলাম বাচ্চাদের ভালোই শীতের কালেকশন এসেছে।তো নুয়াইরার জন্য কিছু পাতলা সুয়েটার দেখতে লাগলাম।এর আগের একটি পোস্টেও বলেছিলাম সে আসলে অনেক বেশি ঘামায় যার কারণে মোটা কাপড় পরানো যায়না ওকে।



সুয়েটার আর জিনস

IMG_20211213_223439.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর একটি সাদার উপরে প্রিন্টের সুয়েটার আর একটি জিনস নিলাম।বাচ্চাদের জিনস আবার খুব ভালো লাগে আমার।শীতের কাপড়টির ফেব্রিক্স খুব ভালো ছিলো।ধরতে অনেক বেশি সফট ছিলো আর গায়ে লাগালেই আরাম অনুভব হচ্ছিলো তাই সেটি নিয়ে নিলাম।আর জিন্স প্যান্ট নিলাম ম্যাচিং করার জন্যে।



জুতার দোকানে

IMG_20211213_223430.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আরো কিছু কিনে চলে গেলাম জুতার দোকানে।সেখানে জুতা চয়েজ করতে লাগলাম তবে আমার ছোট ভাই এর জন্য পেলাম না।এরপর পাশের একটি দোকানে গেলাম, সেখানে ছোট ভাই এর জন্যে এক জোড়া পছন্দ করলাম।যেটা পছন্দ করলাম সেটা ছোট ভাই এর মাপে পাচ্ছিলাম না তাই জন্য উনারা বললেন পাঁচ মিনিট অপেক্ষা করতে। তো অপেক্ষা করলাম কিছুক্ষণ।তার মধ্যেই নিয়ে আসলো জুতা জোড়া।এরপর বিল মিটিয়ে দোকান থেকে বের হয়ে গেলাম।



নুয়াইরার জন্যে

IMG_20211213_223422.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আরেকটি জুতার দোকানে ঢুকলাম।এরপর নুয়াইরার জন্য ও এক জোড়া কিনলাম।বাচ্চাদের জুতা গুলো দেখতেই অনেক বেশি কিউট লাগে।দেখলে মনে হয় খেলনার জুতা এমন।তবে বাচ্চাদের জুতার দাম শুনলে মাথা চক্কর দিয়ে উঠে। এই ছোট্ট ছোট্ট জুতা। তার দাম আবার ১০০০ টাকা।কেমন যে লাগে!!



নুয়াইরার জন্য শীতের কাপড়

IMG_20211213_223413.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আরো একটি দোকানে গেলাম।সেখানে দুই ভাই এর জন্যই অনেক শপিং করলাম, আসলে সব কিছুর ছবি দিচ্ছিনা কারণ সব কিছুর ছবি দিতে গেলে পোস্টটি অনেক বেশি বড় হয়ে যাবে।যার কারণে অল্প অল্প কিছুর ই ছবি দিচ্ছি আমি।এই জামা গুলোও নুয়াইরার জন্য নিলাম। কাপড়ের উপর সুন্দর ভাবেই পরানো যাবে এই সুয়েটার গুলো।



কিউট জিন্স

IMG_20211213_223403.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আরো কিছু কেনাকাটা করলাম এরপর নুয়াইরার জন্য এই কিউট জিন্সটি কিনলাম।দেখেই আশা করি বুঝতে পারছেন এই জিনসটি কতোটা কিউট।আশা করি এই জিন্স এ নুয়াইরাকে অনেক বেশি সুন্দর লাগবে।



সাদা কুর্তি

IMG_20211213_223353.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর ভাবলাম আমি কিছু নেই। সেই কারণেই গেলাম আরেকটি দোকানে সেখানে গিয়ে তেমন কিছু পছন্দ হচ্ছিলো তাই জন্যে এই কুর্তিটা নিলাম।ভালোই লাগলো আমার কাছে মোটামোটি। অনেকদিন হয় সাদা কিছু কিনা হয়না সেই কারণেই কেনা।



অপেক্ষা

IMG_20211213_223345.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর সেই দোকানে আম্মু আরো কিছু দেখতে লাগলো।আর আম ব্যাগ পত্র আর নিতে না পেরে এক সাইডে দাঁড়ালাম।প্রচন্ড হাত ব্যথাও করছিলো।এরপর কিছুক্ষণ আমি দাঁড়িয়ে ফোন টিপলাম আর আম্মু আরো কি কি জানি নিলো।



বেবি ওয়েস্টার্ন কালেকশন

IMG_20211213_223336.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর বাচ্চাদের একটি শপে ঢুকলাম।এই শপটি আমার অনেক বেশি পছন্দের।দেখতেই পাচ্ছেন জামা গুলো কতো বেশি সুন্দর। আসলে এই শপটিতে বাচ্চাদের ওয়েস্টার্ন ড্রেস গুলো বেশি রাখে সেই কারণেই আসা।তো এরপর কিছু ড্রেস নিলাম।



মিরর সেল্ফি

IMG_20211213_223327.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আম্মু ভাইদের জন্য ও নিচ্ছিলো। আমি সেসময় এমনিতেই পিছনে ফিরে দাড়ালাম আর দেখলাম সুন্দর একটা আয়না আছে।সেই কারণে একটা সেল্ফি নিলাম এমনিতেই।



ব্যাগভর্তি

IMG_20211213_223121.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আবার আরো কিছু দোকানে গেলাম।ততক্ষণে হাত পা সব ব্যথা করছে। বিশেষ করে হাত ব্যথা করছিলো অনেক বেশি।কারণ হাতের অবস্থা দেখতেই পাচ্ছেন কি অবস্থা। ছবিতে বুঝা যাচ্ছেনা তবে অনেক ব্যাগ।



ফুচকার দোকানে আম্মুর সাথে

IMG_20211213_223113.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর কেনাকাটা প্রায় শেষ করে ফেললাম এরপর গেলাম ফুচকার দোকানে।এরপর দুই প্লেট ঝাল ফুচকার অর্ডার করলাম।এরপর অপেক্ষা করছিলাম ফুচকা আসার জন্য আর তখন আম্মুর সাথে এই সেল্ফি নিলাম।



মজার ফুচকা

IMG_20211213_223104.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর ফুচকা চলে আসলো।ফুচকাটি দেখেই আশা করি বুঝতে পারছেন যে এই ফুচকাটি কতোটা মজার হবে। আসলেই এই ফুচকাটি অনেক বেশি মজার ছিলো আর এরপর ফুচকা খাওয়া শেষ করলাম।



আজকের শপিং

IMG_20211213_223056.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



ফুচকা খাওয়া শেষ এ সেভেন ডেইজ রেস্তোরায় গেলাম।সেখান থেকে কয়েক প্যাকেট চিকেন দম বিরিয়ানী পার্সেল নিলাম।এরপর রিক্সায় চড়ে বাসায় চলে আসলাম।সম্পূর্ণ শপিং দেখালাম না। তার কারণ এই ব্যাগ গুলো দেখেই আশা করি বুঝতে পারছেন।অনেক কিছু কিনেছিলাম আর সেইসব এক এক করে দেখাতে গেলে অনেক ছবি হয়ে যেতো।



চিকেন দম বিরিয়ানী

IMG_20211213_223048.jpg

Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর ফ্রেস হয়ে স্টিমিটে কিছু কাজ সারলাম এরপর হাফিজ ভাই এর ক্লাসে ছিলাম।আসলে ক্লাস গুলোতে থাকলে খুব ভালোই লাগে কারণ শিক্ষা সবসময় ই ভালো লাগার যদি তা মন থেকে বুঝা যায়।এরপর ক্লাস শেষে খেতে বসলাম।সেভেন ডেইজ এর এই চিকেন দম বিরিয়ানি আমার অনেক বেশি প্রিয়।

আমার দিন ভালোই কাটলো।
আপনাদের দিন কেমন কাটলো জানাবেন অবশ্যই।



সমাপ্তি


আজকের জন্য বিদায় নিচ্ছি। আবার অন্যদিন অন্য কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।
আমার আজকের লিখাটি কেমন লাগলো তা অবশ্যই আপনাদের মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।
ভালো থাকবেন সবাই।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

নুয়াইরার পোশাকগুলো সবথেকে সুন্দর হয়েছে। বাচ্চাদের পোশাক গুলো আসলে সবসময় সুন্দর হয়।

অনেক চমৎকার একটি সন্ধ্যা উপভোগ করেছেন এবং আমাদের উচিত মাঝে মাঝে এরকম বাইরে বের হওয়া। কিছু কেনাকাটা এবং বাইরে খাওয়া দাওয়া করে কিছুটা ভিন্নতা নিয়ে আসা যেটা আমাদের স্বাভাবিক জীবনের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ যদিও আমাদের দেশের রেস্টুরেন্টের খাবারের অবস্থা খুব বেশি একটা ভালো না। তারপরও কি আর করা এর মধ্যেই চালিয়ে নিতে হয়। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া, বাচ্চাদের ড্রেস গুলো বেশি সুন্দর হয়। হ্যা, খাবার তো ভালোনা তাও অভ্যাস হয়ে গেছে আরকি।

 3 years ago 

আপনার অনিচ্ছাসত্ত্বেও মার্কেটে গিয়েছেন খালামনির সাথে। তবেই মার্কেট করেছেন নূরাইয়ার জন্য কিন্তু মজা করেছেন আপনি। যেমন খেয়েছেন তেমন ঘুরেছেন তেমন মজা করেছেন। তবে আমাদের কথা যে স্মরণ করেন নি তার জন্য তো একেবারে মন খারাপ হয়ে গেল। যাইহোক মন খারাপ হলেও কিছু করার নেই। তবে আপনি যদি শপিংমল টার নাম বলতেন হয়তো যাওয়ার চেষ্টা করতাম। কারণ আমি চিটাগং কমবেশি সবগুলো শপিংমল চিনি। আপনি অনেক সুন্দর করে পোস্ট টি আমাদের মধ্যে শেয়ার করেছেন। এবং প্রতিটি ফটোগ্রাফি ছিল অসাধারণ। আপনার কথাগুলো মনে হয় যেন মধুর বাণী। সে মধুর বাণী পড়ে মুগ্ধ হয়ে গেছি। আপনার জন্য রইল প্রাণঢালা অভিনন্দন।

 3 years ago 

@robiull ভাইয়া আম্মুর সাথে গিয়েছিলাম।
ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপু আশা করি ভাল আছেন? আজকের দিনটি অনেক ভাল কেটেছে আপনার। কারণ আপনার আম্মুকে নিয়ে মার্কেটে গিয়েছেন এবং অনেক ধরনের শপিং করেছেন। শপিং করার সময় যদি আম্মু পাশে থাকে তাহলেতো অন্যরকম অনুভূতি মনে হয়। আমার পাশে আম্মু থাকে তাহলে পছন্দের দায়িত্বটা তার উপর ছেড়ে দেই। সে যেটা পছন্দ করে ঐ জিনিস থেকে কিনে নিয়ে আসি। এত সুন্দর পোস্ট শেয়ার করার জন্য আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাই ‌

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

শপিং করতে কার না ভালো লাগে!
আপনার মাঝে মধ্যে বাহিরে গিয়ে ঘুরে বেড়ানো এবং শপিং করার এই অভিজ্ঞতাগুলো যখন আমাদের মাঝে শেয়ার করেন তখন খুবই ভালো লাগে।
আর আপনার পছন্দ অনেক সুন্দর বলতে হবে আপু! প্রতিটি জিনিস খুব চয়েস ফুল। আপনার আজকের ঘোরাফেরার অভিজ্ঞতাটি জেনে সত্যিই খুব ভালো লাগলো। আশা করছি আপনার প্রতিটি মুহূর্ত এরকম সুন্দর কাটুক। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

অনিচ্ছা থাকা স্বত্তেও যাওয়াতে ভালোই মজা করেছেন আপনার তুলা ছবি দেখেই বুঝা যাচ্ছে। ছবিতে নুয়াইরাকে দেখলাম না। নুয়াইরাকে সাথে নিয়ে গেলে ভালো হতো ☺️ ট্রায়াল দিতে পারতেন। যাইহোক এখনো শপিং এ যেতে পারলাম না। কয়েকদিন পর শপিং এ যাবো। পিচ্চিদের ড্রেস অনেক ইউনিক হয়, সবই আমার পছন্দ হয়। 😁

 3 years ago 

নুয়াইরাকে নিলে আমাদের মাথা খারাপ হয়ে যেতো, হ্যা পিচ্চিদের ড্রেস গুলো খুব ইউনিক হয়।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 3 years ago 

আপু,আপনি তো অনেক শপিং করেছেন আপনার শপিং ব্যাগ গুলো দেখলেই বুঝা যাচ্ছে।ঠিক বলেছেন আপু রিকশায় চড়ার মজাটাই আলাদা অন্য গাড়িতে বন্দী বন্দী লাগে এই কথাটিতে একমত পোষণ করছি আমি। আপু,আপনার কিউট বোনের জন্য কিউট কাপড় গুলো নিয়েছেন। খুবই সুন্দর কাপড়ের কালার গুলো। বিশেষ করে আমার ভালো লেগেছে জিন্সের প্যান্টটা ছোট বাচ্চাদের জন্য এত সুন্দর ভাবে জিন্সের প্যান্ট গুলো তৈরি করে সত্যিই আমার খুব ভালো লাগে। সবশেষে ফুচকার প্লেটটা দেখে আমি লোভ সামলাতে পারছিনা কারন ফুচকা আমার খুবই ভালো লাগে খেতে। অনেক মজা করে খেয়েছেন তাই না আপু? 😋
চিকেন দম বিরিয়ানী অনেক লোভনীয় লাগছে। অসংখ্য ধন্যবাদ আপু আপনার শপিং খাবারের কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

একদম আপু,অনেক মজা করে খেয়েছি।
আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

প্রথমেই বলতে চাই আন্টিকে দেখে আমার খুবই ভালো লাগলো। আর ফুচকার কথা কি বলবো! আমার রিকশা ভ্রমণ খুবই ভালো লাগে আপু যদিও অনেক এখন হয়ে উঠে না এই সুযোগ। আর নুয়াইরার জন্যে যে জুতাটি পছন্দ করেছিলেন সেটা এত্তো কিউট! তবে সত্যি দাম টা অনেক বেশি। আপু আপনার পোস্ট গুলো পড়ে আমারও খুব ইচ্ছে হয় একটু বের হই বাসা থেকে।

 3 years ago 

হ্যা কিউট তবে দাম বেশি।বের হন, বের হন।

 3 years ago 

রিচ ফুড কম খাবেন। না হলে কিন্তু হার্ট এর সমস্যা হবে। আপনার ছোট বোনের জিন্সটা খুব সুন্দর হয়েছে। মেয়েদের প্রিয় কাজ হচ্ছে শপিং। আপনি যে সময়টা খুব উপভগ করেছেন সেটা ভালোই বোঝা যাচ্ছে । দম বিরিয়ানি দেখে তো ক্ষুধা লেগে গেলো। এখন কি করি?

 3 years ago (edited)

এইযে আমাকে রিচ ফুড এর কথা বলে নিজের ই লোভ লাগছে
ভাবেন এবার আমি কি করে লোভ সামলাই।
হি হি হি
এটা ঠিক, শপিং অনেক পছন্দ।

 3 years ago 

দিদি আপনার পোস্ট গুলো অনেক টা নেশা করিয়ে দেয় । এমন এমন কিছু জিনিস সামনে নিয়ে আসেন। পাগল হয়ে যাব এমন এক অবস্থা হয়। শপিং এর সবগুলো জিনিস খুব খুব পছন্দ হয়েছে। বিশেষ করে আপনার কুর্তি। বুকের ওই নকশা টা ফাটাফাটি। তবে হ্যা, বাংলাদেশের সব ভালো লাগলেও ফুচকা আমার ভালো লাগে নি কেনো যেনো। আসলে ফুচকা তে ডিম দিবে এই ব্যাপারটা আমার কাছে কেমন একটা লেগেছে। এক এক জনের স্বাদ আলাদা। তাই একটু অমিল হতেই পারে। হিহিহিহি।

 3 years ago 

হাহাহাহ,এটা ঠিক।
আমার আবার অনেক জায়গার ফুচকা মজা লাগেনা।
অনেক অনেক ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33