"ক্যাফে মিলানো" রেস্তোরার খাবারের রিভিউ।দেশে বসেই ম্যাক্সিকান স্বাদ প্রাপ্তি।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো, আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?আশা করছি সবাই খুব ভালো আছেন,আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।

আমি কয়েকদিন আগে একটি রেস্তোরায় গিয়েছিলাম।রেস্তোরাটি আমার খুবই পছন্দের একটি রেস্তোরা,তাই আমি প্রায় যাই।তো ওইদিন যাওয়ার পর ভাবলাম রেস্তোরাটির খাবারের একটি রিভিউ আপনাদের সাথে শেয়ার করি আর রেস্তোরাটির সৌন্দর্য ও।আমি রেস্তোরার রিভিউ দেওয়ার চেষ্টা করি ওই রেস্তোরায় ২/৩ বার যাওয়ার পরে।তাহলে চলুন শুরু করি,



IMG_20211120_172426.jpg


রেস্তোরাটির নামঃ ক্যাফে মিলানো( Cafe Milano )


রেস্তোরাটির লোকেশনঃ ৮৯/৩০৯ এয়াকুব ট্রেড সেন্টার, ইস্ট নাসিরাবাদ, বাদশা মিয়া পেট্রোল পাম্পের পাশে,৫ তালায়, ৪২০৩-চট্টগ্রাম।



🍛" ক্যাফে মিলানো " রেস্তোরায় যাওয়ার প্লেনিং🍛

IMG_20211120_172436.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



ক্যাফে মিলানো তে যাওয়ার প্লেনিং মূলত আমার অনেকদিন আগের। আমি গিয়েছিলাম ও অনেকবার এই রেস্তোরায়।তবে এই রেস্তোরাটির অন্য শাখাতে গিয়েছিলাম।এই শাখাতে আসা হয়নি।তাই তাদের খাবার সম্পর্কে আমি ভালোই অবগত ছিলাম।তবে এটার জন্য আরো খুশি ছিলাম যে এই রেস্তোরার সাজসজ্জা একটু বেশিই সুন্দর। আর ফ্রেন্ডদের নিয়ে গেলে তো কথাই নেই। কারণ এখানে রয়েছে আড্ডা দেওয়ার মতো দারুণ একটি পরিবেশ। আমি আমার এক ফ্রেন্ডকে নিয়ে গিয়েছিলাম।সে একটু ধার্মিক তাই তার ছবি দিই নি আমি।কারণ সকলের মতামত কে আমি গুরুত্ব এবং সম্মান দুটোই দেওয়ার চেষ্টা করি আমি।আমি এখানে ছবি দিলে হয়তো সে দেখবেনা তবে তার কথা রাখা হবেনা।সেই কারণেই দিলাম না।তো আমি সেদিন এক ফ্রেন্ডের বাসায় ও গিয়েছিলাম।সেদিন ই এই রেস্তোরায় যাবো বলে ঠিক করলাম আমরা।



🍛 " ক্যাফে মিলানো " এর খাবারের মান 🍛

IMG_20211120_172444.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



ক্যাফে মিলানো আমার মতে খুবই ভালো একটি রেস্তোরা। আমি এর অন্য শাখাটিতে বেশ অনেকবার ই গিয়েছি। যেমন ওখানকার স্টাফদের ব্যবহার, তেমন খাবারের মান আর তেমন পরিষ্কার পরিচ্ছন্ন পরিবেশ ও।সব মিলিয়ে অনেক অনেক চমৎকার লাগে সব কিছুই। ওরা ওদের খাবার সম্পর্কে অনেক বেশি সচেতন। তা বুঝা যায় তাদের কথা বার্তা বা ব্যবহারেই। আমি শেষের দিকের একটু কথা বলি।আমি শেষে কিছু খাবার খেতে পারিনি আর খুব বেশি ছিলোনা বলে পার্সেল ও করাইনি।ওইখানে স্টাফ সাথে সাথে এসেই জিজ্ঞেস করেছে যে খাবারে অন্য কোনো সমস্যা আছে কিনা।আমি জাস্ট অবাক হয়ে গেলাম কারণ অল্প খাবার ই আমি খেতে পারিনি।বেশ অনেকটাই শেষ করেছিলাম।পরে আমি বললাম যে খাবার খুবই দারুণ ছিলো।আমি জাস্ট খেতে পারি নি।



🍛 আমি যা অর্ডার করেছিলাম 🍛

IMG_20211120_172451.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



আমি ওদের যে খাবারটি অর্ডার করেছিলাম সেটা হলো,

মিলানো মেক্সিকান মিল ( প্রতি প্লেট ৪৩৮ টাকা করে)
কোল্ড ড্রিংকস ( প্রতি বোতল ২০ টাকা করে)

খাবারের দাম - ৯১৬ টাকা
ভ্যাট - ১০% = ৮৭ টাকা

মোট বিল- ১০০৪ টাকা।



🍛 অর্ডার করার নিয়ম 🍛

IMG_20211120_172502.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



কোনো একটি টেবিলে বসার একটু পরেই কোনো একজন ওয়েটার আসবে।সে জিজ্ঞেস করবে কি কি অর্ডার করবো।এরপর মেনু দেখে অর্ডারটি উনাকে বলতে হবে।উনি অর্ডার কনফার্ম করে চলে যাবে। আর একটু পর ওয়েটার এর মধ্যে কেও একজন এসে খাবারটি টেবিলে সার্ভ করে যাবে।



🍛 " ক্যাফে মিলানো " এর খাবার কেমন লেগেছে? 🍛

IMG_20211120_172510.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



আমার কাছে ক্যাফে মিলানো এর খাবার সবসময় ভালো লাগে।কারণ তারা তাদের খাবারের মান সম্পর্কে সবসময় সচেতন থাকে আর সবসময় তাদের কাস্টোমারদের থেকে জিজ্ঞেস করে যে খাবারের মান ঠিক আছে কিনা।
বা খাবারে ঝাল কম বা বেশি হয়েছে কিনা।আমার কাছে ওদের এই ব্যাপারটি ভালো লাগে।আসলে রেস্তোরা করার উদ্দেশ্যই হচ্ছে মানুষকে উন্নত মানের বা তাদের বেষ্ট খাবার গুলো দেওয়া।হ্যা অবশ্যই তারা ইনকামের জন্যই রেস্তোরা ওপেন করে কিন্তু ইনকামের পাশাপাশি খাবারের মান উন্নত করা এবং সে উন্নত মান ধরে রাখাই হলো রেস্তোরা গুলোই আসল কাজ।আর তারা তাদের এই আসল কাজকে খুব ভালো ভাবে আর গুরুত্বের সাথে পালন করছে।
আমার এই ক্যাফে মিলানোর খাবার আরেকটা কারণে খুব বেশি ভালো লাগে।তা হচ্ছে ওরা খাবারগুলো এতোটাই গরম করে দেয় যে প্রথমে মুখেই দেওয়া যায়না।আসলে এই ব্যাপারটি ভালো লাগার কারণ হচ্ছে খাবার আসার সাথে সাথেই তো আর খাওয়া শুরু করিনা।প্রথমে একটু ছবি তুলি বা কথা-বার্তা বলি এরপর ই না খাওয়া। আর এতো কিছু করার পর ও যখন খাবারটি মুখে দি তখন ও অনেক বেশি গরম থাকে।তাহলে বুঝুন এবার। আর খাবারগুলোর টেস্ট তো পুরোই অন্য লেভেলের। এতো মজা যে আপনি প্রথম বার মুখে দেওয়ার পর ই টের পাবেন।প্রথম চামচ মুখে দেওয়ার পর ই দ্বিতীয় চামচ খুব তাড়াতাড়ি ই মুখে দিতে ইচ্ছে হবে।প্রতিটি আইটেমেই তাদের ভুল ধরার কোনো ফাঁকফোকর ই তারা রাখেনি।



IMG_20211120_172735.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



আমি প্রথমেই বলবো তাদের সম্পূর্ণ প্লেটার টির কথা।তাদের এই মেক্সিকান মিল প্লেটারে ছিলো চিকেন স্টেক,মেক্সিকান রাইস,মেক্সিকান ভেজিটেবল, চিংড়ি র‍্যাপ।আর প্রতিটি আইটেম ই আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে।

প্রথমেই আমি বলবো ওদের রাইসটির কথা।প্রথম চামচ মুখে দেওয়ার পর আমি যা টের পেয়েছি তা হলো খাবারটি মাত্রই বানানো। কারণ কোনো খাবার সবে মাত্র রান্না করলে এক রকম গরম হয় আর আবার গরম করে দিলে অন্য রকম হয়।ওদের রাইস আইটেমটিতে ওরা বিভিন্ন ধরণের সবজি ব্যবহার করেছে। যেমন: বেবি কর্ণ,ক্যাপসিকাম, বীন সহ আরো অনেক কিছু। যার কারণে স্বাদের লেভেল বেড়ে গিয়েছিলো কয়েক গুণ।আর কি কি ব্যবহার করেছিলো তা টের পাইনি কারণ ওরা মসলা গুলো এতোই ভালোভাবে মিক্স করেছিলো যে আলাদা ভাবে বুঝাই যাচ্ছিলোনা।আর ঝাল ছিলো খুব যা আমার খুব পছন্দ।



IMG_20211120_172526.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর বলবো চিকেন স্টেকের কথা। আমি চিকেন স্টেক কখনো খেয়েছি বলে আমার মনে পরেনা।ওদের চিকেন স্টেকটি একবার দেখুন জাস্ট। কি সুন্দর ভাবে গ্রিল করেছে বা আগুনে ঝলসিয়েছে। তা আশা করি ছবিতে দেখলেই বুঝতে পারবেন।চিকেন স্টেকটি যেমন গরম ছিলো, তেমন জুসি ছিলো ভেতরে আর তেমন ই মসলাদার।আশা করি ছবিতেই চিকেন স্টেকের জুসিনেসটি বুঝতে পারছেন।আমার কাছে তো জাস্ট অমৃত লেগেছে।



IMG_20211120_172534.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর বলবো ওদের সবজিটির কথা। ওদের সবজি আসলে আমি কি দিয়ে যে তৈরি করেছে তা টের ই পাইনি। সবজিটি অনেকটা গ্রেভির মতোও ছিলো।আমি এমন সবজি আইটেম আর কখনোই খাইনি।কারণ এই সবজিতে ছিলো অনেক মসলা আর অনেক সবজি।আর সবজি সব গুলোই অনেক ছোট ছোট ভাবে কাটা হয়েছিলো।আমার কাছে এতো বেশি মজা লেগেছিলো যে কি আর বলবো!!



IMG_20211120_172542.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



আর ওদের চিংড়ি র‍্যাপটিও অনেক বেশি মজার ছিলো।একদম অন্য রকম লেগেছে আমার কাছে। আর সব খাওয়া গুলো এতোই মজার ছিলো যে আমি আর বেশিক্ষণ অপেক্ষা করিনি। তাড়াতাড়ি খাওয়া শুরু করে দিয়েছি। আর সেই ফাঁকে বান্ধুবি ছবি তুলে বসে বসে।



🍛 " ক্যাফে মিলানো " রেস্তোরার ভেতরকার সাজসজ্জা 🍛

IMG_20211120_172549.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



এই ক্যাফে মিলানোর সাজ সজ্জা আমার কাছে অনেক বেশি সুন্দর লেগেছে। আর ওদের রেস্তোরা সাজানোর আইডিয়া গুলোও অনেক বেশিই ইউনিক। আমি ছবি দিবো তাতে দেখেই বুঝতে পারবেন আপনারা।ওদের রং করা টা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। কারণ সাধারণত ওরা রেস্তোরাতে যে রং গুলো ব্যবহার করেছে দেওয়ালে। সেই রং খুব একটা দেখা যায় না। অথবা রং গুলো ও খুব একটা ব্যবহার করতে দেখা যায় না।
তাদের যেই জিনিস গুলো আমার কাছে বেশি ভালো লেগেছে সেটি হচ্ছে ওদের রেস্তোরার লাইটিং গুলো। আমি একটি ছবি দিয়ে দিচ্ছি। ছবিতে দেখেই বুঝতে পারছেন লাইটিং গুলো আসলে কেমন। ওরা লম্বা করে লাইট ঝুলিয়ে দিয়েছে এবং লাইট গুলো রয়েছে বোতলের ভেতরে। যা দেখতে অসম্ভব ভালো লাগছিলো আমার কাছে।



IMG_20211120_172557.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



ওদের রেস্তোরাটি দুই রুমের মধ্যে করা। অর্থাৎ প্রথমে দরজা দিয়ে ঢুকে একটি রুম এরপর পাশে আরেকটি রুম। অবশ্যই রুম গুলো অনেক বড়। এক রুমের যেনো সবকিছু আসে ওইভাবেই ছবিটি তোলার চেষ্টা করেছি। তাহলে আপনাদের বুঝতে সুবিধা হবে রেস্তোরাটি কেমন তা বুঝতে। আশা করছি রেস্তোরাটি কতটা সুন্দর আপনারা ছবিটি দেখেই বুঝতে পারছেন। বিভিন্ন ভাবে সাজানো হয়েছে। সামনে দেখতে পাচ্ছেন কতগুলো লম্বা লম্বা টুল। আসলে এখানে খাবার সার্ভ করা হয় না। এগুলো আসলে ছবি তোলার জন্য ব্যবহার করা হয়।



IMG_20211120_172606.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



এরপর আমি তার পাশের থেকে একটি ছবি তুলেছি। পাশ থেকে বলতে এটি হচ্ছে অন্য রুমে যাওয়ার রাস্তাটি। এক রুম থেকে অন্য রুমে যাওয়ার রাস্তাটি দেখতেই পাচ্ছেন কতো সুন্দরভাবে সাজানো রয়েছে। সামনের জানালার মতো যেই জিনিসটি দেখতে পাচ্ছেন তা আসলে জানালা নয়। তা হচ্ছে পুরো একটি আয়না যাকে জানালার মতো করে বানানো হয়েছে। আর একটু সাইডে দেখছেন কতগুলো ঘর ঘর ওইগুলো আসলে জানালা না। ঐখানে অনেকগুলো ফুলের টব দেওয়া হয়েছে। আর পুরো রেস্তোরাটি খুব ছিমছাম ভাবে সাজানো। আর রেস্তোরার দেওয়ালের রংগুলো অসাধারণ তা তো দেখতেই পাচ্ছেন।



IMG_20211120_172613.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



এটি হচ্ছে অন্য রুমটি। আমি অন্য রুমে গিয়ে এক সাইডে দাঁড়িয়ে তার সামনে থেকে ছবিটি তোলার চেষ্টা করেছি। এই রুমটি মূলত ফ্রেন্ড সার্কেল নিয়ে বসে দীর্ঘক্ষণ আড্ডা দেওয়ার মতো করে বানানো হয়েছে। তা আশা করি আপনারা ছবিটি দেখতে বুঝতে পারছেন কিভাবে বানানো হয়েছে। আসলে লম্বা সময় ধরে চেয়ারে বসে থাকাটা কিছুটা কষ্টকর হয়ে যায়। সেই জায়গায় যদি এইভাবে একটু নিচু জায়গায় বসে অনেকক্ষণ সময় ধরে ফ্রেন্ডের সাথে অথবা কলিগদের সাথে অথবা প্রিয় মানুষদের সাথে আড্ডা দেওয়া যায়। আর সেই সাথে যদি থাকে মুখরোচক খাবার এবং সুন্দর একটি পরিবেশ সাথে তা যদি থাকে শীতাতপ নিয়ন্ত্রিত তাহলে আর কিছু লাগে বলে আমার মনে হয় না।



🍛 " ক্যাফে মিলানো " রেস্তোরার ফটোবুথ 🍛

IMG_20211120_172704.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



আমার মতে পেট শান্তি তো দুনিয়া শান্তি। ব্যাপারটা কিন্তু যে তৈরি করেছে সে খুব ভালোই তৈরি করেছে। কারণ একেবারেই সত্যি কথা। যখন রেস্তোরাতে ঢুকেছি তখনই আমি ফটোবুথগুলো দেখেছি। তবে তখন কেনো জানি ছবি তুলতে ইচ্ছে করেনি। তবে যখন আমি খাওয়া-দাওয়া করলাম কিছুক্ষণ আড্ডা দিলাম এর পরে ভাবলাম ফটো বুথের দিকে যাই। তো আমি যে রুমে বসে ছিলাম ফটো বুথ তার পাশের রুমে ছিলো। আপনারা দেখলেই বুঝতে পারবেন ফটো বুথ গুলো আসলে কতটা সুন্দর। তার জন্য আমি ছবি দিয়ে দিচ্ছি।



IMG_20211120_172711.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



আর ছবি তোলার চান্স তো আমি কখনোই মিস করি না। আর আরেকটি মজার ব্যাপার হল আমার কাপড়ের রং এর সাথে ফটো বুথের দেওয়ালের অথবা ফটো বুথের ডিজাইন এর রঙ একেবারেই একই।আর হলুদ রঙ আমার অনেকটা প্রিয় বললেই চলে।



IMG_20211120_172719.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



ওই ফটোবুথটির পাশে আরও একটি ফটো বুথ আছে। এইখানে উপরে একটি মফস্বল শহরের বাড়ি গুলোর মত একটি বাড়ি আঁকা হয়েছে দেওয়ালে আর তার রংটা অনেকটাই হলুদ। যা আমার কাছে খুবই ভালো লেগেছে। সবমিলিয়ে সত্যিই দারুণ ছিলো। এইজন্য আমি বেশ কয়েকটি ছবি তুলেছি যা আপনাদের সামনে তুলে ধরছি।



IMG_20211120_172727.jpg

Device :Iphone 12 pro max

What's 3 Word Location



এটি আরেকটি ফটো বুথ এটি একেবারে অন্যপাশে। ওই দুইটি ফটো বুথের একদম অন্যপাশে। এই ফটো বুথটি দেখলে মনে হয় ইংলিশ মুভির যেই জেল থাকে সেগুলোর মতই। জিনিসটা আমার কাছে বেশ সুন্দর লেগেছে। তাই জন্য ভাবলাম একটা ছবি তুলি। আর আপনাদের দেখাই, তো অবশ্যই জানাবেন ছবিগুলো কেমন হয়েছে। যদিও জায়গাটা একটু অন্ধকার তবে সুন্দর।



আমার দিন ভালোই কাটলো।
আপনাদের দিন কেমন কাটলো জানাবেন অবশ্যই।
আর আমার রিভিউ আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাবেন।



সমাপ্তি


আজকের জন্য বিদায় নিচ্ছি। আবার অন্যদিন অন্য কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।
আমার আজকের কাজটি কেমন লাগলো তা অবশ্যই আপনাদের মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।
ভালো থাকবেন সবাই।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

আপু,আপনার প্রত্যেকটি ছবি খুবই সুন্দর।রেস্তোরাটি খুবই আকর্ষণীয়, এছাড়া আপনি দারুণভাবে খাবার রিভিউ দিয়েছেন।তবে খাবারের সামনে আপনার মিষ্টি হাসিমুখে বসে থাকা ছবিটি আমার কাছে বেশি ভালো লেগেছে।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

মিলানো মেক্সিকান মিল ( প্রতি প্লেট ৪৩৮ টাকা

  • এ খাবার টা আমি আগে কখনো খাইনি তবে খাবারটি রিভিউ দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু। সাথে আপনি যেভাবে লিখেছেন আমার অনেক লোভ লাগছে খাওয়ার জন্য ☺️☺️। রেস্তোরাঁর পরিবেশটা অনেক সুন্দর ছিল অনেক মানসম্মত। ধন্যবাদ আপু এত সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

জাস্ট অসাধারণ আপু৷ আপনাকে অনেক কিউট লাগতেছে। সত্যিই খুব ভালো লেগেছে রেস্তোরাঁটি। আপনার রিভিউ দেখেই অনেক ভালো লেগেছে। সাথে আপনি ফটোবুথে যে ছবিগুলো তুলেছেন খুব সুন্দর লাগতেছে। জায়গাটা সত্যিই অনেক সুন্দর, ♥️ খুব ভালো লেগেছে আপু। ধন্যবাদ এত সুন্দর একটি রেস্তোরাঁ তার সাথে খাবারের রিভিউ করার জন্য।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 3 years ago 

আপু,ক্যাফে মিলানো রেস্তুোরার নাম টি আমার কাছে একদম নতুন।কারণ সিটিতে তেমন একটা যাওয়া হয় না করোনা হওয়ার পর থেকে তাই। তবে রেস্টুরেন্টের খাবারের রিভিউ দেখে মনে হচ্ছে রেস্টুরেন্টের খাবারের মান খুবই ভালো। সত্যি কথা বলতে কি আপু? এখন বেশিরভাগ রেস্তুোরা খোলা হচ্ছে টাকা ইনকাম করার জন্য। গ্রাহকদের ভালোলাগা খাবারের মান কেমন হচ্ছে সেই দিকে খেয়াল নেই তাদের।আপু, আপনার লেখা পড়ে বুঝতে পেরেছি রেস্তোরাটি খুবই মানসম্মত। রেস্তুোরার পরিবেশ ও খুবই সুন্দর খাবার গুলো খুব লোভনীয় লাগছে আপু ।আপু,আপনার ছবিতে আপনাকে কিন্তু খুব কিউট লাগছে💖💖। যদি কখনো সুযোগ হয় তাহলে এই রেস্টুরেন্টে যাবো দেশে বসে ম্যাক্সিকান স্বাদের খাবার খাব।।😊

 3 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে আপু। ❤️❤️

 3 years ago 

সত্যিই খুবই ভালো লাগে নিত্যনতুন রিভিউ রেস্টুরেন্টের দিয়ে থাকেন আর সবথেকে ভালো লাগে আপনি প্রতিটা রেস্টুরেন্টে একটা পোজ দিয়ে ছবি তোলেন মুখে হাত দিয়ে খুবই ভালো লাগে আপু। হ্যাঁ ঠিক আছে সে যেহেতু ধার্মিক। তার ছবি না দেয়াটাই ঠিক।সকাল সকাল খাবার গুলো দেখছি আপু। একদম খিদে লেগে গেছে। তারপরও কেমন ঘটছে মনের ভেতর😅😅।
রেস্তোরাঁর ভেতরে পরিবেশটি আমার খুবই ভালো লাগলো। অনেক সুন্দর ডেকোরেশন করছে আর আপনার ছবিগুলো যথেষ্ট সুন্দরভাবে ফুটে উঠেছে

 3 years ago 

হাহাহাহ,পোজ টোজ শিখতে হবে তাহলে।😂
ধন্যবাদ অনেক আপনাকে।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 3 years ago 

এই দিদি বাংলাদেশের সব সুন্দর সুন্দর রেস্তুরা গুলো কি আপনার বাড়ির আশেপাশে? আপনি যতগুলো রেস্তোরাঁ রিভিউ দেন সবগুলো একদম ফাটাফাটি। আমার ইচ্ছে করে এখান থেকে ছুটে গিয়ে কিছুটা সময় কাটিয়ে আসি। আপনার আজকের খাবার মেনু একদম নতুন ধরনের আমার কাছে। যে আকর্ষণীয়ভাবে ছবিগুলো তুলেছেন খাবারের ,লেখার সময় কত বার যে ঢোক গিলেছি ভগবান জানেন। হিহিহিহি।
আপনাকে দেখতে সবসময় মিষ্টি লাগে। মুখের হাসিটা খুব মন কেড়ে নেয়। ❤️❤️

 3 years ago 

না না, একদম ই না।অনেকটা দূরে সব গুলোই। কষ্ট করে যেতে হয়,মনের খুশিতে যাই, এই আরকি।হাহাহা,চলে আসেন একদিন। আর একদম ঢোক গিলতে হবেনা তাহলে।
সুন্দর মন, সুন্দর চোখ তাই সবটাই মিষ্টি লাগে আপনাকে।❤️❤️

 3 years ago 

আপনার খাবারের সব গুলোর রং ই লাল প্রায়। দারুন একটা ক্রিসপি ভাব আছে ।আবার মনে হচ্ছে ঝাল ঝাল । ক্যাফে টি পরিপাটি সুন্দর সাজানো গোছানো আপনার ছবি গুলো দেখে বুঝলাম। তবে আমি রেস্তরায় কম খাই কারন হচ্ছে ওদের কিচেনের অবস্থা দেখলে মাথা ঘুরে যাবে। যাই হোক আপনি যেই রেস্তরায় খেয়েছেন সেটি হয়তো ভালো মানের। ধন্যবাদ।

 3 years ago 

হ্যা অনেক ঝাল আর রঙ গুলো লাল ই।
হ্যা ভালো মানের, লাইভ কিচের ছিলো।

ণুর আপু সত্যিই অসাধারণ লাগতেছে আপনাকে এবং রেস্টুরেন্টের পরিবেশকেও। এতো সুন্দর খাবার আহ দেখেই মন ভরে গেলো, আপু সব কি খেয়ে শেষ করতে পেরেছিলেন।সত্যিই আপু অসাধারণ রেস্টুরেন্ট।সুন্দর রিভিও

 3 years ago 

হাহাহাহা,মোটামোটি শেষ করেছিলাম।
ধন্যবাদ আপনাকে অনেক।

 3 years ago 

আপু মনি প্রথমেই বলতে চাই "ক্যাফে মিলানো" যদি ঢাকা শহরে থাকতো আমি কাল ই যেতাম খাওয়ার জন্য। এত্তো সুন্দর লাগছে দেখতেই খাবার গুলো! চিকেন স্টেক,মেক্সিকান রাইস,মেক্সিকান ভেজিটেবল, চিংড়ি র‍্যাপ জাস্ট ওয়াও।আর আপনার ফটোগ্রাফি দূর্দান্ত বলতেই হবে। সব মিলিয়ে আমার খুব খুব ভালো লাগলো।

 3 years ago 

হাহাহা একদিন চিটাগাং আসলে চলে আসবেন এখানে।অনেক ধন্যবাদ আপু আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57440.82
ETH 3108.89
USDT 1.00
SBD 2.42