পাওয়ার আপ কনটেস্ট- সপ্তাহ ২ || ২৯৪ স্টিম পাওয়ার বৃদ্ধি ||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

হ্যালো ! হ্যালো! হ্যালো! হ্যালো!
আমার সকল ভালোবাসার এবং ভালো লাগার মানুষেরা। কেমন আছেন আপনারা?
আমিও আলহামদুলিল্লাহ্‌ অনেক ভালো আছি।



IMG_20211117_170538.jpg


আজকে আমার পোস্টের বিষয় হলো পাওয়ার আপ,পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ।
আমি খুবই অলস হওয়াতে চাইলেও সম্ভব নয় সবসময় নিয়ম মেনে পাওয়ার আপ পোস্ট করা। তবে আমার ওয়ালেট দেখলে আমার পাওয়ার আপের ব্যাপার সম্পর্কে আশা করি সকলেই বুঝতে পারবেন। আমি এই পাওয়ার আপকে খুব কঠোর ভাবে হ্যান্ডেল করছি। ভয় পাচ্ছেন নাকি কঠোর ভাবে শুনে??
কঠোর ভাবে মানে আমি যতটা সম্ভব ততটা বেশি পাওয়ার আপ করার চেষ্টা করছি।
এইযে যেমন এই সপ্তাহে আমার ওয়ালেটে যা ছিলো আমি সবটাই পাওয়ার আপ করেছি। আমি প্রথমে টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে পাওয়ার আপ করছিলাম আর এখন পাওয়ার আপ কনটেস্টে এ ও অংশগ্রহণ করছি। এক কাজে দুই কাজ। মজা না বলুন তো!
আমাদের সকলের ই উচিত পাওয়ার আপকে গুরুত্বসহকারে দেখা। কারণ আমরা এখানে বেশিরভাগ ই নিশ্চয় দীর্ঘদিন কাজ করার আশাতেই এসেছি।ঠিক বলছি তো?
তো যেখানে আমরা দীর্ঘদিন থাকবো সেখানে নিশ্চয় আমাদের একটি যোগ্যতার প্রয়োজন,সফলতার প্রয়োজন।



IMG_20211117_153939.jpg

আমার এখন মোট পাওয়ার আপ হলো ২৪৫৫.০২৯ স্টিম।এখন একাউন্ট এ আছে ২৯৪ স্টিম,যা থেকে এখন আমি পাওয়ার আপ করতে যাচ্ছি ২৯৪ স্টিম।



IMG_20211117_153956.jpg

এখন আমি ২৯৪ স্টিম কে পাওয়ার আপে কনভার্ট করছি।



IMG_20211117_154023.jpg

এখন আমি আমার এই কাজ সম্পন্ন করেছি অর্থাৎ সফল ও সুন্দরভাবে ২৯৪ স্টিম পাওয়ার আপ করেছি।



এখন আমার মোট স্টিম পাওয়ার ২৭৪৯.০২৯



এই পাওয়ার আপের সম্পূর্ণ কৃতিত্ব আমি দিতে চাই আমার বাংলা ব্লগ কমিউনিটিকে। কারণ এখানে না আসলে এই পাওয়ার আপকে হয়তো আমি কখনোই এতোটা গুরুত্বসহকারে দেখতাম না।আর এতোটা সাপোর্ট না পেলে তো এতোটা পাওয়ার আপ করাও সম্ভব হতোনা।দাদার সাপোর্ট এর কারণেই এতো পাওয়া। আর সেই সাথে সুমন ভাই এর এতো সুন্দর সুন্দর কনটেস্ট।অংশগ্রহণ না করে উপায় ই নেই।

আসলে কমিউনিটি আমাদের, হিরোইজম আমাদের,পাওয়ার আপটা একেবারে নিজের জন্য ই। একদম আমাদের, আর নিজেদের পরিবারকে, নিজেকে শক্তিশালী করার দায়িত্ব কি অন্য কারো?নিশ্চয় না।
এই দায়িত্ব সম্পূর্ণ আমাদের।
আর এই দায়িত্ব আমরা শতভাগ গুরুত্বের সাথেই নিবো।

আশা করছি সকলেই আমাদের এই পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করার মাধ্যমে নিজেদের স্বক্ষমতা বৃদ্ধি করবেন।আর সেই সাথে কিছু প্রাইজ ও থাকছে। মনে আছে তো সবার?



তাহলে আজ এখানেই শেষ করছি। কনটেস্টে সকলের অংশগ্রহণ কামনা করছি আমি। সকলকেই অনেক ধন্যবাদ আমাদের পাশে থাকার জন্য। আমাকে এতোটা ভালোবাসা দেওয়ার জন্য, সাপোর্ট দেওয়ার জন্য।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur



break.png

banner-abb23.png

Sort:  

ওয়াও,,আপু আপনে অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। দেখে অনেক ভালো লাগল। আপনে পাওয়ার আপের মাধ্যমে অনেকগুলো পাওয়ারের মালিক হয়ে গেছেন। আয়া করি পাওয়ার আপ করার মাধ্যমে আপনে আপনার লক্ষ্যে পৌছে যাবেন।

শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

ওয়াও নূর আপু অনেক গুলা স্টিম পাওয়ার আপ করলেন,আসলে পাওয়ার করা মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো।

শুভকামনা আপু💓💓💓💓

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনাকে সাধুবাদ জানাই আপনি আপনার দক্ষতা বৃদ্ধির জন্য আপনি আমাদের ভালোবাসার কাজটি করেছেন। আমরা সবাই পাওয়ার আপকে ভালোবাসি। শুভকামনা রইল আপু আপনার জন্য।

 3 years ago 

হুম ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খুব সুন্দর আপু, ধীরে ধীরে আরো বেশী সক্ষম হয়ে উঠছেন আপনি, কারন পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধির দারুণ সুযোগ তৈরী করা। ভালো লাগলো বড় সংখ্যার পাওয়ার আপ দেখে। তবে লেখাগুলোর মার্কডাউন সুন্দর হয় নাই আজ। ধন্যবাদ

 3 years ago 

ভাইয়া এখন ঠিক করে দিয়েছি মার্কডাউন। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া 🙏❤️🙏❤️

 3 years ago 

একাউন্টঃ @nusuranur
পাওয়ার বৃদ্ধিঃ = 11.9756%

 3 years ago 

মোটামোটি, বেশি ভালোনা। 🤪

 3 years ago 

ওয়াও আপু, আপনার মোট পাওয়ার আপ ২৪৫৫.০২৯ স্টিম দেখে আমি অনেক মুগ্ধ হয়েছি এবং অনেক খুশি হলাম😊। পাওয়ার আপ মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি এটি মাথায় রেখে সবার এগিয়ে যাওয়া উচিৎ। অসংখ্য ধন্যবাদ আপু আপনাকে এর জন্য।

 3 years ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপু।

 3 years ago 

আমি জানি আপনি আগে পাওয়ার আপ করার সিদ্ধান্ত নিয়েছেন এবং পরে উপার্জনের। আপনার উদ্দোগকে সাধুবাদ জানাই 💚
আপনি স্টীমিট দুনিয়ায় অনেক দূর এগিয়ে যাবেন আশাকরি। আপনার জন্য শুভকামনা সবসময়ই রয়েছে 🥀

 3 years ago 

এতোটা সাপোর্ট এর জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32