আমার ফেভরিট "দা ইটালিয়া " রেস্তোরায়।||১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য||

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো, আসসালামু আলাইকুম।সবাই কেমন আছেন?আশা করছি সবাই খুব ভালো আছেন,আমিও আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।


এই রেস্তোরাটি আমার খুবই পছন্দের একটি রেস্তোরা। ওইদিন যাওয়ার পর ভাবলাম রেস্তোরাটির খাবারের একটি রিভিউ আপনাদের সাথে শেয়ার করি আর রেস্তোরাটির সৌন্দর্য ও।আমি রেস্তোরার রিভিউ দেওয়ার চেষ্টা করি ওই রেস্তোরায় কয়েকবার যাওয়ার পরে।আর এই রেস্তোরাটিতে আমি বহুবার এসেছি।তাই আমার প্রিয় একটি রেস্তোরার মধ্যে এই রেস্তোরাটি বলা চলে।তাহলে চলুন শুরু করি,



রেস্তোরাটির নামঃ " দ্যা ইটালিয়া "( The EATALIA)

IMG_20220121_163900.jpg



রেস্তোরাটির লোকেশনঃ ফোরাম সেন্টাএ(৭ম তালা),৭৮৭/৮৬৩,এম.এম আলী রোড,গোল পাহাড় মোড়,চট্টগ্রাম।



🍛" দ্যা ইটালিয়া " রেস্তোরায় যাওয়ার প্লেনিং🍛

IMG_20220121_163907.jpg



আসলে এই দ্যা ইটালিয়া রেস্তোরাটি আমার অনেক অনেক বেশি পছন্দ। পছন্দ না হওয়ার কোন কারণ নেই। কারণ এই রেস্তোরার খাবার গুলো যেমন মজা ঠিক তেমনটাই এই রেস্তোরার পরিবেশটাও কতোটা সুন্দর তা আশা করি আপনারা আজকে ছবির মাধ্যমে দেখতে পারবেন। এই রেস্তোরাটিতে আমি এই নিয়ে প্রায় অনেকবার এলাম। আমার এতো বেশি পছন্দের একটি রেস্তোরা যা বলে বোঝানো সম্ভব না।
এখানের আসার তেমন কোনো প্রিপ্লেনিং ছিলো না।তবে গতকয়েকদিন আগে একটু কাজে বেরিয়েছিলাম, সেই সুবাদেই দ্যা ইটালিয়াতে যাওয়া।কারণ আমি যেখানে গিয়েছিলাম সেখান থেকে এই রেস্তোরাটি অনেকটা কাছাকাছি ছিলো।প্রায় ৩০ টাকার রিক্সা ভাড়ার যতটুকু রাস্তা হয় ততটুকুই।



🍛" দ্যা ইটালিয়া " রেস্তোরায় খাবারের মান 🍛

IMG_20220121_163915.jpg



এই রেস্তোরার খাবারের মান অনেক বেশি ভালো। কারণ এই রেস্তোরায় তারা সবসময় খাবারের মানকে ভালো করার চেষ্টায় থাকে। আর এই রেস্তোরায় আমি অনেকবার গিয়েছি। তা দেখেও আশাকরি ধারণা করতে পারছেন যেই রেস্তোরার খাবারের মান কতোটা ভালো।



🍛" দ্যা ইটালিয়া " রেস্তোরায় কি কি অর্ডার করেছিলা"🍛

IMG_20220121_163922.jpg



আমি ওদের যে খাবারগুলো অর্ডার করেছিলাম সেটা হলো,
১।সিজলিং বারবিকিউ পাস্তা - ২৭০ টাকা
২।বারবিকিউ ট্রাম্প - ২৪০ টাকা
৩।ওরিও ব্লাস্ট - ১৬০ টাকা
৪।কোল্ড ড্রিংকস - ৩০ টাকা

মোটঃ- ৭০০ টাকা।



🍛 "দ্যা ইটালিয়া " এর মেনু 🍛

IMG_20220121_163930.jpg



আমি সম্পূর্ণ মেনুটি দিচ্ছিনা। তবে আমি যা অর্ডার করেছিলাম সেই অর্ডারগুলোর মেনুটি আমি দিয়ে দিচ্ছি আপনাদের দেখার সুবিধার্থে।এই মেনুটির উপর সাইডেও আরো অনেক খাবারের নাম, দাম রয়েছে।তবে তা দিলাম না।



🍛" দ্যা ইটালিয়া " এর খাবারের কেমন লেগেছে? 🍛

IMG_20220121_163937.jpg



খাবারের কথা আলাদা করে কি আর বলবো আসলে ভেবেই পাইনা!এই রেস্তোরার প্রতিটি খাবার মনে হয় মজা।এই কথা বলার কারণ হচ্ছে যেহেতু এই রেস্তোরায় আমি অনেক বার এসেছি। সেহেতু বেশিরভাগ খাওয়াই আমি ট্রাই করেছি এখানকার।কোনো দিন ও কোনো খাবার মজা ছাড়া অন্য কিছু লাগেনি আমার।প্রতিটি খাবারের কোয়ালিটি এবং কোয়ান্টিটি আমার কাছে বেস্ট লেগেছে সবসময় ই।



🍝সিজলিং বারবিকিউ পাস্তা 🍝

IMG_20220121_163944.jpg



প্রথমেই বলি বারবিকিউ সিজলিং পাস্তাটির ব্যাপারে।এতোটাই মজা যে কি আর বলবো।মুখে দিলেই স্বাদটা মুখে লেগেই থাকে।সিজলিং মানেই বুঝতেই পারছেন একেবারে গরম গরম পরিবেশন করে।যখন এনেছিলো তখন এতোটাই ধোয়া ছিলো যে আমার হাত দিয়ে ধোয়াগুলোকে একটু বাতাস করে সরাতে হলো।আর সিজলিং এর যে সাউন্ডটা তা তো আমার কাছে অসম্ভব ভালো লাগে।
সেই সাথে একেবারে ঝাল বারবিকিউ করা চিকেন আর সস।
জাস্ট অমৃত।



🍟 বারবিকিউ ট্রাম্প 🍟

IMG_20220121_163953.jpg



এই বারবিকিউ ট্রাম্প আমার কাছে অনেক প্রিয়।বারবিকিউ ট্রাম্প হলো আসলে ফ্রাই বক্স গুলোই।
এর ভিতরে থাকে মেয়োনিজ,সসেজ,বারবিকিউ চিকেন,বারবিকিউ সস,ফ্রেঞ্চ ফ্রাই।
সব মিক্স করে এরপর দেয়।খেতে জাস্ট অমৃত লাগে।
আর এতো স্পাইসি করে দেয় যে খাওয়ার পর মুখে লেগেই থাকে।আর আমি তো ঝাল বেশি পছন্দ করি।



💒 রেস্তোরার সাজসজ্জা 💒

IMG_20220121_164016.jpg

IMG_20220121_164001.jpg

IMG_20220121_164008.jpg



রেস্তোরার সাজসজ্জা নিয়ে আলাদা করে কিছুই লিখার নেই।আমি কিছু ছবি দিচ্ছি।আশা করি বুঝতে পারছেন রেস্তোরাটির ভেতরে কতটা সুন্দর।চারদিকে সবুজ গাছ,একটু হলদে লাইট,সাদা লাইটে একেবারে ঝকঝক করছে সম্পূর্ণ রেস্তোরা।আর সেই সাথে হাল্কা ভাবে চলতে থাকে মিউজিক।ভেবেই দেখুন কতোটা ভালো লাগার মতো পরিবেশ।
সবচেয়ে বিশেষ কথা একেবারে ঝকঝকে পরিষ্কার থাকে রেস্তোরাটি।



🙋‍♀️আমি 🙋‍♀️

IMG_20220121_164026.jpg

IMG_20220121_164045.jpg

IMG_20220121_164036.jpg



এই হলো আমার কিছু ছবি।



🌀লোগো 🌀

IMG_20220121_164053.jpg



এই হলো দ্যা ইটালিয়া রেস্তোরাটির লোগো।যা আমার কাছে খুবই ভালো লাগে।

আমার দিন ভালোই কাটলো।
আপনাদের দিন কেমন কাটলো জানাবেন অবশ্যই।
আর আমার রিভিউ আপনাদের কেমন লাগলো তা অবশ্যই জানাবেন।



ডিভাইসআইফোন ১২ প্রো ম্যাক্স
লোকেশন
What's 3 Word Location
ছবিনূসুরা নূর


সমাপ্তি


আজকের জন্য বিদায় নিচ্ছি। আবার অন্যদিন অন্য কিছু নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।
আমার আজকের কাজটি কেমন লাগলো তা অবশ্যই আপনাদের মন্তব্যের মাধ্যমে আমাকে জানাবেন।
ভালো থাকবেন সবাই।

ভালোবাসা নিবেন ❤️
ইতি,
@nusuranur



break.png

banner-abb23.png

Sort:  
 3 years ago 

IMG_20220106_113311.png

2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvRmybykqUvU4Qriq94s5bwFrDmYZdJgD7bRoaeK4aoq8pZoLdUPeYZ5Pb1dEejRZxkf2Knu1XeHbi1jU.png

আবারও প্রিয় আপুর দেখা পেয়ে গেলাম সুন্দর একটি রেস্তোরাঁয়।সত্যি বলতে আপনার প্রতিটি রেস্তোরাঁ রিভিউ কিন্তু অসাধারণ হয়। আর আমি প্রতিটা রিভিউতে একটা স্টাইল খুঁজি। আপনার ওই ছবিটা আমার হেভি লাগে। আমিও পোস্ট দেখার পর পরই ওই ছবিটা খুজছিলাম কিন্তু আজকে পাইলাম না😔 সবমিলিয়ে রেস্তোরাঁর খাবার গুলো পরিবেশন গুলো অনেক সুন্দর লাগলো


IMG_20220106_113311.png

 3 years ago 

🤪হ্যা আজকে ছিলোনা।
অসংখ্য ধন্যবাদ এতো ভালোবাসার জন্যে ভাইয়া।

 3 years ago 

আপনার পছন্দগুলো অবশ্যই সুন্দর। আপনি ইতিমধ্যেই আপনার পছন্দের দ্যা ইটালিয়া রেস্তোরাঁ সম্পর্কে স্থিরচিত্রসহ সুন্দর বর্ননা করেছেন।ডেকোরেশনটা খুবই স্মার্ট ছিলো।খাবার তালিকায় খুব পছন্দনীয় খাবার দেখলাম।তবে,সাধ্যের মধ্যে খুব ভালো খাবার পাওয়া যায়।ধন্যবাদ আপনাকে;

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

ধন্যবাদ শ্রদ্ধেয়।

 3 years ago 

আপু হবে না,রীতিমতো আমাদের লোভ লাগানো হচ্ছে। খাবারের ছবি দিয়ে।যাই হোক রেস্তোরার ডেকোরেশনটা অনেক সুন্দর ছবি দেখে বুঝতে পারলাম।

 3 years ago 

হাহাহ,একদিন দেখা হলে অবশ্যই খাওয়াবো আপু।

 3 years ago 
  • আপু আপনি রেস্তায় গিয়ে এত মজাদার খাবার আমাদের মাঝে শেয়ার করেন যা দেখে খেতে খুব ইচ্ছা করে। বিশেষ করে পাস্তা দেখে আমি সত্যিই কি আর বলব। আমার খুবই পছন্দ। দেখে বোঝা যাচ্ছে খুবই সুস্বাদু হয়েছে। তারপর আপনি যেভাবে পাস্তার সুস্বাদু কথা বললেন শুনেই তো জিভে জল চলে আসলো।আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 3 years ago 

হ্যা সুস্বাদু ছিলো পাস্তাটি খুব।

 3 years ago 

দা ইটালিয়া রেস্তোরাঁয় ভালো সময় কাটিয়েছেন । বিশেষ করে রেস্টুরেন্টের ডেকোরেশন টা আমার কাছে খুব ভালো লেগেছে । আর খাবার নিঃসন্দেহে ভালো ছিল আপনার রিভিউ দেখে বোঝা যাচ্ছে ।

 3 years ago 

হ্যা খাবার খুব ভালো ছিলো।

 3 years ago 

আপু আপনি অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন। দা ইটালিয়া ফাস্টফুড রেস্তোরাটি সত্যি অনেক সুন্দর। রেস্টুরেন্টের রিভিউ খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। খাবারের ছবিগুলো দেখেই বোঝা যাচ্ছে খাবারের মান অনেক উন্নত। তবে খাবারের বিল আমার কাছে বেশি মনে হয়েছে। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মুহূর্তে আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

একটু বেশিই আসলে।

Upvoted! Thank you for supporting witness @jswit.
default.jpg

 3 years ago 

যা আমিতো ভাবতেছিলাম এখানকার বার্গারগুলো অনেক বড় এবং স্বাদের হবে তাই আপনার প্রিয় তারিকাল এটি রয়েছে কিন্তু না আমি খুবই অবাক হলাম আপনি বার্গার খেলেন না দেখে, হা হা হা।

সত্যি পরিবেশটা বেশ সুন্দর এবং আকর্ষণীয় লেগেছে ডেকোরেশনটা। ভালো রিভিউ ছিলো খাবারগুলোর সাথে। ধন্যবাদ

 3 years ago 

না না, এই রেস্তোরার বার্গার কখনো ট্রাই করিনি।তবে একবার করতেই হবে।হ্যা সুন্দর খুব।

 3 years ago 

আপু,ছবিগুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম।সত্যিই এই রেস্তোরাঁটি খুবই সুন্দর ও পরিপাটি। ছবিগুলো দেখেই তো ভালো লেগে গেলো, না জানি ওখানে গেলে কতটা ভালো লাগবে৷ তার পাশাপাশি খাবারগুলো দেখেও একদম ফ্রেশ মনে হচ্ছে। সবশেষে মিষ্টি আপুকে তো বেশ দারুণ লাগতেছে।খুব ভালো লাগলো আপু, আপনার আজকের এই পোস্ট পড়ে।

 3 years ago 

ধন্যবাদ এতো এতো ভালোবাসার জন্যে।

 3 years ago 

আপু,আপনার খাবারের রিভিউ গুলো সত্যিই আমার খুব ভালো লাগে। কারণ আপনি এতো সুস্বাদু এবং তরতাজা উন্নত মানের খাবারের রিভিউ গুলো দেন।এই রেস্টুরেন্ট আমাদের চট্টগ্রামে রয়েছে যেটা আমি জানতামনা।দা ইটালিয়া রেস্টুরেন্ট সম্বন্ধে আমি জানিনা তবে আপনার রেস্টুরেন্টের খাবারের রিভিউর পোস্টটি দেখে জানতে পারলাম দা ইটালিয়া রেস্টুরেন্টের খাবারের সম্বন্ধে। আপনার পুরো পোস্ট পড়ে আমি বুঝতে পারলাম দা ইটালিয়া রেস্টুরেন্টের খাবারের মান খুবই ভালো পরিবেশটা খুবই সুন্দর। আপু,আপনার লেখার মধ্যে এই লেখাটি খুবই ভালো লেগেছে।আপনি লিখেছেন আপনি কয়েকবার একটি রেস্টুরেন্টে যাওয়ার পরে তারপরে ওই রেস্টুরেন্টের খাবারের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেন। এটা আমার খুবই ভালো লেগেছে কারণ রেস্টুরেন্টে প্রথম গিয়ে খাবারের রিভিউ টা দিলে খাবারের সম্বন্ধে তেমন আপনার আইডিয়া হবে না খুবই ভালো লেগেছে।আপু,গোলপাহাড়ের মোড় আমার মাসে একবার যাওয়া হয় গোলপাহাড়ের মোড়ে বাংলাদেশ আয় কেয়ারে আমি যাই ডাক্তার দেখানোর জন্য।সামনে যখন যাব দা ইতালিয়া রেষ্টুরান্ট গিয়ে খেয়ে আসব।অসংখ্য ধন্যবাদ আপু দা ইটালিয়া রেস্টুরেন্টে খাবারের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

হ্যা আপু যাইয়েন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57343.17
ETH 2341.96
USDT 1.00
SBD 2.35