আমার পরিচয়। বাংলা ব্লগ।@amarbanglablog

হ্যালো বন্ধুরা

আসসালামু আলাইকুম


আমি @nur000

আপনারা সকলেই কেমন আছেন?? আশা করি সকলেই অনেক ভালো আছেন? আমিও আল্লাহর অশেষ রহমতে ভালোই আছি। আজকে আমি আমার পরিচয় নিয়ে হাজির হলাম @amarbanglablog এ।


IMG_20211205_162803_392.jpg

আমার নাম নুর মোহাম্মাদ।আমি এই বছরে এসএসসি পরিক্ষা দিয়েছি।আমার বাসা পার্বতীপুর থানার দিনাজপুর জেলায়।আমার বয়স ১৭।আমি এর আগে এই কমিউনিটিতে আমার একাউন্টটি ভেরিফাই এর জন্য পোস্ট করে ছিলাম। আমার পরিক্ষার জন্য আমি সবকিছু থেকে বিরত ছিলাম।আমার মেম্বার লেবেল ও ছিলো।জানিনা কেনো আমাকে আন ভেরিফাই করা হয়েছে।আমি এই কমিউনিটিতে কাজ করতে চাই।আশা করছি আমার একাউন্টটি ভেরিফাই করবেন।


IMG20211006154614.jpg

আমি জমির হাট উচ্চ বিদ্যালয় থেকে পড়াশুনা করেছি।আমাদের এসএসসি পরিক্ষা হয়ে গিয়েছে। এখন ফলাফল এর অপেক্ষায় আছি।
বন্ধুরা আমার পরিবারের সদস্য সংখ্যা মোট ১৩ জন।আমরা পরিবারে আমরা ৫ভাই এবং আমার এক ছোট বোন।মা-বাবা।আমার বাবার নাম মোঃমোকলেছুর রহমান। আমার বাবা একজন কৃষক। আমার মায়ের নাম আকতারা বেগম। আমার মা একজন গৃহিনী।আমার বড় ২ভাই ঢাকায় থাকে।আর নিজের সম্পর্কে বলার মতো আমার কিছু নাই।খুবই সাদাসিধা একজন ছেলে।গ্রামে আমার বাড়ি।আর গ্রামের ছেলেরা সাধারনত একটু সাদাসিধা হয়।গ্রামের ছোট একটা প্রতিস্ঠানে লেখাপড়া করেছি।


IMG20211006155136.jpg

তো বন্ধুরা আমার একটা শখ ছিল আমি বড় হয়ে একজন খেলোয়াড় হবো। কিন্তু সেটা আর আমার ভাগ্যে হলো না। কারন পরিবারে অভাব অনটনে কাজ করতে হয় মাঝে মাঝে পাশাপাশি পড়াশুনাও চালাতে হয়।স্কুল জিবনে অনেক বন্ধু বান্ধব আছে।তাদের সাথে মাঝে মাঝে দেখা করি।আড্ডা দেই মজা করি।কিছুদিন পরে আমাদের এসএসসি রেজাল্ট দিবে।রেজাল্টের পরেই কলেজে ভর্তি হবো।করনোর জন্য আমরা এখনো এসএসসি। নয়তো বা এতদিনে কলেজের ২য় বর্ষের ছাত্র হয়ে যেতাম


IMG_20211108_165426_689.jpg

আমার ভালো-লাগা


আমার খেলাধুলা করতে বেশ ভালো লাগে।আমি আগেই বলেছি বন্ধুরা আমার ছোট থেকেই অনেক ইচ্ছে ছিল বড় হয়ে একজন খেলোয়াড় হবো।কিন্তু তা আর হয়নি।তবে সেই থেকে খেলাধুলার প্রতি আলাদা একটা টান রয়েই গিয়েছে।আমি বিকেল বেলা যেদিনই ফাকা সময় পাই চলে যাই খেলাধুলা করতে।সেই ক্রিকেট হোক বা ফুটবল।আমি ফুটবল একটু বেশি ভালোবাসি।আর্জেন্টিনা আমার পছন্দের দল।মেসি আমার দেখা সেরা খেলোয়াড়। মেসিকে আমার অনেক ভালো ।খেলাধুলার পাশাপাশি ছবি আংকন করা।বন্ধুদের সাথে ঘুরাঘুরি করতে আমার ভালো লাগে।


IMG_20211018_123401_553.jpg

তো বন্ধুরা আমার মুল কথা হচ্ছে আমি এই কমিউনিটিতে কাজ করতে চাই।এই কমিউনিটির পাশে থাকতে চাই।
তো বন্ধুরা আশা করছি আমার পরিচয় মুলক পোস্টটি আপনাদের সকলের ভালো লাগবে এবং সকলেরই সমথর্ন আশা করছি।


সকলেই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ সবাইকে

Cc,
@rme
@kingporos
@blacks
@shuvo35
@winkles
@rex-sumon

Sort:  
 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম, আপনার পরিচয়টি পড়ে অনেক ভালো লাগলো। আপনি এই বছর এসএসসি পরীক্ষা দিলেন, বর্তমানে আপনি একজন স্টুডেন্ট। আমাদের কমিউনিটির সকল নিয়ম কানুন ভালো ভাবে মেনে কাজ করুন আশা করি আপনি একটি ভাল পর্যায়ে যেতে পারবেন।

  • আরো বিস্তারিত জানতে আমাদের ডিস্কট সার্ভারে যোগদান করতে পারেন।

https://discord.gg/kJuPBJ63

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। ইনশাআল্লাহ কমিউনিটির সকল নিয়ম মেনে কাজ করার চেস্টা করব।আমি ডিস্কর্ড লিংকে যোগদান করেছি

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগত জানাচ্ছি। আপনার সাথে পরিচিত হয়ে ভালো লাগলো। আশা করছি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করবেন। আর অবশ্যই ডিস্ক একটিভ থাকবেন এবং এবিবি স্কুলের নিয়মিত ক্লাস করবেন। শুভকামনা থাকলো আপনার।

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া। আমি অবশ্যই সব নিয়মকানুন মেনে চলব।ইনশাআল্লাহ ডিস্কডে একটিভ থাকবো এবং ক্লাস করবো

 3 years ago 

আমাদের সাথে এই প্রিয় সম্প্রদায়ে স্বাগতম, আশা করি আপনি এখানে সেরাটি দেখাতে পারবেন।

ধন্যবাদ ভাইয়া। ইনশাআল্লাহ আমার সেরাটা দেখানোর চেস্টা করবো

Loading...
 3 years ago 

নিজের সম্পর্কে আরো কিছু লিখে দিন! আরো কিছু ছবি দিন। আপনার ভালোলাগা গুলো লিখুন।

 3 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগত জানাই, সারা পৃথিবীর বাংলা ভাষাভাষী মানুষের একমাত্র ঠিকানা। ব্লগিং শুরু করার আগে আমাদের Discord সার্ভারে যোগ দিন পাশাপাশি আমাদের কমিউনিটির প্রত্যেকটি Pin করা পোস্ট পড়বেন। আপনার আমার বাংলা ব্লগ যাত্রা শুভ হোক। ধন্যবাদ।

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আপনাকে।আমি কমিউনিটির ডিস্কর্ডে যোগ হয়েছি।ইনশাআল্লাহ কমিউনিটির সকল নিয়মনিতি এবং এডমিন মডারেটরদের মেনে চলার চেস্টা করব।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 57339.41
ETH 2522.28
USDT 1.00
SBD 2.31