আমার পরিচয়

  • হ্যালো বন্ধুরা
  • আপনারা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে সবাই অনেক ভালো আছেন। আজকে আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নিজেকে পরিচিত করার জন্য উপস্থিত হলাম। তো দেরি না করে চলুন পরিচয় পর্ব শুরু করা যাক।

    My img {0}.jpg

    আমার নাম নুর মোহাম্মাদ। সবার কাছে নুর নামেই পরিচিত।আমার বাবার নাম মোঃমোকলেছুর রহমান উনি পেশায় একজন কৃষক।আমার মায়ের নাম মোছাঃ আকতারা বেগম। আমার মা একজন গৃহিনী।

    আমাদের পরিবারের সদস্য ১০ জন।আমরা ৫ ভাই ও ১ বোন।আমি ভাইদের মধ্যে সবথেকে ছোট।আর আমার বোন আমার ছোট।

    আমি পড়াশোনা করি ১০ম শ্রেনিতে। আমার বিদ্যালয়ের নাম জমির হাট উচ্চ বিদ্যালয়। করোনা সময়ে আমাদের পরিক্ষা না হওয়ায় আমি উপরে ক্লাসে যেতে পারি নাই।যাই হোক স্কুল লাইফে সবথেকে মজার বিষয় হচ্ছে বন্ধু বান্ধবী। মনেহয় যেনো এরা পাশে থাকলেই যথেস্ট আর কোনো কিছুর দরকার হবে না।আমার সবথেকে ভালো বন্ধুর নাম হচ্ছে আব্দুর রাজ্জাক।

    FB_IMG_1624515104087.jpg

    received_758875638186389.jpeg

    আমি কয়েকেদিন আগে @আমার-বাংলা-ব্লগ সম্পর্কে জানতে পারি এবং এখানে জয়েন করি।এটা জেনে অনেক ভালো লাগছে যে এখানে আমরা বাংলায় সবকিছু করতে পারবো।আমি প্রায় দুই মাস আগে থেকে স্টিমিটে কাজ করি।

    বন্ধুরা এই ছিল আমার আজকের পরিচয়।আশা করি সকলকেই আমার ভালো লাগবে এবং সকলেরই সমথর্ন আশা করছি।


  • ধন্যবাদ সবাইকে
  • Sort:  
     3 years ago 

    "আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

    ধন্যবাদ ♥♥

     3 years ago 

    আমাদের সঙ্গে যুক্ত হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ চেষ্টা করুন। আমাদের সঙ্গে থাকার জন্য।

    ইনশাআল্লাহ। সব সময় আমার বাংলা ব্লগ এর পাশে থাকব এবং কাজ করে যাব।

    Coin Marketplace

    STEEM 0.15
    TRX 0.12
    JST 0.026
    BTC 56095.11
    ETH 2533.38
    USDT 1.00
    SBD 2.23