আমার বাংলা ব্লগ- @nkroy

আমার বাংলা ব্লগ
আমার পরিচিতি মূলক পোস্টে আপনাদের সবাইকে স্বাগতম। আশাকরি সবাই ভালো আছেন। প্রথমে ধন্যবাদ জানাতে চাই steemit এর মত প্লাটফর্মে বাংলায় ব্লগের মাধ্যমে আমাদের ক্রীয়েটিভটি শেয়ার করার সুযোগ করে দেওয়ার জন্য। এখন শুরু করছি আমার পরিচয় পর্ব।
Untitled design (2).png
আমার পরিচয় :
আমার নাম বিকাশ পুরকাইত ।আমি পরিবারের ছোট ছেলে এবং আমার একটি বড় বোন আছে। বর্তমানে আমি ডানার্স ফার্স্ট ইয়ার এ পড়ি। আমি বর্তমানে কলকাতাতে বসবাস করছি, আমার গ্রামের বাড়ি চাঁদপুরে অবস্থিত। steemit আমার পথ চলা শুরু মার্চ 2022 মূলত এই প্লাটফর্ম থেকেই বাংলা ব্লগ সম্পর্কে আমি জ্ঞান অর্জন করি।

শিক্ষা/চাকরি
আমি কলকাতা সিটি কলেজে বাংলায় অনার্স নিয়ে পড়াশোনা করছি। বর্তমানে প্রথম বর্ষে অবস্থানরত। চাকরি জীবনে এখনও প্রবেশ করা হয়নি। বর্তমানে ড্রয়িং করা শিখতেছি । এছাড়াও অনলাইনে কাজ করি পড়াশোনার পাশাপাশি।

-আমার শখ
শখ মানেই মানুষের জীবনের ভালো লাগার বিষয় বস্তু। আমারও অনেক শখ আছে আর সেগুলোই করতে পছন্দ করি। যেমন _ছবি আঁকা, বই পড়া, গান গাওয়া, উপন্যাস পড়া, গল্পের বই পড়া, বিভিন্ন জায়গায় ভ্রমণ করা, ছবি তোলা।

স্টিমিট সম্পর্কে জানতে পারি
আমি steemit সম্পর্কে আমার বন্ধু Google ও ইউটিউব থেকে এরপর steemit থেকে অনেক জ্ঞান অর্জন করা হয়েছে। বাংলায় এতো সুন্দর একটা ব্লগিং কমিউনিটি দেখে আমারও অনেক গর্ব অনুভব হয়।

আমার ব্লগের বিষয় বস্তু
আমি মূলত আমার শখ গুলোকেই আপনাদের কাছে উপস্থাপন করবো। আমার যেসব করতে ভালো লাগে যা করতে আমি আগ্রহী। যেমন ছবি তোলা, ছবি আঁকা , বিভিন্ন জায়গায় ভ্রমণ করা ব্লগ, বন্ধুবান্ধবকে নিয়ে কিছু কবিতা,

মন্তব্য
পরিশেষে এই কথাই বলবো আমার বাংলা ব্লগে আমি নতুন সদস্য তাই আমার ভুল ত্রুটিগুলো ক্ষমা সুন্দর। দৃষ্টিতে দেখবেন।

Steemit ID- nkroy (30)
Discord ID - nkroy#123,215

Sort:  
 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম ।আপনার পরিচিত মূলক পোস্ট আমার কাছে ভালই লেগেছে ।চেষ্টা করুন আমার বাংলা ব্লগ কমিউনিটির যে সকল নিয়ম শৃঙ্খলা ও দিকনির্দেশনা আছে সেগুলো মেনে কাজ করার। আপনার জন্য শুভকামনা রইল।

Loading...
 2 years ago 

আপনাকে স্বাগতম ভাই।

আপনার পরিচিতি মূলক পোস্টি আরো গুছিয়ে লিখুতে পারতেন।অনেক সুন্দর হয়েছে এগিয়ে যান ধন্যবাদ

 2 years ago 

সর্বপ্রথম আপনাকে আমার বাংলা ব্লগ কমিউনিটি তে স্বাগতম জানাই। আপনার পরিচয় মূলক পোস্ট পড়ে আমার খুবই ভালো লেগেছে। আশাকরি আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটি সকল নিয়ম কানুন মেনে কাজ করার চেষ্টা করবেন আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার পরিচিত পোস্টটি একটু অতিসংক্ষিপ্ত হয়ে গিয়েছে। যাইহোক তারপরও আপনার সম্পর্কে বেশ কিছু তথ্য জেনে। শুভকামনা রইল আপনার জন্য আমাদের এই প্রাণের কমিউনিটিতে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.027
BTC 60462.58
ETH 2636.31
USDT 1.00
SBD 2.58