আমার বাংলা ব্লগে, প্রথম ভোট প্রদান অনুভূতি***17 জুলাই 2023****

আসসালামুয়ালাইকুম/ আদাব,
আমার বাংলা ব্লগে সকলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আপনারা সকলে কেমন আছেন ? আশা করি ভালো আছেন, আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আপনাদের সাথে আমার প্রথম ভোট প্রদান করার অনুভূতি ব্যক্ত করছি। আজকের দিনটা ছিল মেঘলা , খুব সুন্দর উওরা হাওয়া বইছিল। সকাল সকাল ঘুম থেকে উঠে বাসার কাজ গুছিয়ে নিলাম। এরপর খাওয়াদাওয়া শেষ করে, রেডি হলাম। এলাকার ভোটারদের এক করে চলে আসলাম ভোট সেন্টারে । রাস্তার দু'পাশে শুধু মানুষ। আমার কাছে মনে হয়েছে এটি ঈদের দিন। অনেক দোকান পাট, হাড়ি পাতিল, সকলে মিলে একত্রিত হয়ে চা খাওয়া । দেখার মজাই লাগছিল অন্যরকম। যেহেতু ভোট পাঁচ বছর পর আসে। সেন্টারে প্রবেশ করলাম। আমার হাতে একটি চিরকুট ছিল 933 মারুফা আক্তার। আমাকে তিনটি ব্যলট পেপার দিল। সেখানে টিপসই করলাম, এবং আমার পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করলাম। আমি বাংলাদেশের একদম উওরের স্হানে। বাংলাদেশ - ঢাকা -রংপুর - নীলফামারী -ডিমলা - গয়াবাড়ি। ভোট প্রদান শেষে বক্স প্রেরন করলাম। আমার বুড়ো আঙুল এ কলমের দাগ দিয়ে দিল।
Snapchat-782814386.jpg

Snapchat-821956724.jpg
এরপর সেন্টার থেকে বের হয়ে আসলাম । বাড়ির উদ্দেশ্যে রওনা হলাম। রাস্তার পাশের সুন্দর একটা ছবি নিলাম।
Snapchat-526857296.jpg
আসলে আজকে প্রথম ভোটের অভিজ্ঞতা। আমার কাছে খুব ই চমৎকার লেগেছে।
Snapchat-1368743627.jpg
দুপুরে বাসায় এসে সবাই খাওয়া শেষ করলাম। আমার আবার যেতে ইচ্ছে করছিল সেখানে। যেই ভাবা সেই কাজ। আবার ও সেখানে গেলাম, এখন অপেক্ষা শুধু ফলাফলের। চারপাশে পুলিশ প্রশাসন ঘিরে রেখেছে। নিরাপত্তা খুব সুন্দর ছিল ও ভোট সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে। ঠিক 4টা দিকে ভোট শেষ হয়েছে । এবং 7 টায় কাঙ্ক্ষিত ফলাফল প্রকাশ হলো। আলহামদুলিল্লাহ , আমি যে তিনটি ব্যলট পেপার নিয়ে দিয়েছি , ওই তিন প্রার্থী চূড়ান্ত বিজয়ী হয়েছেন। আনারস 🍍 চেয়ারম্যান- শরীফ ইবনে ফয়সাল মুন, ফুটবল 🏈 মেম্বার পদপ্রার্থী - ইয়াছিন খাঁন, মাইক - মহিলা মেম্বার পদপ্রার্থী।
সকলের প্রতি শুভকামনা নিরন্তর। আমাদের সুষ্ঠু ও সুন্দর সমাজ গঠনে সহায়ক ভূমিকা পালন করবেন ।
আজকের দিনটা খুবই সুন্দর কেটেছে আর আমার বাংলা ব্লগে মাধ্যমে আপনাদের সাথে শেয়ার করতে পেরে আরও ভালো লাগছে। ধন্যবাদ আমার বাংলা ব্লগ কে এত সুন্দর একটা প্লাটফর্ম করে দেওয়ার জন্য।
সকলে সুস্থ থাকুন, ভালো থাকুন।
শুভ কামনা রইল,,,,,,
ধন্যবাদ সবাইকে।

Sort:  
 last year 

আসলে ভোট দেওয়া প্রত্যেক নাগরিকের অধিকার। আপনি দেশের নাগরিক হিসেবে ভোট দিয়েছেন যেন খুব ভালো লাগলো। প্রথম ভোট দেওয়ার অনুভূতি খুবই দুর্দান্ত হয়ে থাকে। আপনার অনুভূতি গুলো পড়ে খুব ভালো লাগলো। এত চমৎকার পোস্ট শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে আমার লেখা পড়ার জন্য। আপনাকে ও আপনার পরিবারের শুভ কামনা রইল

 last year 

জীবনে প্রথমে এক অনুভূতির সম্মুখীন হলেন। ভালো লাগলো এই ভোট দেওয়ার অনুভূতিটা জানতে পেরে এবং জানতে পারলাম আপনাদের স্থানিয় ভোটের কিছুটা অবস্থান। যাই হোক অনেক সুন্দর ফটোগ্রাফির মাধ্যমে উপস্থাপন করেছেন দেখে ভালো লাগলো।

 last year 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে পড়ার জন্য।

 11 months ago 

অনেক ধন্যবাদ আপনাকে,

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57378.99
ETH 3121.38
USDT 1.00
SBD 2.24