"জন্মদিনে সারপ্রাইজ প্ল্যান ফ্লব"||১০% beneficaries @shy-fox ||

২দিন আগে বান্ধবীর ফোনকল,


received_216923853776754(1).jpeg

সেলফিতে বান্ধবী আর আমি

সময়টা ছিলো ১৯শে আগস্ট ২০২১ রাত ১টা বাজে ৩০ মিনিট। দোস্ত আমার এক বন্ধু আসবে বলছিলাম না তোকে। তো ও বলতাছে দেখা করতে। তুই আসিস।
আমি বললাম কোথায়?
বান্ধবীঃ-শ্যামলীতে না হয় চন্দ্রীমা উদ্যানে।
আমিঃ- আসবি কবে। আমি মা দুর্গার আর্ট করবো তুই আসলে তুকে দিয়ে দিবোনে।
বান্ধবীঃ- ২০ না হয় ২১তারিখ। ঠিক আছে।
আমিঃ- আমি একটু বিস্মিত হয়ে বললাম, কালকে, এতো তাড়াতাড়ি। আমি তো এখন আর্ট করায় শুরু করি নাই। পরে আই।
ও বললো না, পরে না।
আমিঃ- আচ্ছা, ঠিক আছে দেখি।
বান্ধবীঃ- আচ্ছা।


received_1169403920223127.jpeg

লেক পার্কের আমি আর বান্ধবী

২০ তারিখ আসলো, দোস্ত আজকে আসতে পারবো না রে, কাল আসবো।
আমি বলামঃ- আমি আসতে পারবো না কালকে, কারণ আব্বু বাসায় থাকবে, শুনিবার অফিস বন্ধ থাকে।
বান্ধবীঃ- রাগান্বিত রিয়েক্ট দিয়ে বললো। আঙ্কেলের ফোন নাম্বার দে, আমি কথা বলি।
আমিঃ- আব্বু তোকে বলবে, আচ্ছা ঠিক আছে আসবে। আমাকে বলবে অন্য কথা।
বান্ধবীঃ- তাহলে তোর বাসায় আসবো নে।
আমিঃ- আচ্ছা আসিস, তাহলে দিবে। আর ২টার আগে আসবি নাকি পরে।
বান্ধবীঃ- ১১টার দিকে।
আমিঃ- শ্যামলীতে যেতে পারবো না।
বান্ধবীঃ- আচ্ছা আগে আই, পরে দেখা যাবে কোথায় যাও হয়।


আমি একটু একটু ধারণা করছিলাম, ২১ তারিখ আমার জন্মদিন সারপ্রাইজ প্ল্যান করছে না তো, আবার ভাবলাম একা একা কেমনে করবে ও। তাক দেকি কি হয়! বেশি একটা গুরুত্ব দেই নাই।

IMG_20210822_010223.jpg

ফুল হাতে আমি

২১তারিখ সকাল থেকে বিদুৎ নেই। তাই সোশাল মিডিয়ায় একটিভ হতে পারি নাই। ১১টার দিকে বিদুৎ আসলে, মেসেঞ্জার একটিভ হলাম। দেখি সবাই উইস্ করছে। আমি একটু চমকে গেলাম, কাল রাত না ফেসবুক আইডি ডিএকটিভেট করছি। তাহলে জানলো কেমনে যে আজকে আমার জন্মদিন। কয়েকজনকে জিজ্ঞেস করলাম, জানলি কেমনে আজকে আমার জন্মদিন, তারা বললো আমি জানি আগ থেকেই। আমি বললাম ও মা গো। তারপর আমি বুঝতে পারলাম আমার ধারণাটা সত্যি। সব ইধু করছে। ইধু হলো আমার খুব কাছের বান্ধবী। তার নাম ইতি মজুমদার। তাকে আমরা ইধু বলে ডাকি। যাকে আমি শুরুতে বান্ধবী বলে উল্লেখ করেছি।

received_535950911064215.jpeg

জন্মদিনের কেক

IMG_20210821_201626.jpg

আমি যখন কেক কাটছিলাম

তখন তো আমি বুঝতেই পারলাম সব। ১২টার দিকে ইধু বাসায় আসলো, তার সাথে চন্দিমা উদ্যানে যেতে হবে। বাহানা বানিয়ে রাজি করলো আমাকে। চন্দিমা উদ্যানে নিয়ে গেলো। সেখানে কেক কাটলাম, গল্প করলাম, ছবি তুললাম, আনন্দ করলাম। ৪টার দিকে তাদেরকে বাসে তুলে,আমি বাসায় আসলাম। আর সাথে ছিলো একজন সিক্রেট বন্ধু তার কথা না বলাই ভালো।তবে একটা কথা বলে রাখি এই প্ল্যানে তার অবদান কম না ।

received_355760622695973.jpeg

বেলাশেষে বাড়ি ফেরা

এভাবেই জন্মদিনের সারপ্রাইজ প্লেনটা ফ্লব হয়ে গেলো। যাইহোক এতো দূর থেকে এসে আয়োজন করেছে, তা আমার কাছে অনেক কিছু। তাদেরকে ছোট একটা শব্দ দিয়ে ধন্যবাদ জানানো ছাড়া কিছুই করতে পারলাম।

ধন্যবাদ সবাইকে

Sort:  
 3 years ago 

বেশ উপভোগ্য মুহূর্তে কাটিয়েছেন। জন্মদিনের শুভেচ্ছা নিবেন। ধন্যবাদ।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago (edited)

Happy Birthday OISHE

আমার জীবনের আগামী দিনগুলো শুভ হোক।

ধন্যবাদ ভাইয়া ❤️

 3 years ago 

খুব ভালো লাগলো, আপু আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ।

 3 years ago 

জন্মদিনের শুভেচ্ছা। সামনের দিনগুলো যেন ভালো হয় সেজন্য শুভেচ্ছা রইল

ধন্যবাদ আপনাকে❤️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67644.39
ETH 3483.63
USDT 1.00
SBD 2.65