মুঠো ফোন ফটোগ্রাফি || 15% beneficiaries for @shy-fox & @abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ

মুঠো ফোনে তোলা ফটোগ্রাফি

বাংলাদেশ

ছবি এক

IMG20220302144823_00.jpg

ফাল্গুন মাস শেষ শিমুল ফুলও হারিয়ে যাচ্ছে ৷ কয়েকটি শিমুল ফুল এখনো ফোটে আছে শিমুল গাছে...


হ্যালো বন্ধুরা সবাইকে স্বাগতম
আমার বাংলা ব্লগে

আজ ১৯ মার্চ ২০২২ ই
বাংলা ০৪ চৈত্র ১৪২৮ বঙ্গাব্দ


আশা করি সবাই ভালো আছেন , সুস্থ আছেন ৷ আমিও ভালো আছি ৷ আজ আমি আপনাদের সাথে , আমার ব্যবহার করা মুঠো ফোনের কিছু ফটোগ্রাফি, আপনাদের সাথে শেয়ার করবো ৷ আশা করি আপনাদের কাছে ভালো লাগবে ৷ আমি নিরব৭০ বাংলাদেশ থেকে ৷

আমরা কম বেশি সবাই ফটোগ্রাফি করতে ভালোবাসি ৷ ব্যবহার করা মুঠো ফোন দিয়ে বিভিন্ন জায়গায় আমরা বিভিন্ন ভাবে বিভিন্ন জিনিসের ছবি তুলে থাকি ৷ শখের বসেও আমরা অনেক ছবি তুলে থাকি ৷ আমিও ফটোগ্রাফি অনেক পছন্দ করি ৷ যখন যেমন পারি ব্যবহার করা মুঠো ফোন দিয়ে ছবি তুলি ৷ শখের বসেও আমি বিভিন্ন ছবি তুলি ৷ আমার ব্যবহার করা ফোন দিয়ে আমি প্রায় অনেক ছবিই তুলেছি ৷ যদিও ব্যবহার করা ফোনের ক্যামেরা ততটা ভালো না ৷ তবুও আমি সব সময় ভালো মানের একটি ছবি তোলার চেষ্টা করি ৷ কারণ ছবি তুলতে আমি অনেক পছন্দ করি এটি আমার শখ ৷ আজ আপনাদের সাথে শখের বসে করা কিছু মুঠো ফোনের ফটোগ্রাফি শেয়ার করবো৷ প্রতিটি ছবি আজ দুপুর বেলা সূর্যের সাথে তোলা হয়েছে ৷ সূর্যের সাথে কিছু ছোট সবুজ গাছের সাথে আজকের ছবিগুলি তোলা হয়েছে ৷মুঠো ফোন দিয়ে ছবিগুলি তোলার পর লাইটরুম অ্যাপ থেকে এডিট করা হয়েছে ৷চলুন তাহলে দেখে আশা যাক আজকের তোলা মুঠো ফোনের ফটোগ্রাফি ৷

ছবি-০২

IMG20220302144718_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

দুপুর বেলা সূর্যের সাথে শিমুল গাছের মঠো ফোন দিয়ে একটি ফটোগ্রাফি ৷


ছবি-০৩

IMG20220314163816_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/hustle.redeems.excessively

এই ছবিটি একটি বরই গাছের ছবি ৷ বরই গাছের হাজারো ছোট ছোট সবুজ পাতা মুঠো ফোন ফটোগ্রাফি ৷

ছবি-০৪

IMG20220314163011_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

সকাল বেলা একটি নারিকেল গাছের ফটোগ্রাফি মুঠো ফোন দিয়ে ৷

ছবি-০৫

IMG20220221081139_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

সকাল বেলা পূর্ব দিকে সূর্য ওঠার সময় সূর্যের একটি ফটোগ্রাফি মোবাইল দিয়ে ৷

ছবি-০৬

IMG20220317172619_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

পশ্চিম দিকে সূর্য ডুবে যাওয়ার সময় মুঠো ফোন দিয়ে একটি ফটোগ্রাফি

ছবি-০৭

IMG20220319075414_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

রাস্তার ধারে জন্মানো ছোট একটি ফুলের সাথে সূর্যের ফটোগ্রাফি মুঠো ফোন দিয়ে ৷

ছবি-০৮

IMG20220319075322_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

রাস্তার ধারে জন্মানো একটি ছোট ফুলের সাথে দুপুরের সূর্যের ফটোগ্রাফি ৷

ছবি-০৯

IMG20220319075338_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

একটি ছোট ফুলের সাথে দুপুরে সূর্যের ফটোগ্রাফি মুঠোফোন দিয়ে ৷

ছবি-১০

IMG20220319075358_00.jpg

ছবিঃ @nirob70
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered

রাস্তার ধারে পাওয়া ছোট একটি ফুলের সাথে সূর্যের ফটোগ্রাফি

মুঠো ফোন ফটোগ্রাফি
বিষয়মুঠো ফোন ফটোগ্রাফি
ফটোগ্রাফি@nirob70
ক্যামেরাrealme C11
ছবি লোকেশনW3W
তারিখ১৯ মার্চ ২০২২ই
ধন্যবাদ সবাইকে

Sort:  
 2 years ago 

আজকে আপনি আমাদের মাঝে খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। মুঠো ফোন দিয়েও যেমন সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি ধারণ করা যায় তা হয়তো বা আপনার প্রশ্ন দেখলে আমি বুঝতে পারতাম না। আপনার ফটোগ্রাফি করার হাত অনেক পাকা তা আপনার ধারণ করা ফটোগ্রাফিক গুলো দেখেই বোঝা যাচ্ছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 2 years ago 

দারুন কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি খুবই ভালো লাগছে। আসলে এরকম ফটোগ্রাফি দেখলে অনেক ভালো লাগে। বিশেষ করে আমার কাছে ছয় নাম্বার ফটোগ্রাফি টা খুবই ভালো লেগেছে। অনেক অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 2 years ago 

আপনার প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে। মুঠোফোনে দারুন কিছু জিনিস ক্যাপচার করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে ভীষণ ভালো লাগছে। বিশেষ করে ১ও ৭ নাম্বার ফটোগ্রাফি গুলো আমার কাছে দারুণ লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনার মন্তব্য করার জন্য ৷ আমার তোলা ফটোগ্রাফি আপনি পছন্দ করেছেন জেনে অনেক খুশি হলাম ৷

 2 years ago 

আমাদের কমিউনিটিতে অনেক সুন্দর সুন্দর ফোন ফটোগ্রাফি দেখা যায়। গাছপালা প্রকৃতির সবচেয়ে গুরুত্বপূর্ণ একটি অংশ। আজকের ফটোগ্রাফিতে গাছের ফটোগ্রাফি বেশি ছিল। শিমুল গাছের ফটোগ্রাফি টা অনেক ভালো ছিল। এবং অন‍্যান‍্য উদ্ভিদগুলোর ফটোগ্রাফি অনেক ভালো করেছেন। এবং বেশ ভালো উপস্থাপন করেছেন।।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

ওয়াও ভাই আপনি মুঠোফোনে দারুণ ফটোগ্রাফি করেছেন। আপনার প্রতিটি ফটোগ্রাফি মনমুগ্ধকর হয়েছে আমার কাছে অনেক ভালো লেগেছে। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

আপনার মুঠোফোনে প্রাকৃতিক দৃশ্যের কিছু ফটোগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। খুব সুন্দর করে ফটোগ্রাফি করার চেষ্টা করেছেন ।প্রতিটি ছবিই অসাধারণ ছিল ।আমাদের সাথে সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

ওয়াও আপনি মুঠোফোন দিয়ে এত সুন্দর ফটোগ্রাফি করেছেন দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেছি । আমার কাছে ব্যক্তিগতভাবে সূর্য ডুবে যাওয়ার মুহূর্তের ফটোগ্রাফি দারুন লেগেছে এছাড়াও প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই স্পষ্ট এবং চমৎকার ছিল। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

আপনার মুঠোফোনে ধারণকৃত ফটোগ্রাফি গুলা দেখে সত্যিই আমি অনেক মুগ্ধ হয়ে গেলাম দেখেই বোঝা যাচ্ছে আপনি খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করে থাকেন বিশেষ করে শিমুল গাছের কথা না বললেই নয় দারুন উপস্থাপন করেছেন ফটোগ্রাফি গুলো সম্পর্কে শুভেচ্ছা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ ভাইযা আপনার সুন্দর মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

আসলে ভাইয়া আপনাদের মোবাইল ফোনের ছবি গুলো এত সুন্দর কিভাবে আসে। আমি যত দামি মোবাইল ফোন দিয়ে ছবি তুলিনা কেনো এতো চমৎকার ভাবে ছবি তুলতে পারি না। অবশ্য ছবি তোলাটা অনেকটা অভিজ্ঞতার বিষয়। যাইহোক আপনার আজকের ফটোগ্রাফিগুলো চমৎকার লেগেছে আমার কাছে। প্রত্যেকটি ছবি অসাধারণ ছিল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু ,আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago (edited)

আপনার মুঠো ফোন দিয়ে তোলা প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অসাধারণ। আমার কাছে অনেক ভালো লেগেছে। এবং আপনি খুব সুন্দর ভাবে এডিট করতে পারেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি তুলে ধরার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷ আমার তোলা ফটোগ্রাফি গুলি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ৷

Coin Marketplace

STEEM 0.14
TRX 0.12
JST 0.024
BTC 51418.20
ETH 2293.14
USDT 1.00
SBD 1.99