ফ্রি-ফায়ার ༒ online games free fire [10% for shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বাংলা ব্লগ

অনলাইন গেম

ফ্রি ফায়ার

2584226-755536616.jpg
Src

জনপ্রিয় একটি অনলাইন গেম ফ্রি ফায়ার ! অনেক দেশেই জনপ্রিয়তা অর্জন করেছে এই ফ্রি ফায়ার গেমটি ! বাংলাদেশও বেশ জনপ্রিয় এই অনলাইন গেম ফ্রি ফায়ার !বাংলাদেশ সহ যখন সারা বিশ্ব কারোনা ভাইরাস নিয়ে চিন্তিত এবং সবার সুস্থতা র জন্য কঠোর লকডাউন দেওয়া হয় সে সময় গেমটি সাথে আমার পরিচয় হয় ! বলতে গেলে যখন প্রথম লকডাউন দেওয়া হয় তার পরে পরেই এই অনলাইন গেমটির সাথে আমার পরিচয় ! স্কুল কলেজ সরকারি অফিস আদালত সব কিছুই বন্ধ ! এমনকি প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাওয়ার অনুমতি ও ছিলো নিষিদ্ধ ! কি নাকি একটা করোনা ভাইরাস নামে অসুখ এসেছে দেশে ছওয়া ছুয়ি ! একজনের হলে তার পাশের জনেও হচ্ছে ! এবং যার হচ্ছে তার মৃত্যু ছাড়া ভালো হওয়ার মতো ওষুধ নেই ! যার কারণে সরকার সব বন্ধ করে দিয়েছে এবং কঠোর লকডাউন ঘোষণা করেছে !
ঘর বন্ধি জীবন যখন বিরক্তিকর মনে হতো তখন সময় কাটানো জন্য আমি এই অনলাইন গেমটি আমার ফোনে ডাউলোড করেছি ! যদিও এই অনলাইন গেমটি ডাউলোড করার পিছনে কিছু বন্ধুর যথেষ্ট ভূমিকা রয়েছে ! গেমটি পেয়ে আমি একটু খুশিই ছিলাম ! কারণ এখন সময় কাটানো জন্য বাড়ির বাইরে না গিয়ে ঘরে বসেই গেম খেলে সময় কাটানো যাবে ! তো এই ভেবে আমি গেমটি ডাউলোড করি এবং খেলতে শুরু করি ! প্রথম যখন খেলতাম তখন ভালো করে খেলতেই পারতাম না ! নতুন নতুন তাই বুঝতে একটু সমস্যা হচ্ছে ! ধীরে ধীরে আমি গেমটি বুঝতে শুরু করি ! লকডাউনের সেই দিনগুলোতে বেশি ভাগ সময় আমি এই গেমটিকে দিতে শুরু করি ! তখন ছিলো শুধু খাওয়া দাওয়া আর ঘরে বসে গেম খেলা ! আর কেনো চিন্তা নেই মাথায় ! বই নামের বস্তুটাকে ভুলে যাই ! এভাবে দিন কাটে আমার ! ৪মাস হয়ে গেলো গেম শুরু করার এখন যেনো গেমি আমার সব ! গেমে টাকা দিয়ে ডায়মন্ড কিনতে হবে, ভালো পোষাক কিনতে হবে, ক্যরেক্টার কিনতে হবে ! নয়তো তুমি বট ! ঘরে বসে আছি কিসের বাহানা করে বাবা কাছে টাকা নিবো বুঝতে পারি না ! তবুও বাবাকে বলে টাকা নিয়ে গেমে খরচ করি ! দিনে দিনে মন মেজাজ খারাপ হয়ে যাচ্ছে ! কারণ আমার লেবেল বেশ ভালোই হয়েছে এবং একটু ভালোও খেলতে পারি কিন্তু আমার গান স্কিন নেই, ভালো পোষাক নেই ,আমি নাকি নুব ! বন্ধু রা কিংবা আরো বাকি খেলোয়াড় রা নুব বলে ! বাবার কাছেও টাকা চাইলে জবাব চায় ! টপআপ করতে পারি না ডায়মন্ড !ধীরে ধীরে আমি অসক্ত হয়ে পড়ি এই অনলাইন গেম ফ্রি ফায়ারে ! সারা দিন গেম আর গেম নিয়েই আমি ব্যস্ত ! এরজন্য পরিবারের সদস্যদের কাছে বকা খেতে হয় ! আমার মেজাজ তখন আরো বেশি খারাপ হবে যায় !৭মাস হয়ে গেলো এর মাঝে আমার সরকারি ভাবে গেম বন্ধ করে দেওয়া হলো ! পরিবার খুশি কিন্তু আমি যেনো খুব বেশি বিরক্ত ! সরকারি ভাবে গেম বন্ধ করে দেওয়া হলো ! তিন দিন হলো গেম খেলিনা ! এতেই যেনো আমার অবস্থা খুব খারাপ ! কেনো কিছু ভালো লাগে না ! সব সময় মেজাজ গরম হয়ে থাকে ! কারো ভালো কথাটাও যেনো বিষাক্ত লাগে ! কেনো কিছু প্রতি মনোযোগ নেই ! আমার বন্ধু তার ভূমিকা আবার পালন করে ! ভিপিন চালু করে দেয় আমি আবার খেলতে শুরু করি ! আগে মতো খেলা যায় না ! নেটওয়ার্ক খুব খারাপ মেজাজ খারাপ হয়ে যায় ! এভাবেই খেলতে থাকি ,বইয়ের সাথে সম্পর্ক এই অনলাইন গেম ফ্রি ফায়ার আসার পর থেকেই আর নেই ! দিন চলতে থাকে এভাবেই ! মনে হয় আমার চার দিক বদলে গেছে ! ফ্রি ফায়ার ছাড়া সবাই যেনো কেমন !

grena.jpg
Src

বেশ কয়েক মাস কেটে গেছে ! কারোনা ভাইরাসের টিকা এসে গেছে ! স্কুল কলেজ সরকারি অফিস আদালত খুলে যায় ! সব স্বাভাবিক হয়ে গেছে ! শুধু আমিই অস্বাভাবিক হয়ে যাচ্ছি দিনে দিনে ! টাকা নেই , নেট নেই ,ফোনটাও আগের মতো চলে না ! মেজাজ সব সময় গরম থাকে! এই অনলাইন গেম ফ্রি ফায়ার আমার কয়েক মাস সময় কেরে নিয়েছে ! পরিবারে সাথে ভালো সম্পর্ক কেরে নিয়েছে ! আমার অর্থ, বিদ্যা , সময় , সম্পর্ক সব কেরে নিয়েছে তবু ও আমি এই গেমের প্রতি অসক্ত ! ছাড়তে পারতেছি না এই গেম ! ফোনের চার্জ শেষ হলে বসে বসে ভাবি "গেম ছাড়াতে হবে ,গেম আমার অনেক কিছু কেরে নিচ্ছে ! সামনে পরীক্ষা বই পড়তে হবে ! কাল থেকে আর গেম গেলবো না'' ফোন ফুল চার্জ হয়ে গেলে আবার গেম শুরু করি ,ভালো করে খেলতে পারি না তবুও ! ভাবনা গুলো ভুলে যাই ! খুব খারাপ সময় যাচ্ছে আমার !কিভাবে কি করবো বুঝিতে পারতেছি !

Screenshot_2021-10-26-20-50-57-37_998d3425f9e75a0428f0fabdce419960.jpg

গেরিনা ফ্রি-ফায়ার

Sort:  
 3 years ago 

বর্তমান বিশ্বের এক নম্বর ব্যাটেল রয়েল গেম হচ্ছে এই ফ্রি ফায়ার।আমিও এক সময় এই গেম টা প্রচুর খেলতাম।তবে সময় এর পরিক্রমায় এখন আর অতটা ভালো লাগে না তবে খেলি মাঝে মধ্যে।আর হুম এই গেম এর মাধ্যমেও কেরিয়ার গড়া সম্ভব।😍

 3 years ago 

আপনি কপিরাইট আইন লংঘন করেছেন। আপনি নিজের ফটো অথবা কঁপিরাইট ফ্রী ফটো ছাড়া আপনার পোষ্টের মধ্যে ব্যবহার করতে পারবেন না।

এটা ফার্স্ট টাইম ,এজন্য শুধু ওয়ার্নিং দেয়া হচ্ছে।

কমিউনিটির নিয়মাবলী ভালোভাবে পড়ে নিন:
https://steemit.com/hive-129948/@rme/last-updated-rules-of-amar-bangla-blog-community-29-sep-21

যে কোন বিষয়ে জানার প্রয়োজন হলে আমাদের সাথে Discord এ যোগাযোগ করুন।

Discord server link: https://discord.gg/h4hMjcuu

Source: https://newssow.com/stylish-name/

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62881.38
ETH 2449.40
USDT 1.00
SBD 2.62