ভিডিওগ্রাফি || ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্য

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG20240327174834_00.jpg


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে আমার একটি ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আসলে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার দুটোই বেশ ভালো লাগে ৷ আমি সময় পেলে সুন্দর মুহূর্ত গুলো ক্যামেরা বন্দি করে রাখার চেষ্টা করি ৷ শখের বসে ভালো লাগা থেকেই এগুলো করা হয় সাধারণত ৷ আজকে আমি আপনাদের মাঝে একটি ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ ফুলটি নাম ল্যান্টেনা ফুল ৷ দেখতে অসম্ভব সুন্দর এই ফুলটি ৷ বিভিন্ন জায়গায় এই ফুলটি দেখা যায় ৷ তবে আমি রাস্তার পাশে আপনাআপনি জন্মানো উদ্ভিদ থেকে এই ফুলের ভিডিওগ্রাফি করেছি ৷ আসলে আমাদের এদিকে এই ফুলের গাছ অনেক রয়েছে ৷ যেগুলো আপনাআপনি বেড়ে ওঠেছে ৷ এই ফুলের যত্ন নেওয়া হয়না কিংবা লাগানো হয় না ৷ রাস্তার ধারে কিংবা ছোট জঙ্গলে এই উদ্ভিদ গুলো নিজে থেকেই হয়ে থাকে ৷ তবে এর ফুল গুলো দেখতে কিন্তু আসলেই অসম্ভব সুন্দর ৷ আজ বিকেল বেলা রাস্তায় একটু হাটাহাটি করছি , তখন হঠাৎ এই ফুলের উপর চোখ পড়লো আমার ৷ রাস্তার ধারে চমৎকার ভাবে ফুটে আছে ফুল গুলো ৷ দেখতে ভীষণ সুন্দর এবং আর্কষণীয় লাগছে ৷ এই ফুলের মনোরম দৃশ্য দেখে ভাবলাম কিছু ফটোগ্রাফি করি ৷ এরপর কিছু ফটোগ্রাফি করার পাশাপাশি কিছু ভিডিওগ্রাফিও করে ফেললাম ৷ আপনাদের সাথে ল্যান্টেনা ফুলের অপরুপ সৌন্দর্য শেয়ার করার জন্য ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ল্যান্টেনা ফুলের অপরুপ সৌন্দর্য্য ৷

তো চলুন এবার ভিডিওগ্রাফির মাধ্যমে ল্যান্টেনা ফুলের অপরুপ সৌন্দর্য্য উপভোগ করি ৷


ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্য ভিডিওগ্রাফি'র মাধ্যমে...


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি ল্যান্টেনা ফুলের অপরুপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আজ এখানেই বিদায় নিচ্ছি, আবার কথা হবে দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ভিডিওগ্রাফিঃ ল্যান্টেনা ফুলের মনোমুগ্ধকর দৃশ্য
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 31/03/2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 6 months ago 

ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্যের খুবই সুন্দর ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই ফুলটা এর আগে আমি অনেকবার দেখেছি কিন্তু নাম জানতাম না। আপনার পোস্টের মাধ্যমে ফুলটার নাম জানতে পেরে খুবই ভালো লাগলো সাথে ভিডিওগ্রাফিটা অনেক সুন্দর হয়েছে।

 6 months ago 

আমার এই ভিডিওগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্য দেখে সত্যিই মুগ্ধ হলাম ভাইয়া। এই ফুলটি এই প্রথম আমি দেখলাম আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে। নামটিও প্রথম শুনলাম। খুব ভালো লাগলো ভাইয়া, আপনার পোস্টের মাধ্যমে ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্য দেখে।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ৷ আমার ভিডিওগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ৷ আসলে এই ফুলটি আমাদের এদিকে প্রচুর রয়েছে ৷ আর দেখতেও অসম্ভব সুন্দর ৷

 6 months ago 

চমৎকার একটি ফুলের ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। ল্যান্টেনা এই ফুলের নাম আমার জানা ছিলো না। এই ফুলের সৌন্দর্য দেখে আসলেই অনেক বেশি মুগ্ধ হয়ে গেলাম। তাছাড়া এক থোকায় বিভিন্ন কালারের ফুল দেখতে জাস্ট অসাধারণ লাগতেছে। আপনি অনেক সুন্দর ভাবে ভিডিওটি ধারণ করেছেন। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

চেষ্টা করেছি এই ফুলের সৌন্দর্য্য আপনাদের মাঝে চমৎকার ভাবে তুলে ধরার ৷ তবে আপনার কাছে ভালো লেগেছে জেনে সত্যিই ভীষণ খুশি হলাম ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে

 6 months ago 

অপরূপ সৌন্দর্যময় ফুলের ভিড়িওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো। আসলে ফুলের দৃশ্য আপনি খুবই সুন্দরভাবে ভিডিওগ্রাফি করেছেন। আর এই ভিডিওর মাধ্যমে ফুলের দৃশ্যগুলো অনেক ভালোভাবে দেখতে পেলাম। অসাধারণ হয়েছে ভিডিওটি।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার ধারনকৃত ভিডিওগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

আজকে অসম্ভব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। এই ল্যান্টেনা ফুলের মুগ্ধতা দেখে আমি দিশেহারা হয়ে গেলাম। ভীষণ ভালো ছিল। বিশেষ করে কালার কম্বিনেশন অত্যন্ত সুন্দর ছিল। ফুলটি আমার ভীষণ ভালো লাগলো। দারুন ভিডিওগ্রাফি করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি বেশ ভালো লেগেছে দেখে। তাছাড়া আপনি যে প্রথম ফটোগ্রাফি গুলো শেয়ার করলেন দেখে মুগ্ধ হয়ে গেছি। বন্য ফুলের ভিডিওগ্রাফি আপনি এত সুন্দর ভাবে করলেন। দেখে আমার বেশ ভালই লেগেছে। সুন্দর একটি ভিডিও শেয়ার করে দেখার সুযোগ করে দেওয়ার জন্য ধন্যবাদ।

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ আমার ভিডিওগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ৷

 6 months ago 

ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্য দেখে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। আসলে ফুলগুলো সৌন্দর্য খুবই দারুণ। আপনি ভিডিওগ্রাফির মাধ্যমে ফুলের সৌন্দর্য ফুটিয়ে তুলেছেন। আপনার ভিডিওগ্রাফি করার দক্ষতা বেশ দারুণ। এত অসাধারণ ফুলের ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

ল্যান্টেনা ফুলের খুব সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। এই ফুলগুলো দেখতে খুবই সুন্দর এবং বিভিন্ন রঙের হয়ে থাকে। ছোট ছোট কয়েকটি ফুল মিলে গুচ্ছা কারে ফুটে থাকে ফুলগুলো। ভালো লাগলো আপনার ভিডিওগ্রাফিটি দেখে। শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আমার ভিডিওগ্রাফি দেখে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে

 6 months ago 

বাহ ফুল তো অসম্ভব সুন্দর দেখতে। আপনি ভিডিওগ্রাফির মাধ্যমে ফুলের সৌন্দর্য আমাদের মাঝে সুন্দরভাবে উপস্থাপন করেছেন। আপনার ভিডিওগ্রাফিতে বেশ পারদর্শী সবকিছু মিলে দারুন লাগছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷ ভীষণ ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে ৷

 6 months ago 

এই ফুলগুলো আগে কখনো দেখেছি বলে মনে পড়ছে না। ল্যান্টেনা ফুলের অপরূপ সৌন্দর্য্য দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম ভাইয়া। অনেক সময় পথের ধারে ফুটে থাকা ফুলগুলো দেখতে অনেক সুন্দর লাগে। দারুন একটি পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 6 months ago 

তবে আমাদের এদিকে এই ফুল গুলো অসম্ভব রয়েছে ৷ যাই হোক , আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62494.88
ETH 2428.89
USDT 1.00
SBD 2.65