ফটোগ্রাফি || সাতটি রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম

in আমার বাংলা ব্লগ2 years ago

হ্যালো বন্ধুরা.. সবাইকে স্বাগতম,
আমার বাংলা ব্লগে
আজ শনিবার ২৪ সেপ্টেম্বর ২০২২ ইং
বাংলা ৬ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ


প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই অনেক অনেক ভালো এবং সুস্থ আছেন ৷ আমিও ভালো আছি ৷ তো আবারও আপনাদের মাঝে উপস্থিত হয়েছি আমি নিরব বাংলাদেশ থেকে কিছু রেনডম ফটোগ্রাফি নিয়ে ৷ আজ ২৪ সেপ্টেম্বর ২০২২ শনিবার ৷ ফটোগ্রাফি করতে আমরা সবাই পছন্দ করি ৷ আমিও ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি ৷ ব্যবহার করা স্মার্টফোন দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ছবি ক্যামেরা বন্দি করতে আমার অনেক ভালো লাগে ৷ তাই মাঝে মাঝে সুন্দর সুন্দর দৃশ্যে গুলো ক্যামেরা বন্দি করে রাখি ৷ আজ আমি আমার তোলা কিছু সাধারণ রেনডম ছবি আপনাদের সাথে শেয়ার করবো আশা করি ভালো লাগবে ৷ বিভিন্ন সময় তোলা এই রেনডম ছবিগুলি দেখতে অনেক সুন্দর আশা করি আপনাদের ও ভালো লাগবে ৷ চলুন তাহলে কিছু রেনডম ফটোগ্রাফি দেখে আসি ৷

3W72119s5BjWNnTyuNyi9HXetezAgmM2NN4jTtLVdkfXUvRhjxcv6JUyP8rktHJvdWPHrGcE4F4nzPEymMwV1Dxk9cwb9NLP1LSqzYFWWYhX1h6o2FzZwD.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


বিকাল বেলার সূর্য ডুবার একটি দৃশ্যে ৷ বেশ কয়েক দিন আগে বিকাল বেলা পশ্চিম দিকে আকাশে সূর্য লালচে রং ধারন করে সূর্য ডুবে যেতো ৷ বিকাল বেলা রাস্তার হটার পথে সেই সুন্দর দৃশ্যে ক্যামেরা বন্দি করেছি আমি বেশ করেক দিন আগে ৷ সুন্দর এই দৃশ্যে টি ফোনের গ্যালারি পরে আছে তাই শেয়ার করে নিলাম ৷


IMG20220914105211_00.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


গত কয়েক দিন আগেই বৃষ্টি আর বৃষ্টি ৷ প্রচুর বৃষ্টির জন্য ঘর থেকে বের হওয়া যাচ্ছে না ৷ তো সেই বৃষ্টির দিনে ছাতা নিয়ে রাস্তায় বের হযেছি ৷ তখন প্রচুর বৃষ্টি জন্য মনে হচ্ছে আকাশটা বোধায় সামনেই নেমে গেছে ৷ সাদা কাশ ফুলটা বৃষ্টিতে ভিজে চুপসে গেছে ৷ ইচ্ছে হলো তাই বৃষ্টি ভেজে এই কাশ ফুলের ছবি ক্যামেরা বন্দি করেছি ৷ আজ আপনাদের সাথে শেয়ার করে নিলাম ৷


3W72119s5BjWNnTyuNyi9HXetezAgmM2NN4jTtLVdkfXUvRhjxcv6JUyP8rktHJvdWPHrL8h6GYyawWhMhQmnm425mnj9o3RqceQu9AHixCTrjGthwtPoM.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


সেই বৃষ্টির দিনে আরো একটি ছবি ৷ দেবিগঞ্জ ময়না মতির চর ৷ বৃষ্টিতে ভিজে গেছে রাস্তা আর গাছপালা ৷ তারই একটি সুন্দর দৃশ্যের ছবি ৷


JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7y62x132CPbEUP6uRgWoDEmeFTedn15FTRxJHNKVd3B9uodMSzwWfcgSJShkCjoHtS77SuQs7tLkzt1BDgbqBGRWHrSB4S.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


সাদা ফুলের এই ছবিটি দেখতে অনেক সুন্দর ৷ রাস্তার ধারে জন্মানো ছোট বন ফুল এটি ৷ আমার কাছে এমন ছোট সাদা ফুল দেখতে বেশ ভালোই লাগে ৷ অযত্নে বড় হওয়া এই ফুল গুলো সত্যিই অনেক সুন্দর ৷ সবুজ পাতার মাঝে সাদা এই ফুলটি দেখতে অসাধারণ লাগে ৷ বৃষ্টি হলে এই ফুলের সৌন্দর্য আরো বেরে দ্বিগুণ হয়ে যায় ৷


IMG20220921153153_00.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


চকচক রঙ্গিন এই দৃশ্যেটি আজ দুপুরের ৷ রোদ্দুর দুপুরের বাজারে যাওয়ার পথে এই দৃশ্যে টি ক্যামেরা বন্দি করেছি ৷ আজ দুপুরের অনেক রোদ ছিলো ৷ রৌদ্দে কৃষকের সবুজ জমির ফসল বেশ ভালোই দেখা যাচ্ছে ৷



FB_IMG_1663684624034.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


সুন্দর এই ফুলটিও বন ফুল ৷ রাস্তার পাশে জন্মানো ছোট বন থেকে তোলা এই ছবিটি আমার ৷ অযত্নে ফোটো এই ফুলটি দেখতে সত্যিই অসাধারণ ৷ আপনার কেমন লেগেছে এই ফুলটি মন্তব্য করে জানাবেন ৷


IMG20220921140903_00.jpg

ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


এই ছবিটি ঘন ঘাসের ৷ রাস্তার পাশে জন্মানো এই ঘন ঘাসের সৌন্দর্য আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করেছি ৷ সবুজের বাগান ঘন ঘাস ৷ গ্রামের ছোট কাচা রাস্তার দুপাশে এমন সবুজ ঘন ঘাস জন্মায় যা দেখতে সত্যিই অসাধারণ ৷


বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ আশা করি আমার তোলা ছবিগুলি আপনাদের ভালো লেগেছে ৷ পরবর্তীতে আরো ভালো কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো ৷ আজ এখানেই বিদায় ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আমার পোষ্টটি সময় নিয়ে দেখার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে ৷
ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ৷

আপনার মন্তব্য করতে ভুলবেন না


E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

বিষয়ফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি সি এগারো
আর্ট & ফটোগ্রাফিনিরব
তারিখ২৪ সেপ্টেম্বর ২০২২ ইং
লোকেশনবাংলাদেশ

ধন্যবাদ সবাইকে

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

আপনার তোলা ফটোগ্রাফি গুলো বেশ ভালো হয়েছে। আমার কাছে তো বেশ ভালো লেগেছে। সূর্যাস্তের ছবিটি অনেক সুন্দর ছিল। লালচে আকাশ দেখতে বেশ ভালো লাগছিল। এছাড়া দুপুরের যে ফটোগ্রাফিটি শেয়ার করেছেন সেখানে আকাশের রংটা দারুন দেখাচ্ছিল। তাছাড়া যে রাস্তার ফটোগ্রাফটি আপনি শেয়ার করেছেন সেটিও চমৎকার ছিল। গাছগুলো সবুজ লাগছিল ।দেখতে অসম্ভব ভালো লাগছিল ।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু ৷ আপনার সুন্দর মন্তব্য পড়ে সত্যি অনেক ভালো লাগলো ৷ ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম ৷

 2 years ago 

আপনি ঠিকই বলেছেন ব্যবহার করা স্মার্টফোন দিয়ে বিভিন্ন সময় বিভিন্ন ধরনের ছবি ক্যামেরা বন্দি করতে আমার অনেক ভালো লাগে। আমার তো ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। ফটোগ্রাফি খুবই দক্ষতা সহকারে করতে হয়। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার সবগুলো ফটোগ্রাফির মধ্যে সূর্য ডোবার ফটোগ্রাফিটা বেশি সুন্দর হয়েছে। গোধূলি লগ্নের সময়ের ফটোগ্রাফি সুন্দর হয়ে থাকে। আমিও সময় পেলে ফটোগ্রাফি করি। ফটোগ্রাফি করতে আমার বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে এরকম একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে ৷ আমার তোলা ছবিগুলি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো ৷

 2 years ago 

আপনার সবগুলো ফটোগ্রাফিই অনেক সুন্দর হয়েছে । সবগুলো ফটোগ্রাফিই মনোমুগ্ধকর ছিল। বিকাল বেলা সূর্য ডোবার ফটোগ্রাফিটি অনেক সুন্দর হয়েছে। আর সাদা ফুলটি ও আমার কাছে অনেক ভালো লেগেছে। বলতে গেলে আপনার সবগুলো ফটোগ্রাফিই আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু ৷ আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷ আমার তোলা ছবিগুলি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো আমার ৷

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো দেখতে অসম্ভব ভালো লাগলো। আপনি অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেছেন। এক একটা ফটোগ্রাফি খুব সুন্দর করে বর্ণনা দিয়ে উপস্থাপনা করেছেন। বিশেষ করে সূর্য ডোবার ফটোগ্রাফিটি আমার কাছে অসম্ভব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার প্রতিটি ফুলের ফটোগ্রাফিই ছিল অসাধারন, তবে প্রথম ছবিটা একটু অস্পষ্ট দেখাচ্ছে। আসলে ফটোগ্রাফি একটি কঠিন কাজ আর এই কঠিন কাজটি আপনি অনেক সুন্দর করে আমাদের মাঝে ক্যামেরা বন্দি করেছেন। ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.028
BTC 62800.25
ETH 2449.72
USDT 1.00
SBD 2.57