রাতের করতোয়া ব্রিজ||ঘুরাঘুড়ি ||10% beneficiaries for @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago

আমার বাংলা ব্লগ

শেষ বিকেল বেলা ঘুরাঘুড়ি এবং রাতের করতোয়া ব্রিজ

বাংলাদেশ

Picsart_22-02-13_22-11-28-634.jpg

হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ?
আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও ভালো আছি ৷ তো বন্ধুরা আজ আমি কিছু ফটোগ্রাফি শেয়ার করবো আপনাদের সাথে যেগুলি শেষ বিকাল বেলা থেকে কিছু রাত পর্যন্ত তোলা হয়েছে ৷ আজকের ফটোগ্রাফি গুলি রাতের করতোয়া ব্রিজ এবং ছোট একটি পার্কের ৷ আমি বেশ কয়েক দিন ধরে একটু ব্যস্ত থাকায় কথাও তেমন সময় দিতে পারছি না ৷একটু ব্যস্ততাময় সময় কাটাচ্ছি কিছু দিন যাবত ৷তো দিন শেষে ক্লান্তিময় ঘোর কাটাতে আজ আমি একটু ঘুরতে বের হই ৷ সাধারণত নদীর ধারে বিকাল বেলা বসে সময় কাটাতে আমার অনেক ভালো লাগে ৷ যেজন্য আমি আজ একটু করতোয়া নদীর ব্রিজে যাই একটু সময় কাটাতে ৷আজ আমি আমার ব্রিজে সময় কাটানো নিয়েই কিছু কথা লিখবো ৷

received_431782245358022.jpeg

সারা দিনের ব্যস্ততা পেরিয়ে বিকাল বেলা একটু ঘুরতে বের হই ৷ যদিও ঘুরতে যাওর উদ্দেশ্য আগে থেকে ছিলো না ৷ হুট করেই বের হয়েছি ঘর থেকে ৷ কথায় ঘুরতে যাবো ঠিক করা ছিলো না ৷ আমার একটু আশে পাশে ঘুরতে যাওয়ার কথা মনে পড়েলেই আগে নদীর কথা মনে পড়ে ৷নদীর ধারে কিংবা ব্রিজের উপর বসে সময় কাটাতে আমার অনেক ভালো লাগে ৷ প্রায় সময় আমি এই নদীর সারে বসে সময় কাটিয়েছি ৷ আমার নদী প্রিয় হওয়ার কারণ হচ্ছে বাড়ি থেকে এই করতোয়া নদী কাছেই ৷বিকাল বেলা সুন্দর সময় কাটানোর জন্য এই নদীই অন্যতম ৷

IMG20220213182122_00.jpg

আজ শেষ বিকাল বেলা এই করতোয়া নদীতে সময় কাটিয়েছি আমি ৷ আলোকিত ব্রিজে বসে সময় কাটানো মুহূর্ত টা ছিলো অসাধারণ ৷ পশ্চিম দিকে সূর্য ডুবে যাওয়ার সময় নদীতে সূর্যের অন্য রকম সৌন্দর্য দেখা যায় যখন নদী ভরা থাকে ৷বর্তমান সময়ে নদী শুকিয়ে আছে ৷ খুব বেশি পানি নেই , হালকা পানি বয়ে চলছে তার গতীতে ৷

IMG20220213183029_00.jpg

IMG20220213182950_00.jpg

আমি শেষ বিকাল বেলা ব্রিজে যাই যখন চারদিকে অন্ধকার নেমে আসতে শুরু করেছে ৷ব্রিজে লাগানো লাইট গুলো জ্বালিয়ে দেওয়া হয়েছে ৷ খুব সুন্দর একটি দৃশ্য দেখতে পাই আমি ৷ব্রিজে একটির পর আর একটি লাইট জ্বলে আছে৷ আর সব থেকে বেশি ভালো লেগেছে আমার আকাশে বড় চাঁদ টি ৷যদিও আমার মোবাইলের ক্যামেরায় সেই সৌন্দর্য টা ততটা বুঝা যাচ্ছে না ৷ আকাশে বড় একটি চাঁদ উঠেছিলো ৷ চার দিক চাঁদের আলোয় আলোকিত ছিলো ৷আর হাজানো মানুষ ব্যস্ততা ঘোরে পথ চলতেছে ৷আমি ব্রিজে বসে কিছু ব্যস্ত মানুষ আর চাদে দিকে তাকিয়ে সময় কাটিয়েছি ৷

IMG20220213182251_00.jpg

IMG20220213181247_00.jpg

করতোয়া নদীর ধারেই ছোট একটি পার্ক আছে ৷ সেখানে ও বিভিন্ন রং এর লাইট লাগিয়ে চারদিকে আলোকিত করেছে ৷নদীর ধারেই পার্কটিও ছিলো অসাধারণ ৷ ছোট পার্কটি আমার কাছে অসাধারণ হওয়ার অন্যতম কারণ হচ্ছে এটি নদীর ধারে অবস্থিত ৷ এই পার্কে বসে সম্পূর্ণ নদী সুন্দর ভাবে উপভোগ করা যায় ৷ আর করতোয়া নদীর ব্রিজে দারিয়ে এই ছোট পার্কটি সম্পূর্ণ দেখা যায় ৷ ব্রিজের উপ থেকে পার্কের বিভিন্ন লাইট এর জন্য পার্কটি অনেক সুন্দর দেখা যাচ্ছে ৷

Picsart_22-02-13_22-11-28-634.jpg

IMG20220213183251_00.jpg

আজকের শেষ বিকাল বেলার মুহূর্তটা আমার কাছে বেশ ভালো ছিলো ৷ সময়টা কাটিয়েছি অসাধারণ ভাবে ৷ব্রজের আলোকিত বিভিন্ন রং এর লাইট গুলো একটির পর আর একটি দেখে মনে হচ্ছে কেনো অনুষ্ঠানের পথ সাজানো হয়েছে বিভন্ন লাইট দিয়ে ৷ পাশে থাকা পার্কটিও ছিলো দেখার মতো সেখানও বিভিন্ন লাইট লাগিয়ে উৎসবমুখর পরিবেশে সৃষ্টি করেছে ৷তো এই ছিলো আমার ফটোগ্রাফি এবং শেষ বিকেলের ঘুরাঘুড়ি ৷ সবাই ভালো থাকবেন ৷ আজ এতটুকু ছিলো ৷ধন্যবাদ সবাইকে ৷

IMG20220213183719_00.jpgIMG20220213183206_00.jpg

IMG20220213183016_00.jpg

বাংলাদেশ
বিষয়শেষ বিকেলে ঘুরাঘুরি
ডিভাইসrealme C11
ছবি লোকেশনW3W
তারিখ১৫ ফেব্রুয়ারি ২০২২
ছবি ক্লিক@nirob70
ধন্যবাদ সবাইকে
Sort:  
 3 years ago 

আপনার ফটোগ্রাফি জাস্ট অসাধারণ হয়েছে। আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে পার্কের পিকচারটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি করে সেগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷

রাতের করতোয়া ব্রিজ ভ্রমণের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে। ব্রিজটি দেখেই বুঝা যাচ্ছে অনেক সুন্দর রাতের বেলাতে আরো সুন্দর হয়ে উঠে নিশ্চয়ই। খুব সুন্দর সময় পার করেছেন দেখছি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন‍্য।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57257.58
ETH 2345.36
USDT 1.00
SBD 2.40