ফটোগ্রাফি ৷ সাতটি রেনডম ছবির একটি অ্যালবাম

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-10-30_20-03-17-834.jpg

হ্যালো বন্ধুরা.. সবাইকে স্বাগতম,
আমার বাংলা ব্লগে
আজ রবিবার ৩০ অক্টোবর ২০২২ ইং
বাংলা ১২ কার্তিক ১৪২৯ বঙ্গাব্দ


প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছে ! আমিও বেশ ভালোই আছি ৷ তো আবারও আপনাদের মাঝে উপস্থিত হয়েছে আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজও আপনাদের মাঝে নতুন কিছু শেয়ার করার চেষ্টা করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

কেনো কিছুর ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে , এ কথা আগেও বলেছি এখনো বলছি ৷ আর সেই ভালো লাগা থেকে আজও কিছু ফটোগ্রাফি করেছি তা এখন আপনাদের মাঝে শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷



ফটোগ্রাফি-০১


IMG20221023155514_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


প্রথমেই একটি ফুলের ছবি দিয়ে শুরু করি ৷ এই ফুলটি হলুদ ফুল ৷ হলুদ ফুল বলতে হলুদ গাছের ফুল ৷ বাড়ির পাশে কিছুটা হলুদ লাগানো হয়েছে , সেই হলুদ গাছে এই ফুলটি ফুটেছে ৷ ফুলটি দেখতে আমার কাছে চমৎকার লেগেছে ৷ তাই আপনাদের মাঝে শেয়ার করলাম ৷


ফটোগ্রাফি-০২


IMG20221030170910_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


বিকাল বেলার সূর্যাস্ত হওয়ার একটি রঙ্গিন দৃশ্যে ৷ আজ বিকাল বেলা রাস্তায় হাটার সময় এমন দৃশ্যে টি চোখে পড়ে আমার ৷ অনেক সুন্দর ছিলো আকাশ টাও সাথে সূর্য টাও ৷ অনেক ভালো লাগে এমন দৃশ্যে আমার কাছে , তাই আপনাদের মাঝেও শেয়ার করে নিলাম ৷


ফটোগ্রাফি-০৩


IMG20221007144642_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


এই ফুলটির নাম জানা নেই আমার ৷ তবে ফুলটি দেখতে অনেক সুন্দর ৷ ফুলটি সবজির বাগানে জন্মিয়াছে ৷ সাদা রং এর এই ফুলটি আমার কাছে অসম্ভব সুন্দর লেগেছে ৷ তাই একটি ফটোগ্রাফি করে নিয়েছি ৷


ফটোগ্রাফি-০৪


IMG20221007144825_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


দুপুর বেলার আকাশে মেঘ গুলোর চমৎকার একটি দৃশ্যে ৷ আকাশে অনেক সাদা সাদা মেঘ ভেসে বেরাচ্ছে ৷ বেশ সুন্দর লাগছে মেঘের ভেলা গুলো ৷ তাই ধান ক্ষেত থেকে আকাশের একটি ফটোগ্রাফি করেছি ৷


ফটোগ্রাফি-০৫


IMG20221023155859_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


চিনতে পারছেন ? একটি মশা সবুজ পাতায় বসে আছে ৷ ছবি তোলার জন্য খুব কাছে যাচ্ছি মশাটির তবুও সে নড়ছে না ৷


ফটোগ্রাফি-০৬


IMG20221027085352_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


এই ফুলটি দেখলেই অনেক ভালো লাগে ৷ অনেক সুন্দর ভাবে ফুটে আছে ৷ মুগ্ধ করার মতো সৌন্দর্য নিয়ে ৷ যাই হোক ফুলটির নাম মনে আসতেছে না ৷ কি জানি একটি সবজীর গাছের ফুল ৷ আপনার এই ফুলের নাম জানা থাকলে অবশ্যই মন্তব্য করে জানিয়ে দিবেন ৷


ফটোগ্রাফি-০৭


IMG20221023155932_00.jpg


ছবিঃ 𝙽𝚒𝚛𝚘𝚋
ক্যামেরাঃ realme C11
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered


সকাল বেলা পুকুর পাড় থেকে তোলা একটি ছবি ৷ পুকুর পাড়ের জঙ্গের ছোট একটি গাছ ৷ বেশ সুন্দর ছিলো ৷ সকাল বেলার চক চক দৃশ্যে ছিলো তাই এই ফটোগ্রাফি করেছি , ছবিটাও বেশ চকচক দেখাচ্ছে ৷


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আশা করি আমার তোলা রেনডম ছবি গুলো আপনাদের সবার ভালো লাগবে ৷ তো আজ এখানেই , পরবর্তীতে আপনাদের মাঝে আবারও ভালো কিছু নিয়ে আসার চেষ্টা করবো ৷ সবাইকে অনেক অনেক ধন্যবাদ , সময় নিয়ে আমার পোস্ট দেখার জন্য ৷ ভালো থাকবেন সবাই ৷ শুভ রাত্রি ৷

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ৷

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, পোস্টটি সময় নিয়ে দেখার জন্য ৷

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

বিষয়photography
কমিউনিটিabb
ক্যামেরাrealme C11
ফটোগ্রাফি𝙽𝚒𝚛𝚘𝚋
তারিখ30 Oct, 2022
লোকেশনbangladesh 🇧🇩

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

ধন্যবাদ সবাইকে


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

@nirob70blog

Sort:  
 2 years ago 

চমৎকার চমৎকার সাতটি ফটোগ্রাফি নিয়ে রেনডম ফটোগ্রাফি পোস্ট প্রস্তুত করেছেন ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মত। বিশেষ করে আপনার তোলা ৫ নাম্বার ফটোগ্রাফটি আমার সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে এত সুন্দর ভাবে তুলে ধরার জন্য।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷ আমার তোলা ছবি গুলো আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো ৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা হলুদের ফুলের ফটোগ্রাফিটি আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। তিন নম্বর ছবিতে আপনি যে ফুলটির কথা শেয়ার করেছেন সেটা কলমি শাকের ফুল।

 2 years ago 

হ্যা ভাইয়া ঠিক বলেছেন তিন নাম্বার ফুলের ছবিটির নাম কলমি ফুল , আমার তখন মনে ছিলো না ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর ও ইউনিক হয়েছে।প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে ভালো লেগেছে তবে চার নম্বর ফটোগ্রাফিটা আমার বেশি নজর কেড়েছে।ফটোগ্রাফি টা দেখে মনে হচ্ছে একজন প্রফেশনাল ফটোগ্রাফারের ফটোগ্রাফি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷ আসলেই অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে ৷ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ফটোগ্রাফি করতে আগে সবার কেমন লাগতো জানিনা তবে এখন মনে হয় সবারই ফটোগ্রাফি করতে অনেক ভালই লাগে, কারণ এখানে পোস্ট যে দিতে হবে। আমারতো অনেক ভালো লাগে। আগে নিজের ছবি তোলা হতো এখন শুধু প্রকৃতির ছবি তোলা হয়। আপনি ফুল ও প্রকৃতির অনেক সুন্দর কিছু ছবি তুলেছেন। নাম না জানা ফুলের ছবিটি অনেক সুন্দর লাগছে। খুব ভালো লাগলো আপনার ছবিগুলো।

 2 years ago 

আসলেই আগে নিজের ছবি তোলা হতো , এখন কেবল প্রকৃতির ছবি তোলা হয় , নিজের ছবি তোলা হয় নাহ ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া আপনি অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই সুন্দর লাগছে। যে ফুলটি আপনি বলেছেন নাম জানেন না সেই ফুলটিকে আমরা মাইক ফুল বলে থাকি। এটার অন্য কোন নাম আছে কিনা আমি জানিনা। আপনাকে ধন্যবাদ ভাইয়া এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা আপু নাম জানা সেই ফুলটির নাম মাইক ফুল হবে বোধায় , আমার ঠিক জানা নেই ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

স্বচ্ছ ফটোগ্রাফি গুলো এমনিতেই দেখতে অনেক ভালো লাগে তার মধ্যেও আপনার শেয়ার করা তিন নং ফটোগ্রাফি টা আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে ভাইয়া। কারণ এই ফটোগ্রাফিতে সাদা ফুলের সৌন্দর্য খুব কাছে থেকে দেখা যাচ্ছে।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমার তোলা ছবিগুলি আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো ৷

চমৎকার ক্যাপচার ,সত্যিই অসাধারন হয়েছে।মশের উপর যে রোদের আলো পড়েছে দেখতেই ভালো লাগছে মনে হচ্ছে প্রাণবন্ত কিছু।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

ফটোগ্রাফি আমি ভীষণ পছন্দ করি এখন বেশিরভাগ দেখা যায় সবাই ফটোগ্রাফি করে। কেউ প্রফেশনালি করে আবার কেউ শখের বসে ফটোগ্রাফি করে থাকে। ফটোগ্রাফি অনেক সময় দিয়ে করতে হয়। যার জন্য অনেক দক্ষতার প্রয়োজন হয়। আপনার ফটোগ্রাফি গুলো খুবই ভালো ছিল। আমার কাছে ভীষণ ভালো লেগেছে দেখে।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে ৷ আমার তোলা ছবি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64349.87
ETH 2775.11
USDT 1.00
SBD 2.65