টার্গেট ডিসেম্বর সিজন থ্রি || ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি - সপ্তাহ ৯

in আমার বাংলা ব্লগlast year

light-bulbs-1603766_640.jpg

ছবি এখান থেকে নেওয়া হয়েছে ৷



আজ ০৩ মার্চ ২০২৩ ইং

প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালোই আছি ৷ তো আপনাদের মাঝে আবারও উপস্থিত হয়েছি আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজ আপনাদের মাঝে আমি ছোট একটি অ্যামাউন্টের পাওয়ার আপ পোষ্ট শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

আসলে পাওয়ার আপ করা সবার জন্যই অনেক গুরুত্বপূর্ণ ৷ স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে নিজস্ব একটি পাওয়ার থাকা বেশ প্রয়োজনীয় ৷ যার যত স্টিম পাওয়ার তার তত শক্তি ৷ নিজের অ্যাকাউন্টের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ এর গুরুত্ব অনেক ৷

আজ আমি অল্প কিছু স্টিম পাওয়ার আপ করবো ৷ টার্গেট ডিসেম্বর সিজন তিন এ আমার লক্ষ্য পাঁচ হাজার স্টিম পাওয়ার করার ৷ তো আমি এই লক্ষ্য নিয়েই প্রতিনিয়ত কাজ করতেছি ৷ আশা করি এভাবে অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করলে আমি আমার টার্গেট পূরণ করতে পারবো ৷ তো আজ আমি পাওয়ার আপ টার্গেট ডিসেম্বর সিজন থ্রি প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে কিছু স্টিম পাওয়ার বৃদ্ধি করবো এবং পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়ার চেষ্টা করাবোঃ



Screenshot_2023-03-03-18-43-32-18.jpg


এ সপ্তাহে আমার স্টিমিট ওয়ালেটে ৩৮ স্টিম ছিলো । ৩৮ স্টিম থেকে ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। এবং স্টিমিট ওয়ালেটে ১২৪৭ এসপি ছিলো ৷


Screenshot_2023-02-24-17-45-01-47.jpg

আমি ১৫ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দিলাম ৷


Screenshot_2023-03-03-18-44-56-08.jpg

১৫ স্টিম পাওয়ার বৃদ্ধির পর আমার স্টিমিট ওয়ালেট ২৩ স্টিম এবং ১২৬২ এসপি রয়েছে ৷


পাওয়ার আপ করার পূর্বে এবং বর্তমান এসপি
পূর্বের এসপি১২৪৭
পাওয়ার আপ১৫
বর্তমান এসপি১২৬২


ধন্যবাদ সবাইকে ৷ আজ এতটুকুই ছিলো পাওয়ার আপ ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই ৷ কথা হবে আবার পরের ব্লগে ৷ আমার পাওয়ার আপ পোষ্টি সময় নিয়ে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷


ধন্যবাদ সবাইকে

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

22SkfN5CchcZUGem9NTiB3FfVBqamHJcJSvwTXXucuTcKyCbVKQkXh3RMf7ArvBh8s8A2NySLx1HZ88ckyGSBBV3Vx8zzMcYGa7pXscbcsDCBx7L4P2LBPdYNDoqX3...GiKJhNeJSaY1ux1jrV824515tKSF4veWN7SwCg2ya7VkvCeJWnKUdB7kw2QJDiz9CBkjtfCqWZVJRZUD1b5f6MXKwiXHfk9kaX3HeKo5Ufo81kU7ZoF39ALGdU.png

Sort:  
 last year 

বন্ধু পাওয়ার আপ এর কোনো বিকল্প নেই ৷ তাই শুধু বলবো যে শুভকামনা রইল তোর জন্য অবিরাম ৷ এভাবেই এগিয়ে যা৷

 last year 

ধন্যবাদ বন্ধু ৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার ১৫ স্টিম পাওয়ার আপ পোস্টে দেখে আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। তাই আপনি যত বেশি পাওয়ার আপ করবেন কত তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন এবং নিজের শক্তি এবং স্থান শক্ত রাখতে পারবেন।

 last year 

ঠিক বলেছেন আপু ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

ঠিকই বলেছেন স্টিমিট প্ল্যাট ফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে চাইলে পাওয়ার কোন বিকল্প নেই। পাওয়ার আপ মানে নিজের ক্ষমতাকে বৃদ্ধি করা। আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। এভাবে ধারাবাহিকতা বজায় রেখে এগিয়ে যান। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

১৫ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকার ভাবে আপনার সক্ষমতা আপনি বৃদ্ধি করে দিলেন। এই প্লাটফরমের দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য সকলেরই নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেয়াটা জরুরী। এর মধ্য দিয়ে আপনি ১২৬২ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last year 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার মাধ্যমে আমাকে উৎসাহিত করার জন্য ৷

 last year 

ভাই আপনি 15 স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো। পাওয়ার আপনি এগিয়ে যান ভাইয়া। কারণ যে যত বেশি পাওয়ার আপ করবে সে তত বেশি এগিয়ে যাবে ।এবং নিজের একাউন্টের শক্তিও বৃদ্ধি করতে পারবে ।ধন্যবাদ আপনাকে পাওয়ার আপ পোস্ট টি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

ঠিক বলেছেন আপু ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

নিজের সক্ষমতাকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজের জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনার নির্দিষ্ট টার্গেট পূরণ করতে পারবেন।

 last year 

ঠিক বলেছেন আপনি ৷ পাওয়ার আপ এর এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো ৷ ধন্যবাদ আপনাকে

 last year 

আপনার ১৫ স্টিম পাওয়ার আপ দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। আসলে এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করা অত্যন্ত জরুরী। আসলে অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে থেকে পৌঁছে যেতে পারবেন। খুব সুন্দর করে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু ৷

 last year 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভাল লাগলো। আপনি আজ ১৫ স্টিম পাওয়ার আপ করেছেন। ধারাবাহিকতা বজায় রেখে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু ৷ আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67730.39
ETH 3820.69
USDT 1.00
SBD 3.55