আমার তোলা কিছু ফুলের ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 months ago

Picsart_24-03-27_19-14-45-284.jpg

বিভিন্ন ফুলের ফটোগ্রাফি


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে আমার তোলা কিছু রেনডম ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ আসলে ফটোগ্রাফি করতে আমার অসম্ভব ভালো লাগে ৷ আমি সব সময় ফটোগ্রাফি করার চেষ্টা করি আমার আশেপাশের সুন্দর দৃশ্য এবং মুহূর্ত গুলোর ৷ মুঠোফোনে এসব দৃশ্যে ক্যামেরা বন্দি করতে আমার বেশ ভালোই লাগে ৷ শখের বসে ভালোলাগা থেকেই এসব করা হয় ৷ তবে এখন প্রয়োজন আর ভালো লাগা দু'টো থেকেই ফটোগ্রাফি করি ৷ ভীষণ ভালো লাগে ফটোগ্রাফি করতে , অনেকটা অভ্যাসে পরিণত হয়েছে এখন এই কাজ গুলো ৷ কোনো সুন্দর দৃশ্যে দেখলেই ফটোগ্রাফি করার ইচ্ছে করে এবং করেও ফেলি ৷ আজকে আমি আপনাদের মাঝে আমার তোলা কিছু ফুলের এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20240327163126_00.jpg

IMG20240327163039_00.jpg


শুরুতেই যে দুটো ফুলের ফটোগ্রাফি দেখতে পাচ্ছে , এই ফুলের নাম সাদা টগর ৷ দেখতে কিন্তু অসম্ভব সুন্দর ৷ এই ফুলের সৌন্দর্য্য আমার কাছে ভীষণ ভালো লাগে ৷ আমি এ দুটো ফটোগ্রাফি আমার বাড়ির টগর ফুলের গাছ থেকে করেছি আজ বিকেলে বেলা ৷ আশা করি ফটোগ্রাফি দুটো আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20230425100345_00.jpg

IMG20230425100311_00.jpg


এই ফুল গুলোর নাম কলমি ফুল ৷ এগুলো সাধারণত নদী বা পুকুরের মাঝে দেখা যায় ৷ আমাদের এদিকে ছোট একটি নদী আছে ৷ সেই নদীতে এই ফুলের অনেক গাছ আছে ৷ সেখানেই এই কলমি ফুল ফুটেছে এবং আমি দেখতে পেয়ে কিছু ফটোগ্রাফি করেছি ৷ এই ফুল গুলো দেখতে কিন্তু ভীষণ সুন্দর ৷ আমার কাছে ভীষণ ভালো লাগে এই ফুলের সৌন্দর্য্য ৷


IMG20230529132452_00.jpg

IMG20230529132546_00.jpg


উপরের এই ফুল গুলো নিশ্চয়ই সবার পরিচিত ৷ হ্যাঁ এই ফুল গুলোর নাম গোলাপ ফুল ৷ গোলাপ ফুলের সৌন্দর্য্য বরাবরই মুগ্ধ করার মতো ৷ এই গোলাপ গুলো লাল গোলাপ ৷ দেখতে খুবই সুন্দর এবং আর্কষনীয় ৷ আমি এই ফটোগ্রাফি গুলো কিছু দিন আগে করেছি ৷ আশা করি গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20240128165604_00.jpg

IMG20240128165614_00.jpg


এই ফুল গুলোও দেখতে অসম্ভব সুন্দর ৷ কিছুদিন আগে আমি একটি ফুলের নার্সারিতে ঘুরতে গিয়ে এই ফটোগ্রাফি গুলো করেছি ৷ এই ফুলের নাম ডালিয়া ফুল ৷ দেখতে কিন্তু অসম্ভব সুন্দর ৷ আমার কাছে ভীষণ ভালো লাগে এই ফুলের মনোমুগ্ধকর সৌন্দর্য্য ৷ আশা করি আপনাদেরও সবার ভালো লাগবে ৷


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি আমার তোলা ফুলের ফটোগ্রাফি গুলো আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আবারও ধন্যবাদ সবাইকে , এতক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ছবিঃ এলোমেলো ফুলের ফটোগ্রাফি
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 27 Mar 2023



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 2 months ago 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো আসলেই অনেক চমৎকার ছিল ভাইয়া। ‌ কলমির ফুলটা আমার কাছে সব বেশি ভালো লেগেছে ।আসলে এমন ধরনের ফুল দেখতে অনেক ভালো লাগে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Posted using SteemPro Mobile

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 2 months ago 

খুবই সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। এই ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে টগর ফুল আমি অনেকদিন পর দেখলাম। আর এই টগর ফুল দেখে বেশি ভালো লেগেছে। আর কলমি ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে।

 2 months ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ৷

 2 months ago 

আমারও একই অবস্থা ভাইয়া যখন বের হয় সুন্দর কিছু দেখলে ফটোগ্রাফি নিয়ে রাখার চেষ্টা করি। যখন সময় সুযোগ হয় তখন সবার সাথে শেয়ার করে নিলে বেশ ভালো লাগে। আপনারও দেখেছি একই অবস্থা ভালো লাগে ফটোগ্রাফি গুলো করতে। আপনি আজকে অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করলেন। প্রতিটি ফটোগ্রাফি বেশ ভালো লেগেছে দেখে।

 2 months ago 

আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে

 2 months ago 

খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। ফুলের ফটোগ্রাফি গুলো দেখলেই যেন মন ভরে যায়। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্য থেকে আমার কাছে শেষের দিকের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 2 months ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 2 months ago 

অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন আপনি। একদম গোলাপ ফুল গাদা ফুল থেকে শুরু করে বিভিন্ন পর্যায়ের ফুল আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। তবে কলমির ফুলটা অসাধারণ ছিল। আর সব মিলে দারুন একটি পোস্ট তৈরি করেছেন দেখে খুশি হলাম।

 2 months ago 

আমার তোলা ছবি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুবই ভালো লাগলো ৷ ধন্যবাদ

 2 months ago 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আপনি সবগুলো ফটোগ্রাফি খুব চমৎকার ভাবে ক্যাপচার করেছেন।যা দেখতে অসাধারণ লেগেছে। আপনার মতো আমিও সুন্দর যা কিছু দেখি মোবাইলে বন্দি করে রাখি।বরাবরের মতো আপনার আজকের ফটোগ্রাফি গুলো ও দারুন ছিল ভাইয়া।ধন্যবাদ আপনাকে চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 2 months ago 

ফুল দেখতে কার না ভালো লাগে। আর ফুলের ফটোগ্রাফিও খুবই ভালো লাগে দেখতে। আপনার প্রতিটা ফুলের ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে কলমি ফুল এবং গোলাপ ফুলের ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। বাকি ফটোগ্রাফি গুলো অনেক দারুন ছিল। ধন্যবাদ ভাইয়া দারুন কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ আপু ,আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69386.82
ETH 3714.50
USDT 1.00
SBD 3.85