টার্গেট ডিসেম্বর সিজন ২ এ আমার অংশগ্রহণ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxHdw4Lnnd7vDuUDbageny2q4tcqY67XTENmaNTPL2iTUiPLCqBbQKhHYYaGJV812mqcc8t1YL34YTsyE3RupjMP2C48p5VU82DGjEPjStYmNu3A19ET7VN6.jpeg
ছবি-আমার বাংলা ব্লগ



হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও ভালো আছি ৷ আজ ২৭ সেপ্টেম্বর ২০২২ ৷ আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করতে চলছি ৷ পাওয়ার আপ করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা ৷ স্টিমে দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার আপ করা জরুরি ৷ আমি স্টিমে দীর্ঘ মেয়াদী কাজ করতে ইচ্ছুক যার জন্য আমার পাওয়ার আপ করাটাও জরুরি ৷ আমি আজ ১০ স্টিম পাওয়ার আপ করবো ৷এবং প্রতি সপ্তাহে আমি স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো ৷ স্টিমে আমি নতুন হওয়ার জন্য আমার পাওয়ার বেশি নেই ৷ আমি খুব তারাতারি বেশ কিছু পাওয়ার করতে চাই ৷ যার জন্য আমি নবম বারের মতো আজ ১০ স্টিম পাওয়ার আপ করতে চলছি ৷ আজ আমি আপনাদের সাথে আমার পাওয়ার আপের ধাপ গুলি শেয়ার করবো ৷চলুন তাহলে শুরু করি পাওয়ার আপের প্রক্রিয়া ৷


পাওয়ার আপ করার জন্য প্রয়োজনীয় ধাপ গুলি



ধাপঃ এক

পাওয়ার আপ করার আগে আমার স্টিম ওয়ারলেটের ছবি ৷

Screenshot_2022-09-27-18-38-02-44.jpg

পাওয়ার আপ করার আগে আমার ওয়ারলেট

প্রথম ওয়ারলেট ব্যালান্স
steem18.47
steem power508.31
steem dollars0.00

আমার স্টিম ওয়ারলেটে ১৮.৪৭ স্টিম আছে ৷ আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো ৷ এবং পাওয়ার আপ এ ধাপ গুলি আপনাদের সাথে শেয়ার করে নিবো ৷


ধাপঃ দুই


স্টিম পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিম ব্যালেন্স এর উপর ক্লিক করতে হবে ৷ স্টিম ব্যালেন্স এর উপর ক্লিক করলে পাওয়ার আপ লেখা আসবে সেখানে ক্লিক করতে হবে ৷ নিচের ছবিতে দেখুন...

Screenshot_2022-09-27-18-38-24-93.jpg



ধাপঃ তিন


ধাপ তিন এ স্টিমের সংখ্যা বসাতে হবে ৷ আপনি যত স্টিম পাওয়ার আপ করতে চান তার সংখ্যা এখানে বসাতে হবে ৷ আমার ওয়ারলেটে ১৮.৪৭ স্টিম আছ ৷ আমি ১০.০০ স্টিম সংখ্যা বসিয়েছি কারণ আমি ১০.০০ স্টিম পাওয়ার আপ করবো..

Screenshot_2022-09-27-18-38-46-27.jpg



ধাপঃ চার


ধাপ চার- এখানে সব ঠিক আছে কি নাহ তা দেখে নিতে হবে ৷ এবং সব ঠিক থাকলে ওকে করতে হবে ৷

Screenshot_2022-09-27-18-38-56-36.jpg



ধাপঃ পাঁচ


ধাপ চার এ অ্যাক্টিভ কী পার্চওয়াড় দিতে হবে ৷ এবং ওকে করে দিতে হবে ৷ এক্ষেত্রে যদি ওয়ারলেট অ্যাক্টিভ কী দিয়ে লক-ইন থাকে তাহলে সেক্ষেত্রে আর পার্চওয়াড দিতে হবে না ৷

Screenshot_2022-05-27-22-11-15-81.jpg



ধাপঃ ছয়


এখানে আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়েছে ৷ পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি..

Screenshot_2022-09-27-18-39-23-17.jpg



পাওয়ার আপ করার পূর্বে এবং বর্তমানে এসপি
পূর্বের এসপি৫০৮.৩১
পাওয়ার আপ১০.০০
বর্তমান এসপি৫১৮.৩১


ধন্যবাদ সবাইকে ৷ আজ একটুকুই ছিলো পাওয়ার আপ ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই ৷ কথা হবে আবার পরের ব্লগে ৷ আমার পাওয়ার আপ পোষ্টি সময় নিয়ে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷


ধন্যবাদ সবাইকে

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার জন্য হোক সেটা অল্প এমাউন্ট নিয়মিত করলে সেটাই একসময় বড় একটি রুপ নেবে আশা করি শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে।

 2 years ago 

অল্প অল্প করেই অনেক স্টিম পাওয়ার করতে ইচ্ছুক ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া আপনি ঠিক বলেছেন স্টিমিটে দীর্ঘমেয়াদি, কাজ করতে চাইলে নিজের অবস্থান শক্ত করতে চাইলে নিজেকে বহুদূর এগিয়ে নিয়ে যেতে চাইলে আমাদের সকলেরই উচিত পাওয়ার আপ করা। আপনাকে অনেক অনেক ধন্যবাদ পাওয়ার আপ পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা আপু দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার আপ গুরুত্বপূর্ণ ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অল্প পরিমাণের স্টিম হলেও পার বৃদ্ধি করার মাধ্যমে এগিয়ে যাওয়াই সবচেয়ে বুদ্ধিমানের কাজ। কারণ এক সময় পাওয়ার বৃদ্ধি করতে করতে এর পরিমাণ অনেক বেড়ে যাবে। ধন্যবাদ ভাইয়া এই পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। কারণ আমি মনে করি পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে যেভাবে নিজে উপকৃত হওয়া যায়। তেমনি অন্যদেরকেও অনুপ্রাণিত করা যায় পাওয়ার বৃদ্ধি করার জন্য।

 2 years ago 

হ্যা আপু ধীরে ধীরে এই অল্প পাওয়ার অনেক পাওয়ার হয়ে যাবে ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন, খুবই ভালো লাগলো। আসলে আমাদের সকলে বেশি বেশি পাওয়ার বৃদ্ধি করার প্রয়োজন। আপনার জন্য শুভকামনা রইলো, ধন্যবাদ পোস্টটি শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

ভাইয়া প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আসলে আপনারা যারা প্রতি সপ্তাহে পাওয়ার আপ করেন তাদের পোস্টগুলো খুব ভালো লাগে। আপনি বর্তমান সময় যেভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া একবারই সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @nirob70
পাওয়ার বৃদ্ধিঃ =1.9685%

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.14
JST 0.028
BTC 59511.68
ETH 2613.19
USDT 1.00
SBD 2.39