আমার তোলা কিছু এলোমেলো ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগlast year

AMAR BANGLA BLOG
আমার বাংলা ব্লগ


৩১ জানুয়ারি ২০২৩ইং


হ্যালো আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালোই আছি ৷ তো আবারও আপনাদের মাঝে উপস্থিত হয়েছে আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজও আপনাদের মাঝে নতুন কিছু শেয়ার করার চেষ্টা করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ তো সবাই কে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ ৷


আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো আমার তোলা কিছু এলোমেলো ফটোগ্রাফি ৷ আসলে ফটোগ্রাফি করতে আমার বেশ ভালোই লাগে ৷ মাঝে মাঝে একটু চেষ্টা করি ফটোগ্রাফি করতে ৷ আমার বাংলা ব্লগ কমিউনিটিতে অনেকেই আছে যারা চমৎকার সব ফটোগ্রাফি করতে পারে ৷ তো তাদের দেখেও আমার এই ক্ষুদ্র চেষ্টা ৷ যাই হোক , আজ মূলত এলোমেলো সব ফটোগ্রাফি নিয়ে আজকের আয়োজন ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ আজকের ফটোগ্রাফি গুলো আমি করেছি বিভিন্ন সময় ৷ তবে সব ছবিই আমার গ্রামের , আমার আশেপাশেই তোলা ৷ তো চলুন দেখে আসি ..


ফটোগ্রাফি:-০১


IMG20221218152528_00.jpg

সবুজ পাতার একটি ফটোগ্রাফি ৷ এই পাতাটি মূলত আমাদের এই দিকে ছোট বড় জঙ্গলে দেখা যায় অনেক বেশি ৷ পাতাটি দেখতে বেশ ভালোই ৷ কিছু দিন আগে নদীর ধারে একটু ঘুরতে গিয়ে এই ফটোগ্রাফি করেছি ৷ নদীর ধারে দেখলাম এই পাতার বেশ কিছু গাছ আছে ৷ সেখান থেকে এই পাতাটি নিয়ে নীল আকাশের সাথে একটা ক্যাপচার ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


ফটোগ্রাফি:-০২

IMG20230125171625_00.jpg

সাদা সরিষা ফুলের একটি ফটোগ্রাফি ৷ সরিষা ফুলের সৌন্দর্য বরাবরই মনোমুগ্ধকর ৷ তবে এখন আর সেই সরিষা ক্ষেত গুলোতে সরিষা ফুল নেই তেমন , সব ঝড়ে গিয়ে সরিষা হয়ে গেছে ৷ সেদিন মাঠে একটু ঘুতে গিয়ে এই সাদা সরিষা ফুলের সাথে দেখা ৷ অনেক সুন্দর একটি ফুল ৷ পশ্চিম দিকে তখন সূর্য অস্ত যাচ্ছে , ভালো লাগলো তাই একটি ফটোগ্রাফি করেছি ৷ আশা করি আপনাদের ও ভালো লাগবে ৷


ফটোগ্রাফি:-০৩

IMG20230122140456_00.jpg

সাদা ফুলের আরো একটি ফটোগ্রাফি ৷ তবে এই সাদা ফুলটি সম্ভবত মুলার ফুল ৷সেদিন সবজি ক্ষেত থেকে এই ফটোগ্রাফি টি করেছি ৷ ফুলটি দেখতে কিন্তু ভালোই সুন্দর ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে মুলার ফুলের ফটোগ্রাফি ৷


ফটোগ্রাফি:-০৪

IMG20221017160840_00.jpg

জবা ফুলের একটি ফটোগ্রাফি ৷ বাড়ির বাইরে বেশ কিছু ফুলের গাছ আছে ৷ এর মধ্যে এই ছোট জবা ফুলের গাছটাও আছে ৷ এই গাছে এতো জবা ফুল ফুটেছে যে দেখলেই অনেক ভালো লাগে ৷ সম্পূর্ণ গাছটি জবা ফুলে ভরা ৷ সেখান থেকে একটা জবা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম , আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


ফটোগ্রাফি:-০৫

IMG20221123164532_00.jpg

গোলাপ ফুলের একটি ফটোগ্রাফি ৷ আসলে গোলাপ ফুল তো সবারই পছন্দের ৷ আমারও এই ফুল অনেক পছন্দের ৷ তাই এই লাল গোলাপ ফুল দেখলেই অনেক ভালো লাগে ৷ বাড়ি পাশে ছোট গোলাপ ফুলের কয়েকটা ফটোগ্রাফি করেছি আজ ৷ সেখান থেকেই একটি ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


ফটোগ্রাফি:-০৬

IMG20230126100132_00.jpg

এই ফুলটি দেখছি অনেক বারই ৷ খুবই সুন্দর একটি ফুল ৷ তবে ফুলটির নাম আপাতত মনে নেই ৷ আসলে ফুল চিনি ঠিকই তবে অনেক ফুলের নাম এখনো জানি না ৷ যাই হোক সেদিন নতুন এই ফুলের গাছটি কিনেছে বৌউদি ৷ আগে ছিলো না এই ফুলের গাছ ৷ বেশ সুন্দর একটি ফুল ৷ সেদিনই এই ফটোগ্রাফি টি করেছি ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


ফটোগ্রাফি:-০৭

IMG20230126130312_00.jpg

নদীর ধারে তোলা নদীর একটি ফটোগ্রাফি ৷ কয়েকদিন আগে নদীর ধারে ঘুরতে গিয়েছিম ৷ তখন এই ফটোগ্রাফি করেছি , আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আশা করি আমার তোলা **এলোমেলো ফটোগ্রাফি** আপনাদের সবার ভালো লাগবে ৷ তো আজ এখানেই , পরবর্তীতে আপনাদের মাঝে আবারও ভালো কিছু নিয়ে আসার চেষ্টা করবো ৷ সবাইকে অনেক অনেক ধন্যবাদ , সময় নিয়ে আমার পোস্ট দেখার জন্য এবং পড়ার জন্য ৷ ভালো থাকবেন সবাই ৷

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ৷

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, পোস্টটি সময় নিয়ে দেখার জন্য ৷

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

বিষয়ফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি
মুঠো ফোনগ্রাফার@nirob70
তারিখ৩১ জানুয়ারি ২০২৩ ইং
লোকেশনবাংলাদেশ 🇧🇩
W3Whttps://w3w.co/slotted.inward.quartered

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

ধন্যবাদ সবাইকে


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

Sort:  
 last year 

ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। সবুজ,প্রকৃতির ছবি খুব ভাল লাগে।আপনি খুব সুন্দরভাবে ফটোগ্রাফি গুলো তুলে শেয়ার করেছেন, যা আমার কাছে খুব ভাল লাগলো। শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশি ভালো লেগেছে। আর সবুজ পাতার ফটোগ্রাফিটি একেবারেই ভিন্ন ধরনের হয়েছে। আসলে ফটোগ্রাফির ক্ষেত্রে যদি একটু ভিন্নতা আসে তাহলে ভালো লাগে। দারুন সব ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

ওয়াও অসাধারণ প্রতিটি ফটোগ্রাফি ৷ তবে সবচেয়ে বেশি ভালো লাগলো ফুলের ফটোগ্রাফি গুলো ৷ আর শেষ নদীর ধারের ফটোগ্রাফি টি ৷ আর প্রথম উদ্ভিদ পাতার ফটোগ্রাফি ৷ সব মিলে ভালোই ফটোগ্রাফি করেছিস ৷

 last year 

আমরা সবাই কমবেশি ফটোগ্রাফি করতে পারি এবং ফটোগ্রাফি করার চেষ্টা করি।আপনার ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে নদীর ধারে এবং ক্ষেত থেকে তোলা ছবিগুলো।আমার কাছে সরিষার ফুল এবং মুলার ফুল গুলো দেখতে অনেক সুন্দর লেগেছে।অনেক সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

ফটোগ্রাফি গুলো দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। আসলে আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক বেশি। আমিও মাঝে মাঝে ফটোগ্রাফি করে থাকি‌। ফটোগ্রাফি করতে কেমন যেন অন্যরকম অনুভূতি মনের মধ্যে কাজ করে। এত চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 last year 

আপনার সবগুলো ফটোগ্রাফিই খুব সুন্দর লাগছে। আমার ফুলের ফটোগ্রাফি দেখতে খুবই সুন্দর লাগছে। দেখে অনেক ভালো লাগলো। এত সুন্দর একটি ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 last year 

ভাইয়া অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।সবুজ পাতাটি বেশ সুন্দর লাগছে।এবং সাদা রঙের ফুল গুলো বেশ সুন্দর লাগছে।ফুটন্ত গোলাপ টিকে অসাধারণ সুন্দর লাগছে।আপনাকে ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করছেন দেখছি ভাইয়া।দুইনাম্বার ফটো টা আমার কাছে অনেক ভালো লেগেছ।এছাড়াও ফুলের ফটোগ্রাফি আমি সবসময় বেশি পছন্দ করি।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আমাদের মাঝে সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

আপনি কিছু মনোমুগ্ধকর ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে চোখ জুড়ে গেল। ফটোগ্রাফির মধ্যে কিছু ভিন্নতা থাকে, যেটা ফটোকে আরো সুন্দর করে তোলে। আর সেই বিষয়টাই আপনি আপনার ফটোগ্রাফির মধ্যে তুলে ধরেছেন আর তা হলো প্রাকৃতিক সৌন্দর্য। সরিষা ফুলের ফটো আমার কাছে খুবই ভালো লেগেছে ধন্যবাদ এত সুন্দর ফটো গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 68539.09
ETH 3904.12
USDT 1.00
SBD 3.62