ভিডিওগ্রাফি || সাদা টগর ফুলের অপরূপ সৌন্দর্য্য

in আমার বাংলা ব্লগ6 months ago

IMG20240411121540_00.jpg


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে আমার একটি ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আসলে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি করতে আমার দুটোই বেশ ভালো লাগে ৷ আমি সময় পেলে সুন্দর মুহূর্ত গুলো ক্যামেরা বন্দি করে রাখার চেষ্টা করি ৷ শখের বসে ভালো লাগা থেকেই এগুলো করা হয় সাধারণত ৷ আজকে দুপুরে যখন সাদা টগর ফুল গুলো চমৎকার ভাবে ফুঠে থাকা দেখতে পেলাম ৷ তখন সাথে সাথেই কিছু ফটোগ্রাফি এবং কিছু শর্ট ভিডিও ক্যাপচার করে নিলাম ৷ আসলে ভীষণ ভালো লাগে এসব চমৎকার দৃশ্য ক্যামেরা বন্দি করতে ৷ সাদা এই টগর ফুলটি আমার বাড়ির পিছন দিকে লাগানো আছে ৷ সেদিকে খুব একটা যাওয়া হয় না , আজ যখন দুপুর বেলা সেদিকে গেলাম ৷ দেখলাম সাদা টগর ফুল গুলো চমৎকার ভাবে ফুটে আছে ৷ ভাবলাম কিছু ফটোগ্রাফি করে আপনাদের সাথে সেই সৌন্দর্য ভাগাভাগি করে নেই ৷ এজন্যই মূলত ভিডিওগ্রাফি করা ৷ ভিডিওগ্রাফি করার পরপরই সামান্য এডিট করে আপনাদের মাঝে তুলে ধরলাম ৷ আশা করি টগর ফুলের অপরূপ সৌন্দর্য আপনাদের সবার ভালো লাগবে ৷

তো চলুন এবার ভিডিওগ্রাফির মাধ্যমে সাদা টগর ফুলের অপরুপ সৌন্দর্য্য উপভোগ করি ৷


টগর ফুলের অপরূপ সৌন্দর্য্য ভিডিওগ্রাফি'র মাধ্যমে...


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি টগর ফুলের অপরুপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আজ এখানেই বিদায় নিচ্ছি, আবার কথা হবে দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ভিডিওগ্রাফিঃ টগর ফুলের মনোমুগ্ধকর দৃশ্য
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 11/04/2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 6 months ago 

আপনার মতো ফটোগ্রাফি এবং ভিডিওগ্ৰাফি করতে ভীষণ ভালো লাগে। আপনি চমৎকার ভাবে টগর ফুলের ভিডিও ধারণ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। সাদা রঙের ফুল গুলো দেখতে আমার কাছে সবসময় অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ এতো সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

টগর ফুল আমার ভীষণ প্রিয় একটি ফুল।টগর ফুলের অপরুপ সুন্দর্য সবার হৃদয় কারে।আমার এই ফুল ভীষণ প্রিয়। এই ফুলের গাছ লাগিয়েছি কিন্তুু উন্নতি নাই।খুব সুন্দর লাগছে ভাইয়া ফটোগ্রাফি টি।ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফি পোস্ট টি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনার এমন সুন্দর এবং গঠনমূলক মন্তব্যের জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দিদি ৷

 6 months ago 

আপনি আজকে যে ফুলের ভিডিওগ্রাফি করেছেন এই ফুলটি আমার খুবই পরিচিত এবং চেনা। এবং এই ফুলটি আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি টগর ফুলের ভিডিওগ্রাফি টা আমাদের মাঝে শেয়ার করেছেন। ভিডিওটা দেখে খুব ভালো লেগেছে এত চমৎকার ভিডিও শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আমার ধারনকৃত ভিডিও আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো আমার ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে

 6 months ago 

টগর ফুলের খুবই সুন্দর একটা ভিডিওগ্রাফি ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। টগর ফুলের রং সাদা হলেও এটা দেখতে অনেক সুন্দর লাগে। আপনার ভিডিওগ্রাফির মাধ্যমে এর সৌন্দর্যটা আরো সুন্দরভাবে বুঝতে পারা গিয়েছে।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

আপনি বেশ চমৎকার ভাবে সাদা টগর ফুলের ভিডিওগ্রাফি করছেন।সাদা টগর ফুলটি দেখতে খুবই ভালো লাগলো ভাই। আপনি যেমন সুন্দর ভিডিওগ্রাফি করছেন ঠিক তেমনি সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ জানাই , আপনার এমন সুন্দর মন্তব্যের জন্য ৷

 6 months ago 

বাহ খুব সুন্দর একটি ভিডিওগ্রাফি পোস্ট করলেন আজকে আপনি। বিশেষ করে টগর ফুলের ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি যে কোন দুটোই আমার কাছে বেশ ভালো লাগে। সাদা টগর ফুল দেখতে অনেক ভালোই লাগলো। কিছুদিন আগে আমি নিজেও এরকম সাদা টগর ফুল দেখেছিলাম। যাইহোক আপনি খুব সুন্দর ভাবে ভিডিওগ্রাফি পোস্ট করলেন তার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 6 months ago 

টগর ফুলের সৌন্দর্য আমাদেরকে সব সময় মুগ্ধ করে৷ আজকে আপনি যেভাবে এই টগর ফুলের সৌন্দর্যময় ভিডিওগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন তা দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় ছিল না৷ খুব সুন্দর ভাবে আপনি এর ভিডিওগ্রাফি এখানে শেয়ার করেছেন এবং আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

 6 months ago 

টগর ফুলের ধারনকৃত ভিডিওগ্রাফি আপনার কাছে ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 6 months ago 

আমার পছন্দের ফুল গুলোর ভিতরে টগর ফুল কিন্তু অন্যতম ভাই। যাইহোক, আপনি বেশ দক্ষতার সাথে টগর ফুলের এই ভিডিওগ্রাফি টি করেছেন যা এটি দেখে বোঝা যাচ্ছে। তাছাড়া ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে যে বাঁশির সুরটা দিয়েছেন, ওটাও দুর্দান্ত হয়েছে। আসলে টগর ফুলের গন্ধটা এত সুন্দর, যেটা সবাইকে মুগ্ধ করে। ভালো লাগলো ভাই, আপনার শেয়ার করা এই ভিডিওগ্রাফি টি দেখে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 64871.83
ETH 2536.52
USDT 1.00
SBD 2.67