নাটক রিভিউ || আজকাল তুমি আমি

in আমার বাংলা ব্লগ2 months ago

Screenshot_2024-04-21-21-10-46-82.jpg

ছবি স্ক্রিনশর্ট: ইউটিউব


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে একটি নাটকের রিভিউ শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

আসলে নাটক দেখতে আমার বরাবরই ভীষণ ভালো লাগে ৷ আমি সময় পেলেই নাটক দেখার চেষ্টা করি ৷ আগে প্রচুর নাটক দেখতাম , যদিও এখন তেমন একটা দেখা হয় না ৷ তবে অবসর সময় পেলে আমি অবশ্য নাটক দেখার চেষ্টা করি ৷ আসলে প্রত্যেকটা নাটকে কিছু বিষয়বস্তু থাকে , সেটা আমাদের বিনোদন দেয় - নয়তো শিক্ষা দেয় ৷ আমি মূলত সময়টাকে উপভোগ করার জন্যই নাটক দেখি ৷ পাশপাশি নাটকের শিক্ষনীয় বিষয় গুলো নিজের মাঝে ধারণ করার চেষ্টা করি ৷ যাই হোক , আজকেও চলে আসলাম নতুন একটি নাটকের রিভিউ নিয়ে ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ তো চলুন এবার নাটকের কাহিনী সংক্ষেপে জানার চেষ্টা করি ৷ অবশ্যই সম্পূর্ণ পোস্টটি পড়ার চেষ্টা করবেন ৷ আশা করি ভালো লাগবে ৷


নাটকের গুরুত্বপূর্ণ তথ্য..

নাটকআজকাল তুমি আমি
পরিচালকমারুফ হোসেন সজীব
শিল্পীখায়রুল বাসার, সাদিয়া আয়মান, তিশা চৌধুরী , শিল্পী সরকার অপু এবং আরো অনেকেই
প্রধান সহকারীশাহিন খান
সম্পাদনা ও রংসাওন আহমেদ শিশির
ভাষাবাংলা
দৈর্ঘ্য৪০ মিনিট
প্রকাশইউটিউব , ২৫ এপ্রিল ২০২৪ ইং


কাহিনী সংক্ষেপে

Screenshot_2024-04-21-23-43-04-35.jpg

Screenshot_2024-04-21-23-44-10-42.jpg


নাটকের শুরুতেই গল্পের হিরো আবিরকে দেখা যায় ৷ সে রেডি হচ্ছে রিক্সা নিয়ে বের হবার জন্য ৷ বন্ধুদের সাথে বাজি ধরে সে এমনটা করছে ৷ একটা সম্পূর্ণ দিন সে রিক্সা চালাবে , তার বিনিময়ে বন্ধুর বাজিতে জিতে গিয়ে সে বিশ হাজার টাকা নিবে বন্ধুর কাছে ৷ যদিও তার বন্ধু মজা করেই বাজিটা ধরেছে ৷ তবে আবির সেটা সিরিয়াসলি নিয়েছে ৷ এবং রিক্সা নিয়ে বের হবার জন্য প্রস্তুতও হয়ে গেছে ৷ এদিকে তার বন্ধু আবিরকে বারণ করলেও শোনে না আবির ৷ রিক্সা নিয়ে বের হয় শহরে কষ্ট করে ইনকাম করতে ৷


Screenshot_2024-04-21-23-44-29-06.jpg

Screenshot_2024-04-21-23-45-15-27.jpg


অন্যদিকে গল্পের হিরোইন সাদিয়া তার মা বাবার সাথে থাকে ৷ ছোট্ট পরিবার তাদের ৷ তবে তার মা একটু বেশিই কথা বলে ৷ সাদিয়া মায়ের আচরণে মাঝে মাঝে কিছুটা বিরক্ত হয়ে যায় ৷ সেদিনও সে বাসা থেকে বের হয় মায়ের কিছুটা বকা শুনে ৷ ভার্সিটি যাওয়ার জন্য বের হতেই রাস্তায় পেয়ে যায় আবিরকে ৷ আবির বের হয়েছে রিক্সা নিয়ে আর প্রথম যাত্রি হিসেবে সাদিয়া কে পেয়ে যায় ৷ সাদিয়া যখন আবিরকে ডাকে রিক্সায় ভার্সিটি যাওয়ার জন্য ৷ তখন আবির সাদিয়াকে দেখে অবাক হয়ে যায় ৷ বলতে গেলে প্রথম দেখায় প্রেমে পড়ে যায় আবির ৷ সাদিয়ার ডাকে আবিরের ঘোর কাটে ৷ আবির প্রথম বার রিক্সা চালাচ্ছে , তার এ বিষয়ে তেমন একটা ধারণা নেই ৷ তাও সবটা সামলে নিয়ে সাদিয়াকে নিয়ে ভার্সিটির দিকে এগিয়ে যাচ্ছে রিক্সা চালিয়ে ৷


Screenshot_2024-04-21-23-45-43-99.jpg

Screenshot_2024-04-21-23-46-40-17.jpg


সাদিয়া পড়ে যায় আরেক ঝামেলায় ৷ আজ তার অ্যাসাইনমেন্ট জমা দিতে হবে ৷ সে তেমন কিছুই করেনি , বন্ধুদের করে দেওয়ার কথা ৷ অন্যদিকে তার বন্ধুদের খবরই নেই ৷ এ বিষয়ের সে চিন্তায় পড়ে যায় , তখন আবির তাকে সাহায্য করে ৷ আর সাদিয়া অবাক হয়ে যায় , সাথে অনেক খুশিও হয় ৷ এখান থেকেই তাদের টুকটাক পরিচয় ৷ এরপর সাদিয়া আবিরকে আবার দেখা করতে বলে ৷ কারণ তার পরিবার অনেক চাপ দিচ্ছে বিয়ের জন্য ৷ অন্যদিকে সাদিয়া এখন বিয়ে করতে চায় না ৷


Screenshot_2024-04-21-23-47-00-59.jpg

Screenshot_2024-04-21-23-47-19-96.jpg


বন্ধুর বাজিতে জিতে গিয়ে অনেক খুশি হয় আবির ৷ কিন্তু পরের দিন সাদিয়া আবার রিক্সা নিয়ে যেতে বলেছে ৷ তাই সে কি করবে বুঝতে পারে না ৷ একদিন চালিয়েছে বন্ধুর বাজিতে , এখন সাদিয়ার টারে আরো রিক্সা নিয়ে বের হতে হবে তাকে ৷ এদিকে সাদিয়া বাসায় আসতেই তার মা আবারও বিয়ের কথা বলে ৷ এদিকে সাদিয়া বিয়ে এখন করতে চায় না ৷ এজন্য ভাবে সে যে কিভাবে বিয়েটা থেমে রাখা যায় ৷ নতুন আইডিয়া বের করে রিক্সা চালকের কথা বলে ৷ সে তার পরিবার কে জানায় , সে একজনকে ভালোবাসে ৷ কিন্তু সে রিক্সা চলক ৷ তার পরিবর এমন কথা শুনে কিছুটা চমকে গেলেও দেখতে চায় ছেলেটাকে ৷


Screenshot_2024-04-21-23-48-07-75.jpg

Screenshot_2024-04-21-23-48-41-74.jpg


এরপর আবিরের কাছে এসে সবটা খুলে বলে ৷ এবং অভিনয় করতে বলে , তার বিনিময়ে সে কিছু টাকা দেবে আবিরকে ৷ আবির প্রথমত না করলেও পরে রাজি হয়ে যায় ৷ পরের দিন আবিরকে সুন্দর ভাবে সেজে আসতে বলে সাদিয়া ৷ আবির প্রথম দেখায় সাদিয়ার প্রেমে পড়ে যায় ৷ তাই সে অন্য কিছু ভাবতে থাকে এবং বন্ধুদের সাথে বিষয়টা শেয়ার করে ৷ তার বন্ধুরাও সায় দেয় ৷ যদিও সাদিয়া এখনো তার আসল পরিচয় জানে না ৷ সে আবিরকে কেবল রিক্সা চলক ই জানে ৷ কিন্তু আবির তো মোটেও রিক্সা চালক নয় ৷ সে কেবল বন্ধুদের সাথে বাজি ধরে রিক্সা চালিয়েছে ৷


Screenshot_2024-04-21-23-49-02-99.jpg

Screenshot_2024-04-21-23-49-17-42.jpg


পরের দিন আবির তার আসল পরিচয়ে সাদিয়ার কাছে আসে ৷ আর সাদিয়া তাকে এভাবে দেখে অবাক হয়ে যায় ৷ সাদিয়ার পরিবার তার সম্পর্কে জানতে চায় , সে তার আসল পরিচয় দিয়ে দেয় ৷ সাদিয়ার পরিবার আবিরকে দেখে অনেক পছন্দ করে এবং খুশি হয় ৷ অন্যদিকে সাদিয়া চাইলো একটা হয়ে গেলো আরেকটা ৷ সে বুঝতে পারলো না বিষয়টা ৷ এজন্য সরে আসলো একটু দূরে ৷ আবিরও পাশাপাশি এসে তার অভিমান ভেঙ্গে দেওয়ার চেষ্টা করলো ৷ আর এখানেই গল্পটা শেষ হলো ৷


Screenshot_2024-04-21-23-49-34-64.jpg

Screenshot_2024-04-21-23-50-36-57.jpg



রেটিং:-০৮


আমার মতামত:-

আজকাল তুমি আমি মারুফ হোসেন সজীবের এই নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে ৷ খাইরুল বাসার এবং সাদিয়া আয়মান সহ সবার অভিনয় বেশ চমৎকার ছিলো ৷ পাশপাশি নাটকের গল্প দৃশ্যে সব কিছুই বেশ ভালো লেগেছে আমার ৷ এই নাটকটা মূলত ভালোবাসার গল্পের ৷ শুরুতে বন্ধুদের সাথে বাজি ধরে রিক্সা চালাতে বের হয় আবির এরপর মেয়েটির সাথে দেখা হয় , কথা হয় আর তারপরই প্রেম ৷ যাই হোক , এমনই ছিলো নাটকের গল্প ৷ তবে বেশ ভালো ছিলো ৷ চাইলে নাটকটি দেখে আসতে পারেন ৷ আশা করি ভালো লাগলে ৷ নাটকের লিংক নিচে দেওয়া আছে ৷



নাটকের লিংক:-


ধন্যবাদ সবাইকে


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 months ago 

বন্ধু নাটক টা দেখে অনেক ভালো লেগেছে আমার ৷ কারন এই নাটকের মধ্যে সাধারন জীবন যাপন কে উপভোক করছি ৷ যেখানে আজকাল সময়ে প্রতিটি মেয়ে যায় উচ্চ বংশের ছেলে ৷ সেখানে এই নাটকে ভালো মনের মানুষ হলে রিক্সা চালকও চলে ৷ যেখানে খাইরুল বাসার দারুন অভিনয় করে ৷ আবার উচ্চ শিক্ষিত হলেও সব পেশায় জীবন যাপন করা যায় ৷ সেটাও প্রকাশ পেয়েছে ৷

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ তোমার এমন সুন্দর মন্তব্যের জন্য ৷

 2 months ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য ভাইয়া। নাটকটি দেখা হয়নি। তবে আপনার পোষ্টের মাধ্যমে নাটকের রিভিউ পড়ে আমার কাছে নাটকটি চমৎকার লেগেছে। সময় করে নাটকটি একদিন দেখার চেষ্টা করব। সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 2 months ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন দেখছি। নাটক রিভিউটা দেখে বেশ ভালো লেগেছে আমার। আমার সুন্দর সুন্দর নাটকগুলো আমার খুবই ভালো লাগে। আপনার ভিডিওটা পরিবেশ ভালই ধারণা অর্জন করলাম নাটক টির বিষয়ে।

 2 months ago 

ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 2 months ago 

অনেক সুন্দর একটা নাটক ছিল। যেটার রিভিউ পড়ে আমার কাছে তো অসম্ভব ভালো লেগেছে। খাইরুল বাশার দেখছি নিজের বন্ধুদের সাথেই বাজি ধরে রিকশা চালিয়েছে। কিন্তু সাদিয়া তো ভেবেছিল সে আসলে একজন রিক্সা চালক। এরকম সুন্দর নাটক গুলো আমি অনেক পছন্দ করি দেখতে। সাদিয়া আর খাইরুল বাশার এর জুটিটা অনেক সুন্দর। তারা দুজনেই অনেক সুন্দর অভিনয় করে প্রত্যেকটা নাটকে। এই নাটকটা আমি ভাবতেছি যখন সময় পাবো তখন দেখব। কারণ নাটকটা আমার অনেক ভালো লেগেছে।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 2 months ago 

প্রেমের নাটকগুলো আমার অনেক অনেক ভালো লাগে। ঠিক তেমন একটি সুন্দর নাটক আপনি আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন। আপনার এই চমৎকার নাটক ভিডিওটা আমার অনেক অনেক ভালো লাগলো। এমন নাটক গুলো দেখলে মন বলে বারবার দেখি। অনেক সুন্দর হয়েছে আপনার নাটক রিভিউ।

 2 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে , আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 2 months ago 

সাদিয়া আয়মানের বেশ অসাধারণ একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন আপনি৷ যেভাবে আপনি এই সুন্দর নাটকের রিভিউ এখানে ফুটিয়ে তুলেছেন তা অসাধারণ হয়েছে এবং এই নাটকটি আমি এখনো দেখে নিতে পারিনি। তবে অবশ্যই আপনার এই নাটকের রিভিউ থেকে ধারণা নিয়ে আমি এই নাটকটি দেখে নেওয়ার চেষ্টা করবো।

 2 months ago 

ধন্যবাদ আপনার এমন সুন্দর মন্তব্যের জন্য ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65156.13
ETH 3530.38
USDT 1.00
SBD 2.48