লাঁজুক খ্যাকের ডিজিটাল আর্ট || মানুষ মানুষের জন্য

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-08-17_21-28-27-655.jpg

হ্যালো বন্ধুরা.. সবাইকে স্বাগতম,
আমার বাংলা ব্লগে
আজ বুধবার ১৭ আগষ্ট ২০২২ ইং
বাংলা ৩১ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ


প্রিয় বন্ধুরা আমার, কেমন আছেন সবাই ৷ আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন ৷ আমিও ভালো আছি ৷ তো প্রতিদিনের নেয় আজকেও আপনাদের মাঝে উপস্থিত হয়েছি নতুন একটি আর্ট পোস্ট নিয়ে ৷ আজ আমি লাজুক খ্যাকের ডিজিটাল আর্ট আপনাদের মাঝে শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার কাছে ভালো লাগবে ৷ আর্ট করা আমার প্রিয় একটি কাজ ৷ কোনো কিছু আর্ট করতে আমার ভালোই লাগে ৷ তাই মাঝে মাঝে একটু আর্ট করার চেষ্টা করি ৷ যদিও আর্ট গুলো আমার তেমন ভালো হয়না তবুও চেষ্টা করি ভালো কিছু করার জন্য ৷ আমি সাধারণত কাগজ কলমে একটু আতটু আর্ট করি ৷ কিন্তু ডিজিটাল আর্ট করতে তেমন পারি না ৷ প্রিয় আমরা বাংলা ব্লগ কমিউনিটিতে অনেকই ডিজিটাল আর্টে খুব ভালো ৷ তাদের দেখে আমার এই ক্ষুদ্র চেষ্টা ৷ আশা করি ভালো লাগবে ৷ চলুন তাহলো শুরু করি ৷


প্রয়োজনীয় উপকরণ

লাজুক খ্যাকের ডিজিটাল আর্ট করার জন্য আমার প্রয়োজন হয়েছিলো মোবাইল এবং infinite design মোবাইল অ্যাপ ৷ এগুলোর মাধ্যমে আমি লাজুক খ্যাকের ডিজিটাল আর্ট সম্পূর্ণ করেছি ৷ চলুন প্রয়োজনীয় উপকরণ নিয়ে শুরু করি অঙ্কনের ধাপগুলি ৷


ধাপ সমূহ

ধাপ-এক

Picsart_22-08-17_21-18-12-560.jpgPicsart_22-08-17_21-18-30-118.jpg
লাজুক খ্যাকের ডিজিটাল আর্ট তৈরির জন্য প্রথমে আমি infinite design মোবাইল অ্যাপে গেলাম এরপর আমি লাজুক খ্যাকের মাথার কিছু অংশ একে নিলাম ৷


ধাপ-দুই

Picsart_22-08-17_21-18-47-011.jpgPicsart_22-08-17_21-19-14-306.jpg
এরপর আমি মাথার আরো কিছু অংশ লাজুক খ্যাকের অঙ্কন করে নিলাম ৷ মাথা অঙ্কনের পর আমি লাজুক খ্যাকের নিচের কিছু অংশ অঙ্কন করে নিয়েছি ৷


ধাপ-তিন

Picsart_22-08-17_21-19-14-306.jpgPicsart_22-08-17_21-19-43-688.jpg
এরপর আমি লাজুক খ্যাকের পা এবং লেজ অঙ্কন করে নিয়েছিলাম ৷ সম্পূর্ণ লাজুক খ্যাকের চিত্র অঙ্কনের পর রং এর কাজ শুরু করেছিলাম ৷


ধাপ-চার

Picsart_22-08-17_21-19-59-683.jpgPicsart_22-08-17_21-20-24-672.jpg
চার নাম্বার ধাপে আমি লাজুক খ্যাকের চিত্র রং করতে শুরু করেছি ৷ প্রথমে আমি লাজুক খ্যাকের মাথাক অংশ এবং পরে বাকি অংশ রং করে নিয়েছি ৷


ধাপ-পাঁচ

Picsart_22-08-17_21-20-38-080.jpgPicsart_22-08-17_21-20-51-123.jpg
পাঁচ নাম্বার ধাপটিই ছিলো শেষ ধাপ ৷ এধাপে আমি লাজুক খ্যাকের লেজ এর অংশ রং করে নিয়েছি ৷ সম্পূর্ণ চিত্র রং করার মাধ্যমে আমার প্রিয় লাজুক খ্যাকের চিত্র তৈরি হয় ৷


প্রিয় লাজুক খ্যাকের চিত্র

Picsart_22-08-17_21-28-27-655.jpg

তো বন্ধুরা এভাবেই আমি আজকের চিত্র প্রিয় লাজুক খ্যাক অঙ্কন করেছি ৷ আশা করি আপনাদের ভালো লেগেছে আমার তৈরি আর্ট ৷ তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আবার কথা হবে নতুন কোনো ব্লগে ৷ সবাইকে অনেক অনেক ধন্যবাদ আমার পোস্টটি সময় নিয়ে দেখার জন্য ৷ভালো থাকবেন সবাই ৷

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ৷

আপনার মন্তব্য করতে ভুলবেন না

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

বিষয়ডিজিটাল আর্ট
ক্যামেরারিয়েলমি
আর্ট & ফটোগ্রাফিনিরব
তারিখ১৭ আগষ্ট ২০২২ ইং
লোকেশনবাংলাদেশ

ধন্যবাদ সবাইকে


মানুষ মানুষের জন্য



qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

Sort:  
 2 years ago (edited)

ওয়াও অসাধারণ খুব সুন্দর করে ডিজিটাল প্রিয় লাজুক খ্যাকের চিত্র আর্ট করছেন ৷খুব ভাল লাগলো আপনার দক্ষতা ভালো আছে ৷
ধন্যবাদ

 2 years ago 

সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য অনেক অনেক ধন্যবাদ

 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে লাঁজুক খ্যাকের ডিজিটাল আর্ট করেছেন।আপনার এই আর্ট আমার কাছে অনেক ভালো লেগেছে। কালার কম্বিনেশন অসাধারণ হয়েছে। ধাপগুলো খুব সুন্দর ভাবে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনের ধন্যবাদ আপনাকে আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

লাজুক খ্যাক এর ডিজিটাল আর্ট আমার অনেক ভালো লাগে। খুব সুন্দর করে লাজুক খ্যাক এর ডিজিটাল আর্ট করেছেন আপনি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য

 2 years ago 

লাঁজুক খ্যাকের ডিজিটাল আর্ট টা অসাধারন হয়েছে। একদম কালার কম্বিনেশন টা বেশ সুন্দর হয়েছে। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি রেসিপি পোষ্ট শেয়ার করার জন্য ধন্যবাদ

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

লাজুক খ্যাকের চমৎকার একটি ডিজিটাল আর্ট করেছেন। ডিজিটাল আর্টি দেখে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম। ডিজিটালআর্টি আমাদের মাঝে এত সুন্দর ভাবে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

ওয়াও অসাধারণ আপনি অনেক সুন্দর করে লাঁজুক খ্যাকের ডিজিটাল আর্ট করেছেন। আর্টি দেখতে আমার কাছে খুবই অসম্ভব ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন ।তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা রইলো।

 2 years ago 

ধন্যবাদ আপু ৷ আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে অনেক খুশি হলাম ৷

 2 years ago 

চমৎকার এঁকেছেন ভাই আপনারা লাঁজুক খ্যাকের ডিজিটাল আর্ট‌। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39