নয়নতারা ফুলের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগyesterday

IMG20240430160729_00 (1).jpg


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে একটি ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আসলে ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি করতে আমার বেশ ভালো লাগে ৷ আমি যেকোনো সুন্দর দৃশ্যে দেখামাত্রই মুঠোফোনে ক্যামেরা বন্দী করার চেষ্টা করি ৷ এটা সম্পূর্ণ ভালো লাগা থেকেই করা হয় সাধারণত ৷ বেশ কিছু দিন আগে আমি একটি ফুলের ভিডিওগ্রাফি করে রেখেছিলাম ৷ ফুলটির নাম নয়নতারা ফুল ৷ বাড়ির উঠানের সামনে এমন সাধারণ কিছু ফুল গাছ লাগিয়ে ছিলাম ৷ তবে কিছু ফুলের গাছ বেড়ে উঠতে পারেনি বিভিন্ন কারণে ৷ তবে নয়নতারা ফুলের ছোট্ট এই চারা গাছটি আস্তে আস্তে অনেকটাই বড় হয়েছে এবং ফুল ফুটতে শুরু করেছে ৷ এটা দেখে আমার কাছে ভীষণ ভালো লাগে ৷ তাই সেদিন ফুটে থাকা এই ফুল গুলোর কিছু ফটোগ্রাফি এবং কিছু ভিডিওগ্রাফি করে রেখেছিলাম ভালো লাগা থেকেই ৷ ফোন গ্যালারিতে বন্দি রাখা এসব চিত্র দেখে আজ ভাবলাম এই বিষয়টা আপনাদের মাঝে তুলে ধরি ৷ তাই চলে আসলাম শেয়ার করতে ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20240430160735_00 (1).jpg

IMG20240430160759_00.jpg

IMG20240430160816_00.jpg

IMG20240430160819_00.jpg


নয়নতারা ফুলের সৌন্দর্য দেখার মতোই সুন্দর ৷ ছোটো এই রঙিন ফুলটি আমার কাছে একটু বেশিই ভালো লাগে ৷ এই ফুলের অবশ্য বেশ কিছু জাত আছে ৷ একবার ফুলের নার্সারিতে ঘুরতে গিয়ে দেখেছিলাম ৷ তবে আমার বাড়িতে এবং আশেপাশে এই কালের নয়নতারা ফুলটিই বেশি আছে ৷ এই ফুলের গাছ লাগানোর পর তেমন একটা যত্ন করতে হয় না ৷ গাছ লাগানোর পর এই ফুলের গাছটি অনেকটা আপনাআপনি বড় হয় এবং ফুল ফুটে ৷ গাছ ভর্তি নয়নতারা ফুল দেখতে অসম্ভব সুন্দর লাগে ৷ যারা এই ফুলটি দেখেছেন তারা নিশ্চয়ই এই ফুলের সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন ৷ যাই হোক , ভালো লাগার মতো একটি ফুল নয়নতারা

তো চলুন এবার ভিডিওগ্রাফির মাধ্যমে নয়নতারা ফুলের অপরুপ সৌন্দর্য্য উপভোগ করি ৷


নয়নতারা ফুলের অপরূপ সৌন্দর্য্য ভিডিওগ্রাফি'র মাধ্যমে...


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি নয়নতারা ফুলের অপরুপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আজ এখানেই বিদায় নিচ্ছি, আবার কথা হবে দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ভিডিওগ্রাফিঃ নয়নতারা ফুলের মনোমুগ্ধকর দৃশ্য
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 13 jul 2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 yesterday 

নয়নতারা ফুলের ভিডিওগ্রাফি দেখতে পেয়ে অনেক ভালো লাগলো। আপনি খুবই সুন্দর ভিডিও করেছেন, এই ভিডিওটি দেখতে পেয়ে আমার অনেক বেশি ভালো লেগেছে ।

 13 hours ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 yesterday 

নয়নতারা ফুল আমার খুবই ভালো লাগে। তবে এভাবে কখনো ভিডিওগ্রাফি পোস্ট করা হয়নি। ভিডিওগ্রাফি দেখে অনেক ভালো লেগেছে আমার। আপনি নিজের দক্ষতায় ভিডিও করেছেন আর পোস্ট আকারে শেয়ার করেছেন এজন্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 13 hours ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ দাদা আপনার এমন সুন্দর মন্তব্যের জন্য ৷

 yesterday 

নয়নতারা ফুল টি দেখতে অনেক বেশি সুন্দর লাগে আমার কাছে। আপনি দেখছি আজকে নয়নতারা ফুলের সুন্দর একটি ভিডিও ক্লিপ ধারণ করেছেন এবং তা আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই ভিডিও এর মাধ্যমে নয়নতারা ফুলের সৌন্দর্য প্রকাশ করার চেষ্টা করেছেন।

 13 hours ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 yesterday 

আপনি নয়নতারা ফুলের বেশ কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন । নয়নতারা ফুল আমার কাছে অনেক ভালো লাগে ।আর এই গাছটা আমার কাছে এই জন্য বেশি ভালো লাগে যে এটার কোন যত্নের প্রয়োজন হয় না এমনি এমনি গাছটিতে ফুল সারা বছরই ফুটে থাকে । আর বিভিন্ন কালারের ফুল দেখতেও ভালো লাগে । আপনি সুন্দর করে ছবি তুলেছেন আবার ভিডিওগ্রাফি শেয়ার করেছেন ভালো লাগলো ।

 13 hours ago 

ধন্যবাদ আপু ,আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 yesterday 

নয়ন তারা ফুলের সৌন্দর্য তুলে ধরেছেন রঙ্গিন পাতলা পাপড়ি গুলো আমার কাছে সবচেয়ে বেশি ভালো লাগে সবুজ পাতার মাঝে রঙিন পাপড়ি যে কারো কাছে ভালো লাগার কথা যাইহোক শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 13 hours ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

নয়ন তারা খুব সুন্দর একটি ফুল এটি আমাদের পরিবেশকে সুন্দর করে তোলে। প্রতিকূল পরিবেশ এটি বেঁচে থাকে।

 13 hours ago 

ধন্যবাদ আপনাকে , আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

আপনি আজ আমাদের মাঝে অনেক সুন্দর একটি ফুল নয়ন তারা ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করেছেন। ফুল হচ্ছে শান্তির প্রতীক ফুলকে ভালোবাসা না এমন মানুষের সংখ্যা খুঁজে পাওয়া মুশকিল। আপনার ভিডিওগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে শুভকামনা রইল আপনার জন্য ধন্যবাদ।

 7 hours ago 

আপনি তো অনেক সুন্দর করে নয়ন তারা ফুলের ভিডিওগ্রাফি করেছেন। নয়নতারা ফুল গুলো দেখতে এমনিতে বেশ ভালো লাগে। এই ফুলগুলো বাড়ির মধ্যে বা বাড়ির সামনে থাকলে সৌন্দর্য অনেকগুলো বেড়ে যায়। তবে আপনার ভিডিওগ্রাফি অসাধারণ হয়েছে। চমৎকারভাবে ভিডিওগ্রাফি করে আমাদের মাঝে শেয়ার করেছেন তাই ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 61240.20
ETH 3247.86
USDT 1.00
SBD 2.45