পান্ডার সুন্দর একটি চিত্রা অঙ্কন || ১০ লাঁজুক খ্যাকের জন্য ..

in আমার বাংলা ব্লগ2 years ago

Picsart_22-09-05_19-54-37-584.jpg

হ্যালো বন্ধুরা.. সবাইকে স্বাগতম,
আমার বাংলা ব্লগে
আজ সোমবার ০৫ সেপ্টেম্বর ২০২২ ইং
বাংলা ১৯ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ


প্রিয় বন্ধুরা আমার, কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো এবং সুস্থ আছেন ৷ আমিও ঈশ্বরের কৃপায় অনেক ভালো এবং সুস্থ আছি ৷ তো আপনাদের মাঝে আবারও হাজির হয়েছে নতুন একটি আর্ট পোস্ট নিয়ে ৷ আশা করি সবার অনেক ভালো লাগবে ৷ আজ আমি আপনাদের সাথে একটি পান্ডার ম্যান্ডেলা আর্ট শেয়ার করবো ৷ আর্ট করতে আমার ভালোই লাগে যার জন্য সপ্তাহে অন্তত একটি আর্ট আমি আপনাদের সাথে শেয়ার করি ৷ আমার আর্ট গুলি আপনাদের কতটা ভালো লাগে , কি নাহ , আমি জানি নাহ ৷ কিন্তু আমি একটি সুন্দর আর্ট আপনাদের মাঝে তুলে ধরার চেষ্টা করি ৷ আজকেও আমি সুন্দর একটি পান্ডার ম্যান্ডেলা আর্ট করতে চেষ্টা করেছি ৷ চলুন দেখে আশি পান্ডার ম্যান্ডেলা আর্টের ধাপ গুলি ৷

প্রয়োজনীয় উপকরণঃ
  • সাদা কাগজ ও
  • কালো কলম ৷


অঙ্কনের প্রক্রিয়াঃ


IMG20220905190146_00.jpg


বন্ধুরা প্রথমে আমি কালো কলম দিয়ে সাদা কাগজের উপর একটি বৃত্ত অঙ্কন করে নিয়েছি ৷ যা আপনারা উপরের ছবিতে দেখতে পাচ্ছেন ৷


IMG20220905190752_00.jpg


এরপর আমি বৃত্তের দু-পাশে পান্ডার কান অঙ্গন করেছি এবং কালো কলম দিয়ে রং করে নিয়েছি ৷


IMG20220905191357_00.jpg


এরপর আমি বৃত্তের মাঝে পান্ডার দুটি চোখ অঙ্কন করে নিয়েছি এবং কালো কলম দিয়ে তা রং করে নিয়েছি ৷


IMG20220905192105_00.jpg


এরপর আরো কিছু অংশ অঙ্গনে পর কালো কলম দিয়ে রং করে নিয়েছি ৷ যা আপনারা উপরের ছবিতে দেখতে পাচ্ছেন ৷৷


IMG20220905192542_00.jpg


এরপর পান্ডার পায়ের অংশ একে রং করে নিবো এতে আমাদের পান্ডার চিত্রাংকন শেষ হবে ৷ এরপর একটু ডিজাইন করে নিবো ৷


IMG20220905193412_00.jpg


পান্ডার ডিজাইন এর জন্য প্রথমে মাথার উপর কিছুটা ডিজাইন করে নিবো এরপর পেটের মাঝে কিছুটা ডিজাইন করে নিবো ৷৷


IMG20220905194553_00.jpg

IMG20220905194710_00.jpg



ফাইনাল আউটপুট


IMG_20220905_195008.jpg


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আশা করি আপনাদের কাছে আমার তৈরির ফুলের ম্যান্ডেলা আর্ট ভালো লাগবে ৷ পরবর্তীতে আপনাদের মাঝে আবারও ভালো কিছু নিয়ে আসার চেষ্টা করবো ৷ সবাইকে অনেক অনেক ধন্যবাদ সময় নিয়ে আমার পোস্ট দেখার জন্য ৷ ভালো থাকবেন , সুস্থ থাকবেন ৷ বিদায়..

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ৷

আপনার মন্তব্য করতে ভুলবেন না

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

বিষয়পান্ডার ম্যান্ডেলা আর্ট
ক্যামেরারিয়েলমি
আর্ট & ফটোগ্রাফি𝙽𝚒𝚛𝚘𝚋
তারিখ০৫ সেপ্টেম্বর ২০২২ ইং
লোকেশনবাংলাদেশ 🇧🇩

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

ধন্যবাদ সবাইকে

মানুষ মানুষের জন্য


qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

Sort:  
 2 years ago 

ভাইয়া আপনি খুব সুন্দর ভাবে পান্ডার মান্ডালা আর্ট করেছেন।আপনার আর্টগুলো খুব সুন্দর হয়।আমার কাছেও আর্ট করতে অনেক ভালো লাগে। আপনার একটি আর্ট দেখে জিভে হচ্ছে অনেক সময় লেগেছিল। পান্ডাকে দেখতে অনেক কিউট লাগছে।ধন্যবাদ ইউনিক আর্ট শেয়ার করার জন্য। আপনার কাছে শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপু , আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

পান্ডার সুন্দর একটি চিত্রা অঙ্কন করেছেন। দেখতে ভীষণ কিউট লাগতেছে। নিখুঁত ভাবে পুরো কাজটি সম্পুর্ন করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ধন্যবাদ আপনাকে ৷ আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো ৷

 2 years ago 

আপনি এই সপ্তাহে একটি করে আর্ট রাখার চেষ্টা করেন এটা খুবই ভালো একটি উদ্যোগ। কারণ আপনার এই আর্ট দেখে অন্যরাও আর্ট করার জন্য উদ্বুদ্ধ হবে ।খুবই সুন্দরভাবে একটি পান্ডার আর্ট করেছেন অংকন পদ্ধতি ছিল খুবই সহজ।

 2 years ago 

হ্যা আপু ধন্যবাদ আপনাকে, আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

আপনার অংকন করা পান্ডাটি দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে পান্ডার সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। আপনার অংকন চিত্রটি সত্যি অনেক সুন্দর হয়েছে ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো আমার ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য

 2 years ago 

পান্ডারা চমৎকার একটি চিত্র অঙ্কন করেছেন ভাইয়া। যা দেখতে খুবই সুন্দর হয়েছে। নিখুঁতভাবে পান্ডার এত সুন্দর একটি চিত্র অংকন করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ , আপনার সুন্দর মন্তব্য পড়ে অনেক ভালো লাগলো ৷

 2 years ago 

আমার রোমে এখনো একটা পান্ডা আছে। গার্লফ্রেন্ড এর জন্য কিনছিলাম রাগ করে আর দেই নাই। আমার কাছেই রেখে দিছি। এখন পান্ডা আমার বন্ধু হয়ে গেছে।

 2 years ago 

ভাইয়া আর রাগ করিয়েন না , ভাবির জন্য কেনা পান্ডা ভাবিকে দিয়ে দিয়েন ৷

 2 years ago 

ভাইয়া আপনি মনে হয় কালো বল পেন দিয়ে পান্ডার আর্ট করতে গিয়ে,কলমের অর্ধেক কালি শেষ করে ফেলছেন। আপনার কালি গুলো সার্থক হয়েছে, পান্ডার মাথা এবয় পেটের ডিজাইনটি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

 2 years ago 

হ্যা কলমের কালি শেষ হোক সমস্যা নেই আপনাদের ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো ৷ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ভাইয়া আপনার আর্ট গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। আজকের পান্ডার চিত্রাংকন টি বেশ ভালো লাগলো। একদম ইউনিক ছিল এই পান্ডার চিত্রাঙ্কন টি। ধাপগুলো অনেক সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে , আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

আর্ট করার সময় হাত দেখানোর চেষ্টা করবেন । ধন্যবাদ আপনাকে ।

 2 years ago 

আচ্ছা ভাইয়া ঠিক আছে ৷ এই ছবিটি রাতের বেলা অঙ্কন করেছি তো তাই হাত দিলে ছবি ভালো দেখা যায় নাহ তাই হাতের ছবি তোলা হয়নি ৷ পরের বার নিজের হাত সহ ছবি তুলে শেয়ার করার চেষ্টা করবো ৷ধন্যবাদ আপনাকে

 2 years ago 

সত্যি বলতে কি সিম্পল এর মধ্যে আপনি খুব সুন্দর একটি পান্ডার আর্ট আমাদের সামনে তুলে ধরেছে‌। বিশেষ করে আটটি করার ক্ষেত্রে আপনি মাথায় আগে ডিজাইন করে নিয়েছেন পরবর্তীতে পেটে ডিজাইন করে অনেক সুন্দর ভাবে ফুটিয়ে তুলেছেন। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, আমার আর্ট আপনার ভালো লেগেছে জেনে অনেক ভালো লাগলো আমার ৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65792.18
ETH 2695.80
USDT 1.00
SBD 2.90