বিকাল বেলার কিছু আলোকচিত্র

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20221003161506_00.jpg

হ্যালো বন্ধুরা.. সবাইকে স্বাগতম,
আমার বাংলা ব্লগে
আজ মঙ্গলবার ১১ অক্টোবর ২০২২ ইং
বাংলা ২৫ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ


প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও অনেক ভালো আছি ৷ তো আপনাদের মাঝে আবারও উপস্থিত হয়েছি আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজ আমি আজকের বিকাল বেলার কিছু দৃশ্যে আপনাদের মাঝে তুলে ধরবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

গত কয়েক যাবত অনেকটা ঘর বন্দি জীবন পার করছি ৷ সারা দিন নিজের টুকটাক কাজ শেষ করে ঘরেই বসে সময় কাটাই ৷ বেশ বিরক্ত লেগে গেছে এভাবে থাকতে ৷ একটু ঘুরাঘুরির বেশ প্রয়োজন ৷ আমি জানি ঘুরাঘুরি করলে মন ভালো হয় , হালকা লাগে অনেক ৷ আমি অনুভবও করি যেদিন বিকাল বেলা কথাও ঘুরে বাড়ি আসি তখন অনেক ভালো লাগে ৷ কয়েক দিন যাবত কথাও বের হই না ৷ সব সময় বাড়িতে বসেই সময় কাটাই ৷ আজ বিকাল বেলা মনে হলো একটু হাটাহাটি করি খুব খারাপ লাগতেছে ৷ তাই বিকাল বেলা রাস্তার হাটতেছি ৷ বাড়ির পাশেই ছোট একটা নদী আছে ৷ হাটতে হাটতে নদীর ব্রিজ চলে এসেছি ৷ তখন হঠাৎ সেদিনের সেই জায়গাটার কথা মনে হলো ৷ কাশ ফুল দেখার জন্য নদীর ধারে এই ছোট নদীর মাঝে এসেছি ৷ আজও যাওয়ার ইচ্ছে হলো তাই চলে গেলাম সেই জায়গাটায় ৷ এরপর বেশ সুন্দর সময় কাটার সাথে সাথে কিছু ফটোগ্রাফি ৷

IMG20221003162554_00.jpg

IMG20221003162207_00.jpg


আসলে এসব জায়গায় সময় কাটাতে আমার বেশ ভালোই লাগে ৷ সূর্য পশ্চিম দিকে ডুবে গেছে গাছপালার সুন্দর ছায়ার মাঝে মুক্ত বাতাস ৷ আজকের আকাশ টাও বেশ পরিস্কার ছিলো ৷ সাদা মেঘ গুলো ভেসে ভেসে চলে যাচ্ছে এদিক থেকে সেদিন ৷

IMG20221003161957_00.jpg

IMG20221003162146_00.jpg


নদীর ধারে সবুজ ঘাস গুলো বেশ বড় বড় ৷ যেখানে সেখানে ছোট ছোট কাশ ফুল ফুটেছে ৷ বেশ ভালোই সময় কাটার ছোট একটা স্থান ৷ নদীর পানি ছোট নদীটা দিয়ে বয়ে যাচ্ছে ৷ বর্নার সময় আবার নদীটা অনেক বড় হয়ে যায় ৷ এখন বর্না নেই সেজন্য ছোট নদীটা দিয়েই অল্প অল্প পানি চলে যাচ্ছে ৷ আমি সেই ছোট নদীটায় আজকের বিকালটা বেশ ভালোই উপভোগ করেছি ৷ অনেক সুন্দর মনোমুগ্ধকর পরিবেশ ছিলো ৷ সুন্দর সময় কাটানোর পাশা পাশি কিছু আলোকচিত্র ক্যামেরা বন্দি করেছি আপনাদের মাঝে শেয়ার করবো বলে ৷

IMG20221003162508_00 (1).jpg

IMG20221003162213_00 (1).jpg

IMG20221003162151_00.jpg


অনেকটা সময় কাটিয়েছি আজ বিকাল বেলা এই ছোট নদীর মাঝে ৷ মনোমুগ্ধকর পরিবেশে সময় কাটালেন এমনিতেই মন ভালো হয়ে যায় ৷ শেষ বিকালে সুন্দর সময় কাটিয়ে বাড়ি ফিরেছি ৷ মনটা বেশ ভালো হয়ে গেছে ৷ মাঝে মাঝে এখানে এসে সময় কাটিয়ে যাবো ভেবে রেখেছি ৷ আপনাদের কেমন লাগলো এই দৃশ্যে গুলো আশা করি সবাই মন্তব্য করে জানাবেন ৷

IMG20221003162102_00.jpg

IMG20221003162619_00 (1).jpg

বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ আশা করি আমার তোলা ছবিগুলি আপনাদের ভালো লেগেছে ৷ পরবর্তীতে আরো ভালো কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো ৷ আজ এখানেই বিদায় ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ আমার পোষ্টটি সময় নিয়ে দেখার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে ৷

ভুল ত্রুটি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন ৷

অনেক অনেক ধন্যবাদ আপনাকে, আমার পোস্টটি সময় নিয়ে পড়ার জন্য ৷

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

বিষয়ফটোগ্রাফি
ক্যামেরারিয়েলমি সি এগারো
আর্ট & ফটোগ্রাফিনিরব
তারিখ১১ অক্টোবর ২০২২ ইং
লোকেশনবাংলাদেশ

E8fRY4dhuR5sTLZsFHQGy2Dnv1izoNa9kDDwNf6SWjwUiF4nkVKP1PC25WhWdSqY9SQf2TJzmqgxFMWjuNkHw5XsLARCErjQCJttWSghQwHW7kfJkYrX4c4pCtiTfa...HWK2gGpEFGB8xQqyomTH1nvn7CPz2SMnooXwX61WyzcpU63uoNSxy8gfgvGdwRzK9nB2bEQrLPQvvnQVp6n6xDEV7NQgpdcANjWF3XJwB2tbgXcKKDcWfvHLG6.png

ধন্যবাদ সবাইকে


qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png


Sort:  
 2 years ago 

গ্রাম বাংলার যে ছবি আপনি আমাদের মধ্যে তুলে ধরেছেন তা এক কথায় অতুলনীয়। এটাই আসল রুপসী বাংলার ছবি। আপনার ফটোগ্রাফির হাত সত্যিই প্রশংসার দাবি রাখে। আমার মনকে সুদূর অতীতে নিয়ে গেছে। যখন আমি মাঠে ঘাটে ঘুরে বেড়াতাম তখনকার দৃশ্য আমাকে মনে করাচ্ছে আপনার ছবিগুলো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হ্যা দাদা গ্রামের এমন সুন্দর পরিবেশ সত্যিই অনেক চমৎকার ৷ আমার তোলা ছবিগুলো দেখে আপনার ছোটবেলা মনে পড়ে গেলো জেনে অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে

Hello friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

 2 years ago 

বিকাল টাইমে হাঁটলে অনেক ভাল লাগে আর সেই সাথে ভাল লাগে প্রাকৃতিক সৌন্দয উপভোগ করতে ।সবুজ ধানক্ষেত আর নীল আকাশের ফটোগ্রাফিটা আমার বেশি ভাল লাগছে ।আপনি বিকাল বেলা হাঁটতে গিয়ে চমৎকার ফটোগ্রাফি করছেন ।

 2 years ago 

হ্যা দিদি বিকাল বেলা ঘুরাঘুরির সাথে কিছু ফটোগ্রাফি করেছি ৷ আপনার ভালো লেগেছে জেনে সত্যিই অনেক ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

হাঁটার জন্য সবচেয়ে বেশি ভালো সময় বলে আমার কাছে বিকেল টাইমটাকে মনে হয়।বিকেলে যেমন থাকে তেমনি প্রাকৃতিক দৃশ্য দেখতে অনেক ভালো লাগে। নদীর পাড়ে ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 2 years ago 

হ্যা আপু বিকাল বেলা ঘুরাঘুরি করার জন্য সঠিক সময় ৷ বিকেলে পরিবেশ থাকে শান্ত আর মনোমুগ্ধকর ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

অনেক সময় ভালো না লাগলে আমি নিজেও আপনার মত বিকেল বেলা হাটতে বের হই এবং এদিক-ওদিক ছুটে বেড়াই। আর সুযোগ পেলেই ফটোগ্রাফি করি, অনেক ভাল ছিল আপনার ফটোগ্রাফি গুলো ধন্যবাদ।

 2 years ago 

হ্যা ভাইয়া বিকাল বেলা ঘুরাঘুরির পাশা পাশি ফটোগ্রাফি করতে বেশ মজা লাগে ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ঠিক ভাই আমি নিজেও করি তো, তাই ভালো লাগলো আপনার ফটোগ্রাফি দেখে। ধন্যবাদ ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

সত্যি বলেছেন ভাইয়া বিকাল বেলা নদীর পাড়ে মনোমুগ্ধকর পরিবেশে সময় কাটালেন এমনিতেই মন ভালো হয়ে যায় ৷ সূর্য পশ্চিম দিকে ডুবে গেছে গাছপালার মুক্ত বাতাস অসাধারণ লাগে। আপনাকে অনেক ধন্যবাদ বিকেলে সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 years ago 

হ্যা আপু নদীর পারে বিকাল বেলা মনোমুগ্ধকর পরিবেশে কিছু সময় কাটালে মন ভালো হয়ে যায় ৷ ধন্যবাদ আপনাকে

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া এসব জায়গায় সময় কাটাতে আমারও খুব ভালো লাগে। সবুজ শ্যামল প্রকৃতিতে সময় কাটাতে মনটা শুধু হাহাকার করে। আপনি বিকেল বেলা খুব সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন। নদীর পাড়ের সবুজ ঘাস গুলো দেখতে খুবই সুন্দর লাগছে। এবং দূরের ঐ আকাশটাকেও বেশ সুন্দর দেখাচ্ছে।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

 2 years ago 

বিকেল বেলার আলোকচিত্র গুলো বেশ চমৎকার হয়েছে ভাইয়া। আমাকে তো আপনার ফটোগ্রাফি গুলো একদম মুগ্ধ করে দিয়েছে। কারণ প্রাকৃতিক ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই ভালো লাগে। সবুজের সাথে আকাশের এই কম্বিনেশন চমৎকার লাগে। ভালো থাকবেন ভাইয়া এবং অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

ভালো লাগলো আপু আপনার মন্তব্য পড়ে ৷ অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 2 years ago 

বিকেলবেলা বাহিরের আবহাওয়া নিজের শরীরে লাগানো অনেক উপকার। তাছাড়া বিকেল বেলা হারিয়ে গেলে মন যতই খারাপ থাক এমনিতে সেটা ভালোই আসে। আর আপনার বিকেল বেলা ঘুরতে যাওয়ার অনুভূতিটি পড়ে ভালো লাগলো তার সাথে সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করেছেন।
আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66