কামিনী ফুলের অপরূপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি

in আমার বাংলা ব্লগ7 days ago

IMG20240529123930_00.jpg


হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম বেশ কিছু দিন পর , আজকে আমি আপনাদের মাঝে একটি ফুলের ভিডিওগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷


আসলে ফটোগ্রাফি আর ভিডিওগ্রাফি করতে আমার বেশ ভালো লাগে ৷ আমি যেকোনো সুন্দর দৃশ্যে দেখামাত্রই মুঠোফোনে বন্দী করার চেষ্টা করি ৷ এটা সম্পূর্ণ ভালো লাগা থেকেই করা হয় সাধারণত ৷ বেশ কিছু দিন আগে আমি নীলসাগর নামে একটি জায়গায় ঘুরতে গিয়েছিলাম ৷ সেই জায়গায় টি ছিলো অত্যন্ত সুন্দর মনোমুগ্ধকর এবং নিরিবিলি ৷ সেখানে মূলত বেশ বড় একটি দিঘি আছে ৷ দিঘির চারপাশে অনেক ধরনের গাছপালা এবং বিভিন্ন রংবেরঙের ফুলের গাছ আছে ৷ এছাড়াও মন্দির , মসজিদ , ছোট পার্ক সহ বিভিন্ন কারণে এই জায়গাটি বেশ আর্কষণীয় ৷ এটি একটি ঐতিহাসিক স্থান ৷ তবে প্রাকৃতিক সৌন্দর্যের জন্যই মূলত নীলসাগর বিখ্যাত।


IMG20240529130715_00.jpg

IMG20240529130730_00.jpg

IMG20240529123930_00.jpg


নীলসাগরে গিয়ে ঘোরাঘুরি এবং সুন্দর মুহূর্ত কাটানোর পাশাপাশি আমি বেশ কিছু দৃশ্য মুঠোফোনে ক্যামেরা বন্দী করি ৷ তারমাঝে কামিনী ফুলের সৌন্দর্য ছিলো মুগ্ধ করার মতো ৷ দিঘির চারপাশে বিভিন্ন প্রকার ফুলের গাছ লাগিয়েছে ৷ আর গাছে গাছে ফুল গুলোও বেশ চমৎকার ভাবে ফুটে আছে আর দেখতে অসম্ভব সুন্দর লাগছে ৷ বিশেষ করে রঙ্গন ফুলের সৌন্দর্য দেখে আমার ভীষণ ভালো লাগে ৷ এবং ভালোলাগা থেকেই কিছু দৃশ্যে মুঠোফোনে ক্যামেরা বন্দি করি ৷ আশা করি ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি দেখে আপনাদের সবার ভালো লাগবে ৷

তো চলুন এবার ভিডিওগ্রাফির মাধ্যমে কামিনী ফুলের অপরুপ সৌন্দর্য্য উপভোগ করি ৷


কামিনী ফুলের অপরূপ সৌন্দর্য্য ভিডিওগ্রাফি'র মাধ্যমে...


তো বন্ধুরা আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি কামিনী ফুলের অপরুপ সৌন্দর্যের ভিডিওগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আজ এখানেই বিদায় নিচ্ছি, আবার কথা হবে দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ভিডিওগ্রাফিঃ কামিনী ফুলের মনোমুগ্ধকর দৃশ্য
ক্যামেরাঃ realme C11
ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 03 jul 2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 7 days ago 

খুব সুন্দর একটি ভিডিও শেয়ার করলেন আপনি অনেক ভালো লাগলো দেখে। আপনি খুব সুন্দর নিরিবিলি পরিবেশ থেকে কামিনী ফুলের অপরূপ সৌন্দর্যের ভিডিও নিলেন। ভিডিও দেখতে আমার খুব ভালো লাগে তাছাড়া ভিডিও নিতে অনেক ভালো লাগে। আপনার মাধ্যমে অনেক সুন্দর একটি দৃশ্য দেখতে পেলাম। অনেক ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।

 3 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 7 days ago 

এই ফুলটা যে কামিনী ফুল আমার জানা ছিল না। তবে আপনার আজকের এই ভিডিও পোস্টের মধ্য দিয়ে এর নামটা জানা হলো। পূর্বে অনেকবার দেখেছি কিন্তু এটার নাম এই কখনো জানতাম না। যাইহোক আপনার ভিডিওটা কিন্তু দারুণ ছিল ভাই।

 3 days ago 

ধন্যবাদ আপনাকে , আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 7 days ago 

খুব সুন্দর একটি ভিডিও আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুলের ভিডিও আমার কাছে খুবই ভালো লাগে। ঠিক তেমনি ভালোলাগা ছিল আপনার আজকের এই ফুলের ভিডিও ধারণ। ভিডিওটা অনেক সুন্দর হয়েছে।

 3 days ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 6 days ago 

দাদা আপনার করা ভিডিওগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগে। এর আগে একটি সূর্যমুখী ফুলের ভিডিওগ্রাফি করেছিলেন সত্যি দেখে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। আজকের ভিডিওগ্রাফিটাও আমার কাছে অনেক ভালো লেগেছে। কামিনী ফুল অবশ্য আমি চিনতাম না আজকে চেনা হয়ে গেলো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ দাদা।

 3 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ দাদা আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 5 days ago 

ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করতে আপনার খুব ভালো লাগে জেনে ভীষণ ভালো লাগলো ভাইয়া। আপনি নীল সাগর ঘুরতে গিয়ে চমৎকার সুন্দর কামিনী ফুলের ফটোগ্রাফি করেছেন ও ভিডিওগ্রাফি করে আমাদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। আপনার ভিডিওগ্রাফি ও ফটোগ্রাফি অসাধারণ সুন্দর হয়েছে। আমার বাড়িতেও কামিনী ফুলের গাছ আছে এরকম অনেক ফুল ফোটে । ধন্যবাদ আপনাকে সুন্দর কামিনী ফুলের ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি আমাদের সঙ্গে ভাগ করে নেয়ার জন্য

 2 days ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ দিদি আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

 5 days ago 

কামিনী ফুলের নামটা যেমন দারুন তেমনি দারুণ সৌন্দর্য। এই ফুলের অপরূপ সৌন্দর্য খুবই ভালো লেগেছে। আর এত সুন্দর করে ভিডিওগ্রাফি করেছেন দেখে মুগ্ধ হলাম ভাইয়া। চমৎকার ছিল আপনার শেয়ার করা ভিডিওগ্রাফি।

 2 days ago 

ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্যের জন্য ৷

 3 days ago 

কামিনী ফুল আমি অনেক পছন্দ করি৷ সবসময় কামিনী ফুল দেখার সৌভাগ্য সবার হয়ে ওঠেনা৷ আজকে আপনার কাছ থেকে এই ফুলের এরকম একটি ভিডিওগ্রাফি দেখে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি এই ভিডিওগ্রাফি এখানে শেয়ার করেছেন এবং একেবারে দক্ষতার সাথে আপনি ভিডিওগ্রাফিটি করেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 days ago 

আপনাকেও ধন্যবাদ আপনার সুন্দর মতামত মন্তব্য করে জানানোর জন্য ৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57630.83
ETH 3105.65
USDT 1.00
SBD 2.33