ট্রন জমানোর ১০ তম সপ্তাহ

in আমার বাংলা ব্লগlast year

Picsart_22-11-12_00-24-43-443.jpg


আজ ১২ ফেব্রুয়ারী ২০২৩ ইং


প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালোই আছি ৷ তো আপনাদের মাঝে আবারও উপস্থিত হয়েছি আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজ আপনাদের মাঝে আমি ছোট একটি অ্যামাউন্টের ট্রন জমানোর পোষ্ট শেয়ার করব আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

আসলে স্টিম প্ল্যাটফর্মে কাজ শুরু করার পর থেকেই প্রতিনিয়ত অনেক কিছু জানতে পারছি এবং নতুন কিছু শিখতে পারছি ৷ যা সত্যিই আমার অনেক ভালো লাগছে ৷ কিছু দিন আগে দাদার একটি ব্লগে ক্রিপ্টো টোকেন ট্রন নিয়ে বেশ কিছু কথা লিখেছেন তিনি ৷ যা থেকে আমি ট্রন সম্পর্কে বেশ কিছু ধারনা পেয়েছি ৷ দাদার ব্লগটি ছিলো এমন কিভাবে ট্রন স্টেকিং করবেন ? (How to stake tron to earn rewards) ৷ এই পোস্টটি দেখে অনুপ্রাণিত হয়ে আমিও ট্রন স্টেকিং করার সিদ্ধান্ত নিয়েছে ৷

এরপরেই চেষ্টা করেছি ট্রন সম্পর্কে কিছু জানার ৷ অবশেষে আমি ট্রন সম্পর্কে বেশ কিছু ধারণা অর্জন করি এবং ট্রন জমানো শুরু করি ৷ আমি ঠিক করেছি প্রতি সপ্তাহে কিছু হলেও ট্রন জমাবো আমার ট্রন ওয়ালেটে ৷ আজ আমি ১০ তম বারবারে ১০ ট্রন জমাবো এবং ট্রন জমানোর পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়ার চেষ্টা করাবোঃ

চলুন তাহলে দেখে আসি আমার পঞ্চম সপ্তাহের ট্রন জমানোর স্টেপ গুলোঃ



ট্রন ডিপোজিট করার আগেই আমার ওয়ালেটের স্ক্রিনশট।

Screenshot_2023-02-12-21-51-23-27_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg


প্রথম স্টেপ:- প্রথমে ট্রাস্ট ওয়ালেট থেকে ডিপোজিট এড্রেস কপি করে নিলাম।

Screenshot_2022-11-11-23-02-56-06_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg


দ্বিতীয় স্টেপ:- আমার স্টিমিট ওয়ালেট থেকে ১০ ট্রন ডিপোজিট এড্রেসে পাঠিয়ে দিলাম ৷

W5LtFUPm6g7111bbdcuxu3bfUg5qaCq8seb5paCtrrT7zP3FD6A2q4GYpeC8JW9vpLmThNdmeQZx3AnxDzMNHDBAS5bBFH7anQX66CTwb9gGUvgb8P2wUmdQvQVriKbbaMD5ofKUcvZfF6fQ1Bp1DnpFEv7eN.jpeg


ট্রন ডিপোজিট এর পরে আমার ওয়ালেটের স্ক্রিনশট।

Screenshot_2023-02-12-21-53-47-60_c564fc6db12409a4b375ae7fc4428dbe.jpg


দশম তম সপ্তাহে ১০ TRX জমাতে পেরে আমার অনেক ভালো লাগছে। প্রত্যেক সপ্তাহে এই ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করবো আমি। আপনারাও ট্রন জমানোর চেষ্টা করতে পারেন ৷ ধন্যবাদ সবাইকে পোস্টটি সময় নিয়ে দেখার জন্য ৷ আজ এতটুকুই ছিলো ৷ আবার কথা হবে অন্য কোনো নতুন ব্লগে ৷ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ৷ ধন্যবাদ সবাইকে ৷ শুভ রাত্রি.....



ধন্যবাদ সবাইকে

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

আপনার ট্রন জমানো পোস্ট দেখে সত্যি নিজের কাছে আমার অনেক ভালো লাগলো। আমি মনে করি একজন যদি ক্ষুদ্র ক্ষুদ্র করে এমন ইনভেস্ট করতে থাকে একদিন অনেক বড় একটা এমাউন্টে রূপান্তরিত হবে। আমিও আগে ট্রম জমানোর পোস্ট করতাম কিন্তু কিছুদিন আর করি না কিন্তু আজকে আপনার পোস্ট দেখে আবারও মনে হয়ে গেল ট্রন জমানো পোস্ট করার কথা তাই আজকে আবার ট্রেন জবানের পোস্ট করব। আপনি তো এই সপ্তাহে অনেক সুন্দর ভাবে ১০ ট্রন জমে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last year 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

অনেক ভালো একটি উদ্যোগ আপনি প্রতিনিয়ত ট্রন জমা করতেছেন।এবার হলেও দশ তম ট্রন জমানো শেয়ার করেছেন আপনি।অনেক ভালো একটি উদ্যোগ আপনার অনেক ট্রন জমা হয়েছে ভাইয়া দেখে অনেক ভাল লাগলো।এভাবে এগিয়ে যান অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

ভাইয়া আপনার ট্রন জমানোর উদ্যোগ দেখে ভালো লাগলো। নিজের ভবিষ্যতের কথা ভেবে এখন থেকেই ট্রন সংরক্ষণ করছেন দেখে সত্যিই উৎসাহ পেলাম। সবারই উচিত নিজের ক্ষুদ্র প্রচেষ্টায় ট্রন সংগ্রহ করা। অনেক অনেক ধন্যবাদ ভাইয়া এই পোস্ট সবার মাঝে শেয়ার করার জন্য এবং সবাইকে উৎসাহিত করার জন্য।

 last year 

ধন্যবাদ আপনাকে আপু আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

আমার একাউন্টে ও বেশকিছু trx জমা হয়ে আছে। আমিও ভাবছি আপনাদের মত স্টাকিং শুরু করব। আপনার জন্য অসংখ্য ও শুভ কামনা রইল।

 last year 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 last year 

বন্ধু ইতি মধ্যেই বেশ অনেক গুলো ট্রন জমা করেছিস ৷ এভাবেই অল্প অল্প করে জমা করতে করতে একদিন বড় একটা এমাউন্ট হবে ৷ শুভকামনা রইল অবিরাম বন্ধু ৷

 last year 

অসংখ্য ধন্যবাদ বন্ধু সুন্দর মতামত মন্তব্য করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 59190.13
ETH 3187.58
USDT 1.00
SBD 2.45