টার্গেট ডিসেম্বর সিজন টু এ আমার অংশগ্রহণ || ১০ স্টিম পাওয়ার বৃদ্ধিsteemCreated with Sketch.

in আমার বাংলা ব্লগ2 years ago

fire-and-water-2354583_640.jpg
Pictures



প্রিয় বন্ধুরা আমার , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালোই আছি ৷ তো আপনাদের মাঝে আবারও উপস্থিত হয়েছি আমি নিরব বাংলাদেশ থেকে ৷ আজ আপনাদের মাঝে আমি ছোট একটি অ্যামাউন্টের পাওয়ার আপ পোষ্ট শেয়ার করব আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷

আসলে পাওয়ার আপ করা সবার জন্যই অনেক গুরুত্বপূর্ণ ৷ স্টিমিট প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে নিজস্ব একটি পাওয়ার থাকা প্রয়োজন ৷ যার যত পাওয়ার তার তত শক্তি ৷ নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ এর গুরুত্ব অনেক ৷

আজ আমি অল্প কিছু স্টিম পাওয়ার আপ করবো ৷ আমার ছোট একটি টার্গেট নিয়ে আমি প্রতিনিয়ত কাজ করতেছি ৷ আশা করি এভাবে অল্প অল্প করে স্টিম পাওয়ার আপ করলে আমি আমার টার্গেট পূরণ করতে পারবো খুব শীঘ্রই ৷

''আমার বাংলা ব্লগ কমিউনিটি" থেকে প্রতি সপ্তাহে একটি পাওয়ার আপ প্রতিযোগিতা থাকে ৷ যা সত্যিই পাওয়ার আপ করতে অনেক অনুপ্রেরণা হয়ে কাজ করে ৷ আজ আমি সেই প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে পাওয়ার আপ করার পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়ার চেষ্টা করাবোঃ



Screenshot_2022-10-25-02-14-56-73.jpg

এসপ্তাহে আমার স্টিমিট ওয়ালেটে ২৫ স্টিম ছিলো । ২৫ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করবো। এবং স্টিমিট ওয়ালেটে ৫৮৫ এসপি ছিলো ৷


Screenshot_2022-10-25-02-23-04-36.jpg

আমি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দিলাম ৷


Screenshot_2022-10-25-02-27-35-94.jpg

১০ স্টিম পাওয়ার বৃদ্ধির পর আমার স্টিমিট ওয়ালেট ৷ ১৫ স্টিম এবং ৫৯৫ এসপি রয়েছে ৷


পাওয়ার আপ করার পূর্বে এবং বর্তমানে এসপি
পূর্বের এসপি৫৮৫.৫৯
পাওয়ার আপ১০.০০
বর্তমান এসপি৫৯৫.৫৯


ধন্যবাদ সবাইকে ৷ আজ একটুকুই ছিলো পাওয়ার আপ ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই ৷ কথা হবে আবার পরের ব্লগে ৷ আমার পাওয়ার আপ পোষ্টি সময় নিয়ে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷


ধন্যবাদ সবাইকে

R6TbvATub8MquGoqJZ4SE2UCpaUQzmNnWQxvJGwvYApXWE4KsVzC8vNNXWgtz7hrfoYPSrjupZgj7VtKhrH935ua1PLs4Vr7KiYnVAy3oDzhHVcrAhWug4yWjtiY4H...tCNiac63XNuwJJZPbTjHfGPYJH4BJoHgX8HdohSPrSasKvArV8wiiFV7ntYqz66tLZiqG67BKrPAveZFRs3vaqucpJgsaE3qA6Rwasb2fYDx3U5dXGLwwRdyH8.png

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  
 2 years ago 

দীর্ঘমেয়াদী সময় ধরে এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই অবশ্যই প্রতিনিয়ত চালিয়ে যেতে হবে।।

আসলে অ্যামাউন্ট ছোট হোক বা বড় হোক যদি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে দেখা যাবে একসময় এটি অনেক বড় রূপ ধারণ করবে।।

আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।।

 2 years ago 

আসলেই দীর্ঘ মেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ ৷ ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

আমার বাংলা ব্লগ প্ল্যাটফর্মে দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। একটু একটু করে পাওয়ার আপ করলে আপনার টার্গেট পূরণ করতে পারবেন।এভাবে পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনা করি।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যতবেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে।দীর্ঘমেয়াদী পরিকল্পনার জন্য পাওয়ার আপ এর বিকল্প নেই। এবার আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন।এভাবে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে অতি সহজেই পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।
 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

আপনাকে ও অসংখ্য ধন্যবাদ ভাইয়া, আমার মন্তব্যের ফিডব্যাক দেওয়ার জন্য।

 2 years ago 

ঠিক বলেছেন ভাইয়া আপনি যদি দীর্ঘমেয়াদী সময় এই প্লাটফর্মে কাজ করতে চান তাহলে আপনার স্টিম পাওয়ার থাকা খুবই জরুরী। আর তাই আপনি এই প্রজেক্ট কে এগিয়ে নেওয়ার জন্য এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

টার্গেট ডিসেম্বর সিজন টু কে সামনে রেখে আপনু ১০ স্টিম পাওয়ার আপ করেছেন এটা খুবই দারুন উদ্যোগ আপনার জন্য শুভ কামনা থাকবে ভাই।এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এভাবে অল্প অল্প করে পাওয়ার আপ করলে আপনি আপনার লক্ষ্যে খুব সহজে পৌঁছাতে পারবেন। এই প্ল্যাটফর্মের দীর্ঘমেয়াদি কাজের জন্য পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। খুব তাড়াতাড়ি যেন আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন সে কামনা করি। এভাবেই এগিয়ে যান।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করে উৎসাহিত করার জন্য ৷

 2 years ago 

দীর্ঘস্থায়ী কাজ করার জন্য পাওয়ার আপ করা খুবই গুরুত্বপূর্ণ বিষয়।আপনার পাওয়ার আপ করা দেখে ভালো লাগলো ভাইয়া।শুভকামনা রইলো আপনার জন্য ভাইয়া।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে দিদি আপনার সুন্দর মতামত মন্তব্য কারর মাধ্যম উৎসাহিত করার জন্য ৷

 2 years ago 

আমার ছোট একটি টার্গেট নিয়ে আমি প্রতিনিয়ত কাজ করতেছি ৷

যদিও আপনার কাছে টার্গেট টা ছোট মনে হচ্ছে কিন্তু যদি এটা পূরণ করতে পারা যায় তাহলে অনেক বড় একটা কাজ সম্পন্ন হবে বলে আমি মনে করি।

১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে খুবই চমৎকারভাবে আপনার সক্ষমতা বৃদ্ধি করে নিলেন ভাইয়া। অল্প অল্প করতে করতেই একদিন অনেক বেশি স্টিম হয়ে যাবে। এরই মধ্য দিয়ে আপনি ৫৯৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মতামত মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64182.74
ETH 2768.00
USDT 1.00
SBD 2.66