আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ2 months ago

IMG20240414111846_00.jpg

এলোমেলো ফটোগ্রাফি


শুভ বিকাল

হ্যালো বন্ধুরা , কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও বেশ ভালো আছি ৷ তো আজ আবারও আপনাদের মাঝে চলে আসলাম , আজকে আমি আপনাদের মাঝে আমার তোলা কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷ আসলে ফটোগ্রাফি করতে আমার অসম্ভব ভালো লাগে ৷ আমি সব সময় ফটোগ্রাফি করার চেষ্টা করি আমার আশেপাশের সুন্দর দৃশ্য এবং মুহূর্ত গুলোর ৷ মুঠোফোনে এসব দৃশ্যে ক্যামেরা বন্দি করতে আমার বেশ ভালোই লাগে ৷ শখের বসে ভালোলাগা থেকেই এসব করা হয় ৷ তবে এখন প্রয়োজন আর ভালো লাগা দু'টো থেকেই ফটোগ্রাফি করি ৷ ভীষণ ভালো লাগে ফটোগ্রাফি করতে , অনেকটা অভ্যাসে পরিণত হয়েছে এখন এই কাজ গুলো ৷ কোনো সুন্দর দৃশ্যে দেখলেই ফটোগ্রাফি করার ইচ্ছে করে এবং করেও ফেলি ৷ আজকে আমি আপনাদের মাঝে আমার তোলা কিছু এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করবো ৷ আশা করি আপনাদের সবার ভালো লাগবে ৷



IMG20240414111750_00.jpg

IMG20240414111846_00.jpg


শুরুতেই যে দুটো রঙিন ফুলের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন , এই ফুল গুলোর নাম নয়নতারা ফুল ৷ দেখতে অনেক সুন্দর এবং আর্কষনীয় ৷ যদিও এই ফুল গুলো দেখতে কিছুটা ছোট , তবে আমার কাছে অসম্ভব ভালো লাগে এই ফুলের অপরূপ সৌন্দর্য্য ৷ আমাদের বাড়িতে এবং আশাপাশে বেশ কিছু নয়নতারা ফুলের গাছ আছে ৷ যে গুলো এই সময় দারুণ ভাবে ফুটে থাকে এ সময় ৷ যাই হোক , নয়নতারা ফুলের ফটোগ্রাফি দুটো আপনাদের সবার ভালো লাগবে আশা করি ৷


IMG20240411121412_00.jpg

IMG20240411121510_00.jpg


উপরের ছবিতে যে দুটো ফুলের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন , এই ফুল গুলোর নাম টগর ফুল ৷ এই ফুল গুলোও দেখতে অসম্ভব সুন্দর এবং আর্কষনীয় ৷ বিশেষ করে এই ফুলের চমৎকার একটি ঘ্রাণ আছে ৷ যেটা আমার অসম্ভব ভালো ৷ যাই হোক , এই ফটোগ্রাফি গুলো আমি কিছু দিন আগে করেছিলাম ৷ আমাদের বাড়ির পিছন পাশে এই ফুলের একটি গাছ আছে ৷ যেই গাছে এখন বেশ চমৎকার ভাবে টগর ফুল গুলো ফুটে আছে ৷ আশা করি টগর ফুলের ফটোগ্রাফি আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20240415131508_00.jpg

IMG20240415131522_00.jpg


সাদা রঙেন এই ফুল গুলোর নামও টগর ফুল ৷ আসলে আমি খুব একটা ফুলের নাম জানিনা ৷ তবে আমি এই ফুল গুলোকে ছোট টগর ফুল নামে চিনি থাকি ৷ এই ফুল গুলোর অন্য কোনে নাম জানা থাকলে অবশ্যই মন্তব্য করে জানাবেন ৷ তবে এই ফুল গুলো দেখতে কিন্তু অসম্ভব সুন্দর ৷ আমার কাছে ভীষণ ভালো লাগে এই ফুলের মনোমুগ্ধকর দৃশ্য ৷ আশা করি আপনাদেরও সবার ভালো লাগবে ৷


IMG20240408145032_00.jpg

IMG20240408145022_00.jpg


উপরের ছবিতে যে দুটো ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন , এ গুলো একটি মন্দিরের ফটোগ্রাফি ৷ কিছু দিন আগে আমি এই মন্দিরে ঘুরতে গেছিলাম ৷ তখন এই ফটোগ্রাফি গুলো করেছিলাম ৷ এই মন্দিরটির কাজ চলমান তবুও দেখতে অসম্ভব সুন্দর ৷ যদিও আমি মন্দিরের পিছন থেকে এই ফটোগ্রাফি গুলো করেছিলাম ৷ আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের সবার ভালো লাগবে ৷


IMG20240408180247_00.jpg

IMG20240408180244_00.jpg


সর্বশেষ যে দুটো ফটোগ্রাফি দেখতে পাচ্ছে এ গুলো একটি চা বাগানের ফটোগ্রাফি ৷ কিছু দিন আগে আমি এই চা বাগানের ঘুরতে গিয়ে এই ফটোগ্রাফি গুলো করেছিলাম ৷ চা বাগানটা দেখতে বেশ চমৎকার ৷ আমি শেষ বিকেলে এই বাগানের ঘুরতে গেছি , তখনকার পরিবেশ ছিলো আরো বেশি সুন্দর নিরিবিলি এবং মনোমুগ্ধকর ৷ তো যাই হোক বন্ধুরা , আজ এ পর্যন্তই ৷ সবাই ভালো থাকবেন , সুস্থ থাকবে ৷ আশা করি আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনাদের সবার ভালো লাগবে ৷ অনেক অনেক ধন্যবাদ সবাইকে , সময় নিয়ে আমার পোস্টটি দেখার জন্য ৷ আবার কথা হবে , দেখা হবে অন্য কোনো ব্লগে ৷ ধন্যবাদ সবাইকে এতোক্ষন পাশে থাকার জন্য ৷



পোষ্ট বিবরণঃ-

ছবিঃ রেনডম ফটোগ্রাফি
ক্যামেরাঃ realme C11
আর্ট/ক্যাপচারঃ 𝙽𝚒𝚛𝚘𝚋70
লোকেশনঃ https://w3w.co/slotted.inward.quartered
আমার বাংলা ব্লগ || বাংলাদেশ || 15/04/2024



🙏 ধন্যবাদ সবাইকে 🙏




20240114_001456_0001.png


আমার নাম নিরব ৷ জাতীয়তা বাংলাদেশী ৷ মাতৃভাষা বাংলা ৷ বাংলায় কথা বলতে এবং লিখতে আমি অসম্ভব ভালোবাসি ৷ পেশাগত দিক দিয়ে আমি একজন ছাত্র , পড়াশোনা করছি অনার্স প্রথম বর্ষে ৷ পাশাপাশি স্টিমিটে ব্লগিং করছি ২০২১ সালের ডিসেম্বর থেকে ৷ আমি ভ্রমণ করতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও আর্ট , ফটোগ্রাফি এবং লেখালেখি করতে আমার ভীষণ ভালো লাগে ৷ সব সময় শেখার চেষ্টা করি , নতুন কিছু শিখতে এবং জানতে আমার খুবই ভালো লাগে ৷ আমি বন্ধুদের সাথে সময় কাটতে অনেক বেশি পছন্দ করি ৷ এছাড়াও পরিবারের সাথে থাকতে এবং সময় কাটাতে আমার প্রচুর ভালো লাগে ৷ আমি একজন হিন্দু ধর্মাবলম্বী ৷ আমি আমার ধর্মকে অনেক বেশি ভালোবাসি এবং সম্মান করি ৷ আমি স্টিমিটে জয়েন করি ২০২০ সালের আগস্টের শুরুর দিকে ৷ ধ ন্য বা দ ...


1691561447609.png

20230619_2027351.gif



Sort:  
 2 months ago 

ভাই আপনি আজকে আমাদের দোষ কয়েকটি সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো খুবই দারুণ ছিল। আর ভাইয়া অনেকদিন পরে আপনার পোষ্টের মাধ্যমে টগর ফুল দেখতে পেয়ে খুব বেশ ভালো লাগলো। আসলে ভাইয়া ফুলের ফটোগ্রাফি করতে আমারও খুব ভালো লাগে তবে টগর ফুলটি দারুন ছিল ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

খুব সুন্দর কিছু রেনডম ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনি খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন। যা দেখতে খুবই সুন্দর লাগছে। আমার কাছে নয়ন তারা ফুলের ফটোগ্রাফি ও টগর ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে। সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 months ago 

সবগুলো ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল ভাইয়া। তবে আমার কাছে চা বাগানের ফটোগ্রাফি গুলো একটু বেশি ভালো লেগেছে। কারণ আপনার ফটোগ্রাফির মাধ্যমে সুন্দর এই চা বাগান দেখতে পেলাম। অসংখ্য ধন্যবাদ ভাইয়া সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

বাহ্ আপনি অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন। ফুলের ফটোগ্রাফি গুলোও দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে।বাস্তবে যেমন ফুলের ফটোগ্রাফি উপভোগ করা যায় ঠিক তেমন পোস্টের মাধ্যমে এইরকম ফুলের ফটোগ্রাফি উপভোগ করা যায়। সব গুলো ফটোগ্রাফি চমৎকার হয়েছে ভাই। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.027
BTC 64187.97
ETH 3476.17
USDT 1.00
SBD 2.49