১৭ স্টিম পাওয়ার আপ || টার্গেট ডিসেম্বরের সিজন-২ || 15% beneficiaries for @shy-fox & abb-school

in আমার বাংলা ব্লগ2 years ago

আমার বাংলা ব্লগ

১৭+ স্টিম পাওয়ার আপ

টার্গেট ডিসেম্বরের সিজন-টু

Picsart_22-04-01_14-12-01-900.jpg



হ্যালো বন্ধুরা কেমন আছেন সবাই ? আশা করি সবাই ভালো আছেন ৷ আমিও ভালো আছি ৷ আজ ০১ এপ্রিল শুক্রবার ৷ আমি আজ ১৭+ স্টিম পাওয়ার আপ করতে চলছি ৷ পাওয়ার আপ করা মানেই নিজের শক্তি বৃদ্ধি করা ৷ স্টিমে দীর্ঘ মেয়াদী কাজ করতে চাইলে পাওয়ার আপ করা জরুরি ৷ আমি স্টিমে দীর্ঘ মেয়াদী কাজ করতে ইচ্ছুক যার জন্য আমার পাওয়ার আপ করাটাও জরুরি ৷ আমি আজ ১৭+ স্টিম পাওয়ার আপ করবো ৷এবং প্রতি সপ্তাহে আমি স্টিম পাওয়ার আপ করার চেষ্টা করবো ৷ স্টিমে আমি নতুন হওয়ার জন্য আমার পাওয়ার বেশি নেই ৷ আমি খুব তারাতারি বেশ কিছু পাওয়ার করতে চাই ৷ যার জন্য আমি তৃতীয় বারের মতো আজ ১৭+ স্টিম পাওয়ার আপ করতে চলছি ৷ এবং আমি এক হাজার পাওয়ার আপের টার্গেট নিয়ে কাজ করতেছি ৷ আজ আমি আপনাদের সাথে আমার পাওয়ার আপের ধাপ গুলি শেয়ার করবো ৷



পাওয়ার আপ করার জন্য প্রয়োজনীয় ধাপ গুলি



ধাপ-০১

পাওয়ার আপ করার আগে আমার স্টিম ওয়ারলেটের ছবি ৷

Screenshot_2022-04-01-10-24-10-89.jpg

পাওয়ার আপ করার আগে আমার ওয়ারলেট

প্রথম ওয়ারলেট ব্যালান্স
steem17.719
steem power291.654
steem dollars0.00

আমার স্টিম ওয়ারলেটে ১৭.৭১ স্টিম আছে ৷ আজ আমি আমার ওয়ারলেটে সম্পূর্ণ স্টিম পাওয়ার আপ করবো ৷এবং পাওয়ার আপ এ ধাপ গুলি আপনাদের সাথে শেয়ার করে নিবো ৷


ধাপ-০২


স্টিম পাওয়ার আপ করার জন্য প্রথমে স্টিম ব্যালেন্স এর উপ ক্লিক করতে হবে ৷ স্টিম ব্যালেন্স এর উপর ক্লিক করলে পাওয়ার আপ লেখা আসবে সেখানে ক্লিক করতে হবে ৷ নিচের ছবিতে দেখুন...

Picsart_22-04-01_10-51-00-571.jpg



ধাপ-০৩


ধাপ দুই এ স্টিমের সংখ্যা বসাতে হবে ৷ আপনি যত স্টিম পাওয়ার আপ করতে চান তার সংখ্যা এখানে বসাতে হবে ৷ আমার ওয়ারলেটে ১৭.৭১ স্টিম আছ ৷ আমি ১৭.৭১ স্টিম সংখ্যা বসিয়েছি কারণ আমি ততই পাওয়ার আপ করবো..

Picsart_22-04-01_10-53-08-835.jpg



ধাপ-০৪


ধাপ চার- এখানে সব ঠিক আছে কি নাহ তা দেখে নিতে হবে ৷ এবং সব ঠিক থাকলে ওকে করতে হবে ৷

Picsart_22-04-01_10-54-23-605.jpg



ধাপ-০৫


ধাপ চার এ অ্যাক্টিভ কী পার্চওয়াড় দিতে হবে ৷ এবং ওকে করে দিতে হবে ৷ এক্ষেত্রে যদি ওয়ারলেট অ্যাক্টিভ কী দিয়ে লক-ইন থাকে তাহলে সেক্ষেত্রে আর পার্চওয়াড দিতে হবে না ৷

Picsart_22-04-01_10-49-54-215.jpg



ধাপ-০৬


এখানে আমার পাওয়ার আপ করা সম্পূর্ণ হয়েছে ৷ পাওয়ার আপ করার পরে আমার ওয়ারলেটের ছবি..

Screenshot_2022-04-01-13-15-58-38.jpg

পাওয়ার আপ করার পূর্বে এবং বর্তমানে এসপি
পূর্বের এসপি২৯১.৬৫
পাওয়ার আপ১৭.৭১
বর্তমান এসপি৩০৯.৩৭


ধন্যবাদ সবাইকে ৷ আজ একটুকুই ছিলো পাওয়ার আপ ৷ ভালো থাকবেন সুস্থ থাকবেন সবাই ৷ কথা হবে আবার পরের ব্লগে ৷ আমার পাওয়ার আপ পোষ্টি সময় নিয়ে পড়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ৷


ধন্যবাদ সবাইকে

qPJmwNUkWBAaDEoDjHMPfsMwgtrUZt8qa7V155BbYgaJXAz4pZwywE4FaJ933CY3zyeD41FdsmYEbsfztVMfmL4i2uZXsVY7VoFbuEedar8udNUXCcQCG9XRuhV8Gj...3iwASFwMBbi7BA5S2V89LofjuFTKah5sZ2wf2r3wr83WLEWbFVdg9txP1gCQL4GtJhgetWKoxndqvzgDgD3AiXTSnufFdmQ8mUuxX4nNpkE2UYgchsMeksBUDK.gif

Sort:  
 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি। আপনি ১৭ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া। আপনি এভাবেই সামনের দিকে এগিয়ে যান।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা আপনি নিজের সক্ষমতাকে বৃদ্ধি করে যাচ্ছেন। ধীরে ধীরে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাল্লাহ। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

আপনার শতভাগ পাওয়ার বৃদ্ধি দেখে সত্যিই ভালো লাগলো। আসলে নিজেকে সমৃদ্ধ করার জন্য পাওয়ার বৃদ্ধির কোনো বিকল্প নেই। এই যে জান এভাবেই শুভেচ্ছা রইল আপনার জন্য।

 2 years ago 

হাতে হাত রেখে সবাই মিলে স্টীমীট কে এগিয়ে নিতে পাওয়ার আপ এর বিকল্প আর কিছু নেই এভাবে অল্প অল্প করে একদিন অনেক বড় কিছু হবে শুভ কামনা রইলো

 2 years ago 

পাওয়ার আফ করলে নিজের সক্রিয়তা বৃদ্ধি পায়, কর্মক্ষমতা বৃদ্ধি পায়, সময় মত কাজ করতে সক্ষম হওয়া যায়। তাই আমাদের একান্ত জরুরী সময় মতো পাওয়ার আফ করা।

 2 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ভাইয়া। নিজের সক্ষমতা বৃদ্ধির জন্য এবং স্টিমেট প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। পাওয়ার আপের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যাবেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ।

 2 years ago 

আপনি খুবই ভালো একটা উদ্যোগ নিয়েছেন এভাবেই পাওয়ার আপ করে নিজের শক্তি বৃদ্ধি করে নিজের অবস্থান শক্ত করতে হবে। তাহলেই কিন্তু আমাদের জন্য এই প্লাটফর্মে কাজ করা অনেক বেশি ভালো হবে। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন। আপনার জন্য শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। আপনি পাওয়া আপ করেছেন দেখে খুবই খুশি হলাম। আশা করি আপনি আপনার পাওয়ার অপেরা ধারাবাহিকতা ধরে রাখতে পারবেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর মন্তব্য করার জন্য ৷

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তি বৃদ্ধি করছেন এতে আপনি আরো শক্তিশালী হচ্ছে না। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর একটি মন্তব্য করার জন্য ৷

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 51460.37
ETH 2243.25
USDT 1.00
SBD 2.01