“ আমার বাংলা ব্লগ ” কমিউনিটিতে আমার পরিচয়

in আমার বাংলা ব্লগ3 months ago (edited)

20240316_113837.jpg

আসসালামু আলাইকুম,

সবাইকে পবিত্র রমজানের শুভেচ্ছা। আশা করি আপনারা বেশ ভালো আছেন। "আমার বাংলা ব্লগে"এটি আমার প্রথম পোস্ট।তাই প্রথমে হাজির হলাম আমার পরিচয় পত্র নিয়ে।শুনেছি এখানে বেশ ভালো সময় কাটানো যায় সৃজনশীল কাজ,মজা, আড্ডার মাধ্যমে।আশা করি " আমার বাংলা ব্লগের" সকল সদস্যের মাঝে আমার সৃজনশীল কিছু কাজ তুলে ধরার মাধ্যমে বেশ সুন্দর মূহুর্ত তৈরি করতে পারবো।

আমার সংক্ষিপ্ত পরিচয়:
আমার নাম রাকিবুল হাসিব (নিলয়)। আমার বাসা মসজিদের শহর ক্ষ্যাত ঢাকায়।আমি একজন শিক্ষার্থী। বর্তমানে আমি অনার্স প্রথম বর্ষে অধ্যায়ন করছি। আমার পড়াশোনার বিষয় রসায়ন। বিষয়টি আমার যতটা না পছন্দের তারচেয়ে অধিক অপছন্দের। অপছন্দের হওয়ার পরও বিষয়টি নিয়ে পড়াশোনার জটিল রহস্য অন্য একদিন উন্মোচন করবো।

আমার শখ:
জীবনকে কিছুটা হলেও আনন্দের মাত্রা এনে দেয় শখ।প্রতিটি মানুষই শখের মাঝে নিজের জীবনের সেই আনন্দ খুঁজে পায়। আমারও কিছু শখ রয়েছে। পড়াশোনার পাশাপাশি আমি গল্প লিখতে,ছবি আঁকতে কখনো ফটোগ্রাফি কিংবা ভিডিওগ্রাফি করতে পছন্দ করি। নকশা এবং কোডিং করতেও আমার মন্দ লাগে না।অবসরের প্রতিটি মুহূর্তই কাটে আমার এসব শখের মাঝে। নিচে আমার একটি শখের কিছু আলোকচিত্র আপনাদের সামনে উপস্থাপন করলাম। বাকিগুলো না হয় আস্তে আস্তেই জানাবো। কেননা অনেকটা পথ একসাথে চলতে হবে তো। সব কথা কি একবারেই শেষ করে দেওয়া যায়।

20240315_193942.jpg

আমার স্টিমেটে আসার কারণ:

পড়াশোনা আর টুকটাক শখের কাজের মাঝেই আমার দিনের বেশিরভাগ সময়টা কেটে যায়।মানুষের মাঝে প্রকৃতিগতভাবেই কিছুটা আলস্য বিদ্যমান। আমিও এর ব্যতিক্রম নই যার ফলে এসব টুকটাক কাজের পরে অন্য কিছু সম্পর্কে খোঁজ রাখা আমার জন্য খুবই কষ্টসাধ্য বিষয়। এভাবে দীর্ঘ একঘেয়ে সময় পার করতে করতে খুব বিরক্ত হয়ে যাচ্ছিলাম। তখন হঠাৎ একদিন আমার আন্টি @rahimakhatun এর কাছ থেকে এই প্লাটফর্ম সম্পর্কে জানি। তারপর তার কাছ থেকেই এখানের সবার সৃজনশীল কাজ এবং বিভিন্ন বিষয়ের উপর করা লেখালেখি সম্পর্কে জানতে পারি। তার কাছে এমন একটি প্লাটফর্মের কথা শুনে আমার বেশ আগ্রহ হলো। যেখানে কিনা আমি আরো সৃজনশীল মানুষের মাঝে সময় কাটানোর এবং নিজের সৃজনশীলতা বিকাশের সুযোগ পাবো, নিজে শিখতে পারবো ইত্যাদি ভেবে আর দেরী করলাম না। অবশেষে আমিও এখানে যুক্ত হয়ে গেলাম। আশা করি আপনাদের মাঝে বেশ সুন্দর সময় কাটাবো। পাশাপাশি আপনাদের থেকে সৃজনশীল বিভিন্ন কাজ শিখতে পারবো এবং আপনাদের মাঝে আমার কাজগুলো তুলে ধরতে পারবো।

Sort:  
Loading...
Loading...
 3 months ago (edited)

@rahimakhatun ওনার Steemit Discord Link up করিয়ে দিন

 3 months ago 

আপনার সাথে পরিচিত হয়ে ভীষণ ভালো লাগলো।এইখানে কাজ করতে পারলে আপনি প্রতিনিয়ত নিজের দক্ষতার বিকাশ ঘটাতে পারবেন এবং নতুনত্ব জিনিস শিখতে পারবেন। এখানে প্রতিযোগিতার মধ্য দিয়ে প্রতিটা মানুষ ভালো কাজ করতেছে।আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।

Posted using SteemPro Mobile

 3 months ago 

ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

ভাইয়া আপনি কিন্তু সত্যিই দারুন ফটোগ্রাফি করেন। আশা করছি আপনি আমাদের মাঝে যুক্ত হয়ে দারুন দারুন পোস্ট শেয়ার করবেন। আর সকল নিয়ম কানুন মেনে চলবেন। অনেক ভালো লাগলো আপনার সম্পর্কে জানতে পেরে। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া।

 3 months ago 

ধন্যবাদ, আপু। আমি আমার সর্বোচ্চ দেওয়ার চেষ্টা করবো।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36