You are viewing a single comment's thread from:

RE: ।।আজ রইল কলকাতা বিরিয়ানির হাল হকিকত্।।

in আমার বাংলা ব্লগ2 months ago

আসলে তো আমি দেখছি আজকের পোস্টে আপনি কলকাতার সব বিরিয়ানির দোকানগুলো এক জায়গায় নিয়ে এসেছেন। যদিও এসব বিরিয়ানি দোকান থেকে আমার বিরিয়ানি খাওয়া আছে। আসলে প্রতিটা বিরিয়ানির স্বাদ একেক ধরনের হলেও খেতে কিন্তু সবগুলোই ভালো। হয়তোবা আপনিও আমার মত একজন বিরিয়ানি লাভার। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা পোস্ট আজকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Sort:  
 2 months ago 

আমি সত্যিই একজন বিরিয়ানি লাভার। তাই পুরো বিষয়টা এক জায়গায় আনার চেষ্টা করলাম। আর কলকাতার বিরিয়ানি স্বাদে গন্ধে অনন্য তা কে না জানে। এই পোস্টটি আপনার ভালো লাগায় আমি আপ্লুত। এরপর আরো বিভিন্ন বিষয় নিয়ে আমার বাংলা ব্লগে আলোকপাত করার চেষ্টা করব। সাথে থাকবেন। আর মাঝেমাঝে বিরিয়ানি খাবেন। ☺️☺️

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66703.61
ETH 3518.80
USDT 1.00
SBD 2.68